Advertisement

বলিউড

সোনম-ঐশ্বর্যকে ফলো করবেন আলিয়া? বিয়েতে বাঁচবে কয়েক কোটি

Aajtak Bangla
  • কলকাতা/মুম্বই,
  • 06 Apr 2022,
  • Updated 1:44 PM IST
  • 1/8

ডেস্টিনেশন ওয়েডিং এখন ট্রেন্ডে। বেশিরভাগ সেলিব্রিটিও কোলাহল থেকে দূরে থেকে ডেস্টিনেশন ওয়েডিং করছেন। এই বিয়েতে গোপনীয়তা থাকলেও কোটি কোটি টাকা খরচ হয়। যেমন রণবীর দীপিকার বিয়ে। কিন্তু কিছু সেলিব্রিটি আছেন যারা এই বিয়ের পরিকল্পনাকে দূরে রেখেছেন। এই তারকারা কোনও সুন্দর গন্তব্য বা গ্র্যান্ড হোটেল বেছে না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে, তবে তাদের বাড়িতে জীবনের সবচেয়ে বিশেষ মুহূর্তটি সম্পূর্ণ করার সিদ্ধান্ত নিয়েছে। এমন পরিস্থিতিতে, আপনিও বড় খরচ বাঁচান এবং পারিবারিক ঐতিহ্যের সঙ্গে যুক্ত থাকুন। অতীতেও অনেক তারকা এটি করেছেন, তবে এখন এই তালিকায় আলিয়া ভাট (Alia Bhatt) এবং রণবীর কাপুরের (Ranbir Kapoor) অন্তর্ভুক্ত হওয়ার কথা রয়েছে।

  • 2/8

শোনা যাচ্ছে যে আলিয়া ভাট এবং রণবীর কাপুর এই মাসের ১৭ এপ্রিল গাঁটছড়া বাঁধবেন। এর আগে আলোচনা হয়েছিল যে এই দম্পতি তাদের বিয়ের জন্য একটি ডেস্টিনেশন ওয়েডিং এর পরিকল্পনা করেছেন। কিন্তু এখন খবর আসছে দুজনেই আর কে হাউসে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। রণবীর কাপুরের সঙ্গে তার পূর্বপুরুষের এই বাড়ির একটি বিশেষ সংযোগ রয়েছে। এখানেই তার বাবা-মা ঋষি কাপুর এবং নীতু কাপুরের বিয়ে হয়েছিল। এখন রণবীরও এখানে আলিয়ার সঙ্গে সাত জন্মের প্রতিশ্রুতি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

  • 3/8

অভিষেক বচ্চন - ঐশ্বর্য রাই বচ্চন

অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাইয়ের বিয়ের আনন্দের কথা কীভাবে ভুলতে পারেন? ২০ এপ্রিল ২০০৭-এ অমিতাভ বচ্চনের বাংলো 'প্রতীক্ষা'-তে দুজনেই বিয়ে করেন। যদিও তাদের বিয়ের খবর সর্বত্র ছিল, কঠোর নিরাপত্তার কারণে বিয়ের খুব কম ছবি প্রকাশিত হয়েছিল।

  • 4/8

কাজল - অজয় ​​দেবগন

কাজল ও অজয় ​​দেবগনের বিয়ে হয়েছিল অজয়ের বাড়িতেই। তাদের বিয়ের জন্য, অভিনেতার বাড়ির ছাদে একটি মণ্ডপ তৈরি করা হয়েছিল, যেখানে কাজল এবং অজয় ​​প্রথা মেনে করেছিলেন। কাজল ও অজয়ের বিয়ে বেশ গোপন রাখা হয়েছিল।

  • 5/8

ইয়ামি গৌতম - আদিত্য ধর

হিমাচল প্রদেশের মান্ডিতে অভিনেত্রীর বাড়িতে বিয়ে করেন ইয়ামি গৌতম ও আদিত্য ধর। প্রকৃতি ও সংসারের সান্নিধ্যে থেকে দেবদারু গাছের সামনে বিয়ে করেন দম্পতি।

  • 6/8

সোনম কাপুর - আনন্দ আহুজা

সোনম কাপুরের পালকিও বাবা-মায়ের বাড়ি থেকে বেরিয়েছিল। অনিল-সুনিতা কাপুরের বিলাসবহুল বাড়িতে বিয়ে করেন সোনম ও আনন্দ। দুজনের বিগ ফ্যাট বিয়ে নিয়ে বেশ আলোচনা হয়েছিল। এখন শীঘ্রই বাবা-মা হতে চলেছেন সোনম ও আনন্দ।

  • 7/8

উর্মিলা মাতোন্ডকার - মহসিন আখতার মীর

বান্দ্রার টার্নার রোডে অভিনেত্রীর বাড়িতে বিয়ে করেন উর্মিলা মাতোন্ডকর ও মহসিন। বিয়ের দিন ঊর্মিলার বাড়ি আলোয় আলোকিত হয়। ছাদে তৈরি করা হয়েছিল মণ্ডপ। উর্মিলা ও মহসিন প্রথমে হিন্দু রীতি মেনে বিয়ে করেন, পরে তারা মুসলিম রীতিতে বিয়ে করেন। উর্মিলার বোন মমতা একজন ম্যারেজ প্ল্যানার এবং তিনি বিয়ের সমস্ত প্রস্তুতি গোপন রেখেছিলেন।

  • 8/8

দিয়া মির্জা - বৈভব রেখি

দিয়া মির্জা ২০২১ সালের ১৫ ফেব্রুয়ারি বৈভব রেখিকে বিয়ে করেন। বান্দ্রা ওয়েস্টে অভিনেত্রীর অ্যাপার্টমেন্টে দিয়া ও বৈভবের বিয়ে হয়েছিল। তাদের বিয়েতে অনেক কিছুই স্মরণীয় ছিল।

Advertisement
Advertisement