Advertisement

Alia Bhatt: রাহার জন্মের পর মানসিক স্বাস্থ্যের থেরাপি নেন আলিয়া? কীভাবে সামলান সবটা, নিজেই জানালেন

মা হওয়ার পর আলিয়ার মধ্যে অনেক পরিবর্তন এসেছে। সম্প্রতি, এক সাক্ষাৎকারে আলিয়া তাঁর মাতৃত্বের এই জার্নি থেকে শুরু করে মানসিক স্বাস্থ্যের যত্ন নেওয়ার বিষয়ে খোলামেলা কথা বলেছেন।

আলিয়া ভাট
Aajtak Bangla
  • মুম্বই,
  • 22 Apr 2024,
  • अपडेटेड 5:42 PM IST

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট ও রণবীর কাপুর মা- বাবা হয়েছেন ২০২২ সালের নভেম্বর মাসে। বর্তমানে মাতৃত্ব- পিতৃত্বর জার্নি চুটিয়ে উপভোগ করছেন তাঁরা। মা হওয়ার পর আলিয়ার মধ্যে অনেক পরিবর্তন এসেছে। সম্প্রতি, এক সাক্ষাৎকারে আলিয়া তাঁর মাতৃত্বের এই জার্নি থেকে শুরু করে মানসিক স্বাস্থ্যের যত্ন নেওয়ার বিষয়ে খোলামেলা কথা বলেছেন।

আলিয়া ভাট নিজের মানসিক স্বাস্থ্যের যত্ন নেন। অভিনেত্রী বলেন যে, তিনি বহু বছর ধরে প্রতি সপ্তাহে থেরাপির ক্লাস নিচ্ছেন। যার ফলে, নিজের মধ্যে অনেক পরিবর্তন দেখতে পান তিনি। কীভাবে তিনি একই সঙ্গে কেরিয়ার ও মাতৃত্বের সব দায়িত্ব ভাল ভাবে পালন করতে পারবেন, এই সবটা মানসিক স্বাস্থ্যের উপর নির্ভর করে। আলিয়া বলেন, "আমি সব সময় ভাবি মানুষ কী ভাবছে। তারা কী ভাববে যে, আমি সব কিছু ভাল ভাবে পরিচালনা করতে পারি? যদিও কেউ আমায় নিয়ে না ভাবে, তবুও আমি মাঝে মাঝে নিজের সমালোচনা করি। নিজের মানসিক স্বাস্থ্য নিয়ে কাজ করি।" 

বলিউড নায়িকা আরও বলেন, "প্রতি সপ্তাহে আমি থেরাপি সেশনে যাই। যেখানে আমি আমার ভয় সম্পর্কে কথা বলি। আমি ভয়ের মুখোমুখি হই। এটি এমন একটা জিনিস যা, ১-২-৫ বা ১০ দিনের মধ্যে বোঝা যায় না। এটি একটি দীর্ঘ প্রক্রিয়া এবং চেষ্টা করে নিজেকে একজন নতুন ব্যক্তি হিসাবে তৈরি করুন এবং কেউ শুরুতেই পারে না।"

অন্য একটি সাক্ষাৎকারে আলিয়া তাঁর মাতৃত্বের জার্নি সম্পর্কে কথা বলেছেন। অভিনেত্রী বলেন, "আমি কাজের পাশাপাশি রাহাকে সামলাই। ও আমাকে যে কোনও কাজ করতে শক্তি দেন। জীবন সকলের জন্যই কঠিন। শুধু বসে বসে অভিযোগ  না করে, সমাধান খুঁজে বের করতে হবে।" 

কাজের ক্ষেত্রে বলতে গেলে, আলিয়া ভাট এই মুহূর্তে ব্যস্ত একাধিক প্রোজেক্ট নিয়ে।সঞ্জয় লীলা ভান্সালির 'লভ অ্যান্ড ওয়্যার' ছবিতে দেখা যাবে তাঁকে। এখানে তিনি রণবীর কাপুর এবং ভিকি কৌশলের সঙ্গে অভিনয় করবেন। এছাড়াও তাঁর 'জিগরা' ছবিটি সেপ্টেম্বরে মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে। এছাড়াও শোনা যাচ্ছে যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সে যোগ দিয়েছেন আলিয়া ভাট। 

Advertisement

 

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement