Advertisement

Jaya Ahsan: ভাত-বিরিয়ানি খেয়েও কীভাবে যৌবন ধরে রেখেছেন জয়া? ফাঁস সিক্রেট ডায়েট

Jaya Ahsan: টলিউড কাঁপাচ্ছেন ওপার বাংলার ডাকসাঁইটে সুন্দরী জয়া আহসান। তাঁর সদ্য মুক্তিপ্রাপ্ত অর্ধাঙ্গিনী-তে জয়ার অভিনয় রীতিমতো চর্চিত। তাঁকে দেখলে বয়স বোঝা উপায় নেই। জয়া আহসানের গ্ল্যামার এতটাই বেশি যে তিনি অনায়াসে টেক্কা দিতে পারেন টলিউডের যে কোনও অভিনেত্রীকে।

জয়া আহসান
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Jun 2023,
  • अपडेटेड 12:24 PM IST
  • টলিউড কাঁপাচ্ছেন ওপার বাংলার ডাকসাঁইটে সুন্দরী জয়া আহসান। তাঁর সদ্য মুক্তিপ্রাপ্ত অর্ধাঙ্গিনী-তে জয়ার অভিনয় রীতিমতো চর্চিত। তাঁকে দেখলে বয়স বোঝার উপায় নেই।

টলিউড কাঁপাচ্ছেন ওপার বাংলার ডাকসাঁইটে সুন্দরী জয়া আহসান। তাঁর সদ্য মুক্তিপ্রাপ্ত অর্ধাঙ্গিনী-তে জয়ার অভিনয় রীতিমতো চর্চিত। তাঁকে দেখলে বয়স বোঝার উপায় নেই। জয়া আহসানের গ্ল্যামার এতটাই বেশি যে তিনি অনায়াসে টেক্কা দিতে পারেন টলিউডের যে কোনও অভিনেত্রীকে। কিন্তু সিনে জগতের জিরো ফিগারের দৌড়ের ট্র্যাক থেকে শত হস্ত দূরে থেকেও কীভাবে নিজের সৌন্দর্য এবং ফিটনেস একইসঙ্গে বজায় রেখে চলেছেন, তা সত্যিই বিস্ময় জাগান তাঁর ফ্যানদের মনে। কোন মন্ত্রে নিজেকে এত গ্ল্যামারাস এবং ফিট রাখেন জয়া। 


ভাত আর বিরিয়ানি খেতে পছন্দ করেন জয়া
অভিনেত্রী যদিও জানান যে তিনি খুব একটা ফিটনেস ফ্রিক নন। এমনকী তিনি ডায়েটও মানেন না খুব একটা। বিরিয়ানি খেতে ভীষণভাবে ভালোবাসেন অভিনেত্রী। জয়া জানান যে তিনি খেতে যেহেতু ভালোবাসেন তাই সব ধরনের খাবারই খেয়ে থাকেন। অভিনেত্রীর কাছে মন যদি চায় খেতে তাহলে তিনি মনের কথা শুনে খেয়ে ফেলেন। কিন্তু এটা তো গেল অভিনেত্রীর কথা। তিনি যদি এতই সব খাবার খান তাহলে নিজেকে এভাবে ফিট করে কীভাবে রেখেছেন। 

বেশি করে চিনি দিয়ে দুধ চাও খান 
খাদ্যরসিক জয়া আহসান কিন্তু ভাত খেতে খুব ভালোবাসেন। এক সাক্ষাৎকারে জয়া জানিয়েছিলেন যে তিনি পেটভরে ভাত না খেলে নাকি মাথা ঝিমঝিম করে। কলকাতায় যখন শ্যুটিং থাকে অভিনেত্রীর তখনই তিনি ব্রেকফাস্টে কচুরি, জিলিপি, ডিমসেদ্ধ অনায়াসেই খান। তার সঙ্গে অবশ্যই বেশি করে দুধ ও চিনি দিয়ে ঘন এক কাপ চা নায়িকার নাকি হট ফেভারিট। 

জয়া আহসান ছবি সৌজন্যে: ইনস্টগ্রাম

সব ধরনের খাবারই খেয়ে থাকেন জয়া
আরও জানলে অবাক হবেন, শ্যুটিং চলাকালে সেট-এ কখনওই আলাদা করে কোনও স্পেশাল খাবার খাওয়া পছন্দ করেন না জয়া। বরং সকলে যা খাবার খান, তিনিও তাই খেতেই পছন্দ করেন। তবে শুধু বাঙালি খাবারই নয়, মেক্সিকান, জাপানিজ এবং কোরিয়ান ক্যুইজিনও বিশেষভাবে পছন্দের লিস্টে আছে নায়িকার। আর তিনি যে পান্তাভাতও খান সেটা তো তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট দেখলেই বোঝা যায়। 

Advertisement

জয়ার ফিটনেস মন্ত্র
এত খাবার খাওয়ার পরও কীভাবে জয়া নিজেকে ফিট রাখেন জানেন। আসলে তিনি নিয়মিত যোগাভ্যাস করে থাকেন। শ্যুটিং না থাকলে প্রত্যেকদিন নিয়ম করে যোগ ব্যায়াম করেন তিনি। আর যোগ ব্যায়াম করলেই আসলে ভেতর থেকে সুন্দর থাকা যায় বলেই মনে করেন জয়া। যোগ ব্যায়ামের পাশাপাশি ফ্রি-হ্যান্ড এক্সসারসাইজ করেন জয়া।  

জয়া আহসানের বিউটি সিক্রেট
অনেকেরই মনে প্রশ্ন আসে ৪০ পেরিয়েও জয়ার এইরকম উজ্জ্বল ত্বকের রহস্য কী? এই প্রসঙ্গে অভিনেত্রী মনে করেন যাঁরা নিয়মিত যোগাভ্যাস করেন তাঁদের চেহারায় একটা বাড়তি জেল্লা আসে। আরও জানলে অবাক হবেন ফেস প্যাক বা ফেসিয়াল কোনওটাই পছন্দ করেন না নায়িকা। তবে নায়িকা যখন, তখন নিজেকে প্রেজেন্টেবেল দেখানোর জন্য মেকআপ তো করতেই হবে। কিন্তু অতিরিক্ত মেকআপ করা একেবারেই পছন্দ করেন না জয়া।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement