Advertisement

Hero Alom Sung Manike Mage Hithe: এবার ‘মানিকে মাগে হিথে’গাইলেন হিরো আলম, শুনবেন নাকি?

জনপ্রিয় সিংহলি গানের সুরে ‘তেল গেল ফুরাইয়া… বাতি যায় নিভিয়া… কী হবে আর কান্দিয়া?’র মতো বাংলা কথা সাজানো হয়েছে হিরোর গানে। একটি মাইক্রোফোনের সামনে দাঁড়িয়ে গোটা ভিডিওটি শুট করেছেন হিরো আলম।

‘তেল গেল ফুরাইয়া… বাতি যায় নিভিয়া’ নিজস্ব স্টাইলে গাইলেন গান
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Sep 2021,
  • अपडेटेड 3:30 PM IST
  • নেট দুনিয়ায় ঝড় তুলেছে ‘মানিকে মাগে হিথে’ গানটি
  • সেই গান এবার গাইলেন সোশ্যাল মিডিয়া স্টার হিরো আলম
  • সেই গান এবার গাইলেন সোশ্যাল মিডিয়া স্টার হিরো আলম

বাংলাদেশের সোশ্যাল মিডিয়া স্টার হিরো আলম। তিনি যা করেন তাই নিয়েই নেট মাধ্যমে ঝড় ওঠে। নিজের বানানো মিউজিক ভিডিওর মডেল হয়ে আলোচনায় এসেছিলেন হিরো আলম।এরপর তিনি কাজ করেছেন চলচ্চিত্রেও।   নানা কারণে তিনি আলোচনায় রয়েই যাচ্ছেন। সম্প্রতি তিনি গায়ক হিসেবে আত্মপ্রকাশ করে একের পর এক গান গেয়ে যাচ্ছেন। এ নিয়ে তীব্র সমালোচনা হলেও তিনি থেমে নেই। ফের একবার নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে নতুন গান নিয়ে হাজির হয়েছেন এই সোশ্যাল মিডিয়া স্টার। এবার তিনি গাইলেন সোশ্যাল মিডিয়ায় দারুণ জনপ্রিয়তা পাওয়া ‘মানিকে মাগে হিথে’ গানটি।

 

আরও পড়ুন:পরীর ব্যক্তিগত মুহূর্তের ছবি-ভিডিও আর নেই?

গত কয়েক দিন ধরে নেটদুনিয়ায়  চোখ রাখলেই দেখা যাচ্ছে, মিষ্টি চেহারার এক তরুণী মাইক্রোফোনের সামনে গান গাইছেন। গভীর চাহনি আর প্রাণ উজাড় করা হাসিতে কোটি কোটি মানুষকে মুগ্ধ করেছেন তিনি। ফেসবুক, ইনস্টাগ্রাম কিংবা ইউটিউবে স্ক্রল করলেই নজরে পড়ছে ‘মানিকে মাগে হিথে’ গানটি।   একটি শব্দের অর্থও জানা নেই। তবুও গানের সুরে বুঁদ হয়ে আছেন সবাই। গানের কথা নয়, শুধু সুরই যে সংগীতপ্রেমীদের মোহাচ্ছন্ন করে ফেলে, তার প্রমাণ আবারও দিল এই গান। আর তাই ভাষা না বুঝে, মানে না জেনেও নেট দুনিয়া মজেছে সেই গানে। ইতোমধ্যে সিংহলী ভাষার এই গানের তামিল, মালয় ও বাংলা সংস্করণ বের হয়েছে। এবার ভাইরাল হওয়া সেই গানটি গাইলেন সোশ্যাল মিডিয়া  তারকা হিরো আলম।

 

 

নেটমাধ্যমে হিরো আলমের  অনুরাগীর সংখ্যা আকাশ ছোঁয়া। শনিবার (৪ সেপ্টেম্বর) নিজের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করলেন হিরো আলম। ‘মানিকে মাগে হিথে’র হিরো আলম ভার্সন ইতিমধ্যে শুনেছেন সাড়ে চার লক্ষেরও বেশি মানুষ। আর গানটিতে কমেন্ট পড়েছে ১৫ হাজারের হাজারের বেশি।

Advertisement

আরও পড়ুন: ইলিশের পচা-নরম ডিম নাকি বেশি সুস্বাদু? প্রায় দেড় হাজার টাকা কিলো

জনপ্রিয় সিংহলি গানের সুরে ‘তেল গেল ফুরাইয়া… বাতি যায় নিভিয়া… কী হবে আর কান্দিয়া?’র মতো বাংলা কথা সাজানো হয়েছে হিরোর গানে। একটি মাইক্রোফোনের সামনে দাঁড়িয়ে গোটা ভিডিওটি শুট করেছেন হিরো আলম।

 

গান শোনার পর কমেন্ট বক্সে  একজন লিখেছেন, এই গান শুনলে অসুস্থ রোগীরাও সুস্থ হইয়া যাইবে। কেউ আবার লিখেছেন আমি মরে যেতে চাই ছিলাম। কিন্তু গানটি শুনার জন্য এখনো বেচে আছি। আমাদের হিরো মলম ভাই ভাষা উচ্চারণ করতে গিয়ে একদম ছেড়াবেড়া পাকিয়ে ফেলেছে বলেও মন্তব্য করেছে একজন। কয়েকজন নেটিজেন প্রশংসা করলেও বেশিরভাগই হিরো আলমের কীর্তিতে বিরক্তি প্রকাশ করেছেন। 

 

 

'মানিকে মাগে হিথে’ গানটি গেয়েছেন শ্রীলঙ্কার  ইয়োহানি ডি সিলভা, তিনি একজন তরুণ শিল্পী, গীতিকার ও সংগীত প্রযোজক। গানটি ইয়োহানির ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছিল ২২ মে। তবে রেকর্ড ভিউ হয়েছে গত এক সপ্তাহ। গানটি প্রথমে গেয়েছেন শ্রীলঙ্কার র‌্যাপার সথিশন রথনায়কা; পরে ইয়োহানির সঙ্গে কাভার করেছেন তিনি। গানের শিরোনাম ‘মানিকে মাগে হিথে’র অর্থ ‘তুমি আমার হৃদয়ের মণি’।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement