Advertisement

ঐশ্বর্যের পুরনো ছবি শেয়ার সোনমের! মেয়ে আরাধ্যার সঙ্গে তুলনা নেটিজেনদের

ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। বিশ্ব সুন্দরী ঐশ্বর্যের একটি পুরনো ছবি শেয়ার করেছেন সোনম কাপুর (Sonam Kapoor)। নেটিজেনরা নিজেদের প্রতিক্রিয়া জানাচ্ছেন ছবিটিতে।

ঐশ্বর্য রাই বচ্চন
Aajtak Bangla
  • মুম্বই,
  • 19 Apr 2021,
  • अपडेटेड 9:13 AM IST
  • ঐশ্বর্য রাই বচ্চনের একটি ছবি ঘুরছে নেট মাধ্যমে।
  • ছবিতে মেয়ে আরাধ্যার সঙ্গে তুলনা করছেন নেটাগরিকরা।
  • ভাইরাল হওয়া ছবিতে একটি রঙিন 'টু-পিস' পরেছেন অভিষেক ঘরনি।

বলিউড অভিনেত্রী সোনম কাপুর (Sonam Kapoor) সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছেন তিনি। যেখানে রয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। বিশ্ব সুন্দরী ঐশ্বর্যের একটি পুরনো ছবি শেয়ার করেছেন নায়িকা। 

নিজের ইন্সটা স্টোরিতে ঐশ্বর্যের একটি কম বয়সী ছবি শেয়ার করেছেন সোনাম কাপুর। যদিও পরে এই ছবিটি তাঁর স্টোরি থেকে সরিয়ে দেওয়া হয়েছে। তবে এই ছবিটি এখন দেখা যাচ্ছে তাঁর ফ্যান পেজে। শেয়ার করা ছবিতে, একটি রঙিন 'টু-পিস' পরেছেন অভিষেক ঘরনি। যেখানে তাঁর লুক রয়েছে ক্যামেরার দিকে। ছবির ক্যাপশনে ১৯৯৪ সালে মিস ওয়ার্ল্ড পেজেন্ট হওয়ার পর তাঁর দেওয়া এক সাক্ষাৎকারের কিছু অংশ তুলে ধরা হয়েছে।

 

 

অনেকেই ছবিটি লাইক করেছেন। এমনকি নেটিজেনরা নিজেদের প্রতিক্রিয়া জানাচ্ছেন ছবিটিতে। কেউ লিখেছেন, "সবচেয়ে সুন্দর অভিনেত্রী"। তো অন্য একজন মন্তব্য করেছেন, "আরাধ্যার কার্বন কপি"। এ ছাড়াও আরেকজন নেটিজেন লিখেছেন, "খুব কম কেউ ঐশ্বর্যের মতো, এরকম হতে পারবে"। ঐশ্বর্য রাই বচ্চন 'মিস ইন্ডিয়া পেজেন্টেও' অংশ নিয়েছিলেন। কিন্তু সুস্মিতা সেনের কাছে তিনি পরাজিত হন।

আরও পড়ুন: মায়ের সঙ্গে তুলনা ভীষণ চাপের: জাহ্নবী কাপুর 

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ছবি 'ফ্যানি খান'-এ শেষ অভিনয় করেছেন ঐশ্বর্য রাই বচ্চন। তার আগে 'এ দিল হে মুশকিল' ছবিতেও যথেষ্ট প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। খুব শীঘ্রই মণিরত্নমের তামিল ছবি 'পন্নিইন সেলওয়ান' ছবিতে দেখা যাবে বলেই গুঞ্জন রয়েছে। শোনা যাচ্ছে এই ছবির কাজ শুরু হবে পরের বছর। দীর্ঘদিন পর তাঁকে বড় পর্দায় দেখার অপেক্ষায় রয়েছেন ফ্যানেরা।

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement