Advertisement

Pori Moni Love Post: গোলাপের পাপড়িতে মাখামাখি হয়ে যখন শুয়ে পরীমণি, দেখুন

বছরের শুরুতেই ঢাকাই অভিনেত্রী পরীমণি আর তাঁর স্বামী শরিফুল রাজের বিচ্ছেদের বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছিল। যার জন্য পরীমণি নিজেই দায়ী ছিলেন। স্বামীর সঙ্গে বিচ্ছেদের ইজ্ঞিত দিয়েছিলেন তিনি। এমনকি রাজের বাড়ি ছেড়ে চলেও গিয়েছিলেন পরীমণি। কিন্তু এখন সেসব ভুলে আবার রাজ-পরীর গল্প চলছে নিজের ছন্দে।

ভ্যালেন্টাইন ডে-র আগেই লাস্যময়ী রূপ
Aajtak Bangla
  • ঢাকা,
  • 30 Jan 2023,
  • अपडेटेड 12:03 PM IST

বছরের শুরুতেই ঢাকাই অভিনেত্রী পরীমণি আর তাঁর স্বামী  শরিফুল রাজের বিচ্ছেদের বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছিল। যার জন্য পরীমণি নিজেই দায়ী ছিলেন। স্বামীর সঙ্গে বিচ্ছেদের ইজ্ঞিত দিয়েছিলেন তিনি। এমনকি রাজের বাড়ি ছেড়ে চলেও গিয়েছিলেন পরীমণি। কিন্তু এখন সেসব ভুলে আবার রাজ-পরীর গল্প চলছে নিজের ছন্দে। সুখে সংসার করছেন দু'জনে। সম্প্রতি বিয়ের একবছর হয়েছে এই তারকা দম্পতির। আর পরীমণি জানাচ্ছেন, শরিফুল রাজের জন্য ভালোবাসা বেড়েই চলেছে তার।

কখনো সন্তান রাজ্যকে নিয়ে, কখনো বা স্বামী রাজকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন পরীমণি। সম্প্রতি স্বামীকে নিয়ে নতুন একটি পোস্ট করেছেন এই অভিনেত্রী। গত রবিববার (২৯ জানুয়ারি)  নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে কয়েকটি ছবি দিয়ে একটি পোস্ট করেছেন পরীমণি।

 

ওই ছবিগুলোতে দেখা গেছে, একটি বেডরুম জুড়ে ছড়ানো ছিটানো রয়েছে লাল গোলাপের পাপড়ি। সেখানে সাদা এবং কালো রঙের একটি স্কার্টে একগুচ্ছ লাল গোলাপের তোড়া হাতে লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন পরীমণি। ক্যাপশনে স্বামী রাজকে উদ্দেশ্য করে লিখেছেন, 'আমার একটা তুমি আছো।'  সেই সঙ্গে রাজের নাম ম্যানশন করে জুড়ে দিয়েছেন লাভ ও লাল গোলাপের ইমোজিও।

 

 পরীমণি অভিনীত নতুন সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সম্প্রতি মুক্তি পেয়েছে বাংলাদেশে। সিনেমা মুক্তি উপলক্ষ্যে রাজধানী ঢাকার বিভিন্ন প্রেক্ষাগৃহে ছুটে যাচ্ছেন তিনি। একই সঙ্গে ছবিটির ব্যাপারে দর্শকের আগ্রহ বাড়াতে কথা বলছেন বিভিন্ন সংবাদ মাধ্যমেও। এক সংবাদ মাধ্যম সাক্ষাৎকারে পরীমণি রাজকে নিয়ে  জানান, সম্পর্ক যতদূর, যতদিন যায় ভালোবাসাও বেড়ে যায়, মান-অভিমান হয়, বন্ধুত্ব বাড়ে, শেয়ারিং বাড়ে। দুজনের বন্ধুত্বের জোরেই এখনো অবধি সম্পর্ক টিকে আছে বলেও জানান পরীমণি।

Advertisement

প্রসঙ্গত, জীবনের নানা চড়াই-উতরাই পার করে যতটা আলোচিত হয়েছেন, তেমনি সমালোচিতও কম হননি পরীমণি। ২০২১ সালে ‘গুণিন’ সিনেমার শুটিংয়ে প্রেমের সম্পর্কে জড়ান পরী ও রাজ। গত বছরের ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। যদিও তাদের প্রকৃত বিয়ে হয়েছিল ২০২১ সালের ১৭ অক্টোবর। তবে বিবাহবার্ষিকী হিসেবে ২২ জানুয়ারিকেই বেছে নেন দুজনে। ঢালিউডের রোমান্টিক দম্পতি রাজ-পরী একসঙ্গে পথচলার শুরু থেকেই নিজেদের মুহূর্তগুলো রঙিন করে তুলেছেন। কিছুদিন আগেও দাম্পত্যের টানাপোড়েনে আলোচনায় ছিলেন দুজনে। তবে সব বিভেদ ভুলে সন্তানকে নিয়ে ফের একই ছাদের নীচে সুখে সংসার করছেন রাজ-পরী।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement