Advertisement

Pori Moni-Shariful Raj-Sunerah Bint Kamal:'আমার সঙ্গে থাকে না...', রাজ-সুনেরাহর সম্পর্ক নিয়ে এবার বিস্ফোরক পরীমনি

ঢালিউডে এখন শোরগোল। সম্প্রতি পরীমনির স্বামী অভিনেতা শরিফুল রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে কয়েকটি ছবি ও ভিডিও ফাঁস হয়। সেই ছবি ও ভিডিওতে দেখা গেছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা, নায়িকা নাজিফা তুষি এবং সুনেরাহ বিনতে কামালকে। স্ক্যান্ডাল ভাইরাল হওয়ার পর শরিফুল রাজ জানিয়েছেন তার ফেসবুক আইডি হ্যাকারদের কবলে পড়ে। যদিও বিষয়টি নিয়ে সুনেরাহর অভিযোগ, রাজের স্ত্রী পরীমনি ভিডিও ও ছবিগুলো ফেসবুকে দিয়েছেন। এমন অভিযোগে ক্ষেপেছেন পরীমনি।

১০ দিন ধরে সুনেরাহর সঙ্গেই থাকে রাজ: পরীমনি
Aajtak Bangla
  • ঢাকা,
  • 31 May 2023,
  • अपडेटेड 12:28 PM IST

ঢালিউডে এখন শোরগোল। সম্প্রতি পরীমনির স্বামী অভিনেতা শরিফুল রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে কয়েকটি ছবি ও ভিডিও ফাঁস হয়। সেই ছবি ও ভিডিওতে দেখা গেছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা, নায়িকা নাজিফা তুষি এবং সুনেরাহ বিনতে কামালকে। স্ক্যান্ডাল ভাইরাল হওয়ার পর শরিফুল রাজ জানিয়েছেন তার ফেসবুক আইডি হ্যাকারদের কবলে পড়ে। যদিও বিষয়টি নিয়ে সুনেরাহর অভিযোগ, রাজের স্ত্রী পরীমনি ভিডিও ও ছবিগুলো ফেসবুকে দিয়েছেন। এমন অভিযোগে ক্ষেপেছেন পরীমনি। পাল্টা অভিযোগ জানিয়ে সংবাধ্যমকে তিনি বলেন,  স্বামী রাজ ১০ দিন ধরে তার সঙ্গেই থাকছে না। থাকছেন সুনেরাহর সঙ্গে!

বাংলাদেশের সংবাদমাধ্যমকে পরীমনি বলেছেন, রাজ ১০ দিন ধরে তার সঙ্গে নেই, সুনেরাহর সঙ্গেই রয়েছেন। আর এসব ভিডিও ও ছবি প্রকাশের সঙ্গে সুনেরাহই জড়িত।  পরীমনি বলেন, ‘এই মেয়ে কী চায়, বেয়াদব মহিলা, কত্ত বড় সাহস। রাজতো আমার কাছে নেই, রাজের ফোন কোথা থেকে আসবে আমার কাছে। আর এগুলো আমি কেন করতে যাব।’

সুনেরাহকে নিয়ে পরীমনি আরও বলেন, ‘হঠাৎ করে এখন আবার আমার বরকে কেড়ে নিচ্ছে কেন। এখন আমার তাই মনে হচ্ছে, সব নাটের গুরু এই মেয়ে। না হলে ভোররাতে স্ট্যাটাস দিয়ে দিলা ১০-১৫ মিনিটের মাথায় ডিলিট হয়ে গেল। এগুলো কোনো প্ল্যান না মনে করছেন। এই মেয়ে জড়িত পুরোপুরি। একটা চক্র কাজ করতেছে আমার সংসার ভাঙার জন্য।’ পরীমনির বক্তব্য, ‘একদম খালি খালি কেউ যদি আমার দিকে আঙুল তোলে আমি কিন্তু মামলা করব। কেউ যেন প্রমাণ না নিয়ে আমার নামে কথা বলে। সুনেরাহ মেয়েটা আমার নামে বলছে, ওর কোনো রাইট নেই এসব বলার।

স্বামী রাজ তাঁর কাছে নেই দাবি করে পরীর বক্তব্য,  ‘রাজ তো কদিন ধরে ওর কাছে। রাজের ফোন ওর কাছে। রাজ কি আমার সঙ্গে থাকে যে, আমি ফোন থেকে দেব ছবিগুলো।’ প্রসঙ্গত রাজ-পরীর সাংসারিক কলহ ফেসবুকে আসা নতুন কিছু নয়। চলতি বছরের শুরুতে হঠাৎ করেই ঢাকাই ছবির তারকা দম্পতি শরীফুল রাজ ও পরীমনির সম্পর্কে ফাটল ধরে। দুজনই বসুন্ধরার বাড়ি থেকে বেরিয়ে যান। দুজনের সম্পর্ক নিয়ে সপ্তাহখানেক ধরে টানাপোড়েন চললেও পরে আবার তা জোড়া লাগে। এবার সুনেরাহকে জড়িয়ে রাজ-পরীর দ্বন্দ্ব প্রকাশ্যে এসেছে সোমবার রাতে। ওই রাতে অভিনেত্রী সুনেরাহ, নাফিজা তুষি ও তানজিন তিশার সঙ্গে রাজের কিছু ছবি এবং ভিডিও রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়। এসব পোস্টে অসংলগ্ন ভাষায় কথা বলতে দেখা যায় সুনেরাহ ও তানজিন তিশাকে। কয়েকটি ছবিতে দেখা গেছে রাজ ও সুনেরাহকে ভিডিও কলে কথা বলতে। একটি ভিডিওতে লিফটের ভেতরে নাচছিলেন তানজিন তিশা। পরে অবশ্য রাজের অ্যাকাউন্টে সেসব ভিডিও বা ছবি আর পাওয়া যায়নি।

Advertisement

ছবি ও ভিডিও ফাঁস হওয়ার দায় রাজের স্ত্রী নায়িকা পরীমনিকে দিকেই নিশানা করে মঙ্গলবার রাতে একটি পোস্ট করেন সুনেরাহ। একই সঙ্গে  আইনি ব্যবস্থারও হুমকি দেন। সুনেরাহ পোস্টে লেখেন, ’১০ বছরের বেশি সময় ধরে আমি রাজকে চিনি। সে আমার বেস্ট ফ্রেন্ড ছিল। আমরা তো সবাই জানি কীভাবে আমরা বেস্ট ফ্রেন্ডের সঙ্গে কথা বলি। সে ছেলে আর আমি মেয়ে, এটাই কি তোমরা একমাত্র সমস্যা ভাবছো?’
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement