Advertisement

Brahmastra Part 2 & 3- War 2: বি-টাউনের জোড়া সুখবর! আসছে 'ব্রহ্মাস্ত্র' ও 'ওয়ার'-র পরের পার্ট, কবে?

Brahmastra Part 2 & 3- War 2: 'ব্রহ্মাস্ত্র' ও 'ওয়ার' ছবি মুক্তির পর থেকে নানা প্রশ্ন ঘুরছে দর্শক মনে। যার মধ্যে একটি হল, দ্বিতীয় পার্ট কবে আসবে? শুধু তাই না, পরের অংশে কারা রয়েছেন, এই নিয়ে নানা জল্পনা রয়েছে।

আসছে 'ব্রহ্মাস্ত্র' ও 'ওয়ার'-র দ্বিতীয় পার্ট
Aajtak Bangla
  • মুম্বই,
  • 04 Apr 2023,
  • अपडेटेड 2:53 PM IST

'ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিব' (Brahmastra Part One: Shiva) যথেষ্ট ভাল পারফর্ম করেছে বক্স অফিসে। ছবি মুক্তির পর থেকে নানা প্রশ্ন ঘুরছে দর্শক মনে। যার মধ্যে একটি হল, দ্বিতীয় পার্ট কবে আসবে? শুধু তাই না, পরের অংশে কারা রয়েছেন, এই নিয়ে নানা জল্পনা রয়েছে। বুধবার সিনেমাপ্রেমীদের সামনে এল বড় সুখবর। তবে একটা নয়, জোড়া সুখবর রয়েছে। শুধু 'ব্রহ্মাস্ত্র' নয়, আসছে 'ওয়ার' (War) ছবির পার্ট ২। 

চলচ্চিত্র সমালোচক তরণ আদর্শ ট্যুইট করে খবরটি জানান। যা থেকে জানা যাচ্ছে, অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherji) পরিচালিত 'ব্রহ্মাস্ত্র ২' (Brahmastra 2) এবং 'ব্রহ্মাস্ত্র ৩' (Brahmastra 3) -র শ্যুটিং একসঙ্গেই হবে। দ্বিতীয় ভাগ আসবে ২০২৬ সালে এবং তৃতীয় ভাগ মুক্তি পাবে ২০২৭- এ। স্টার স্টুডিওজ, ধর্মা প্রোডাকশনস, প্রাইম ফোকাস ও অয়ন মুখোপাধ্যায়ের প্রযোজনায় আসবে এই দুই ছবি। 

 

 

আরও পড়ুন:  ভোররাতে ট্রেনে যখন NJP পৌঁছলেন অরিজিত্‍, স্টেশনে থিকথিকে ভিড়, VIDEO VIRAL

অন্যদিকে, ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত অ্যাকশন- থ্রিলার ছবি 'ওয়ার'-র পরিচালনা করেছিলেন সিদ্ধার্থ আনন্দ। এই ছবির দ্বিতীয় পার্টের অপেক্ষায় ছিলেন দর্শকেরা। তাঁদের জন্য আসছে ছবির দ্বিতীয় পার্ট। তবে এবার পরিচালনার দায়িত্ব সামলাবেন অয়ন মুখোপাধ্যায়। যশরাজ ফিল্মসের ব্যানারে আসছে ছবিটি। মুখ্য চরিত্রে থাকছেন হৃত্বিক রোশন। যদি এই ছবি কবে মুক্তি পাবে, তা এখনও জানা যায়নি।    

 

আরও পড়ুন: আদৃতর শার্ট পরে ঘুরছেন 'চর্চিত প্রেমিকা' কৌশাম্বী? প্রশ্ন তুললেন নেটিজেনরা

কাটাপ্পা কেন বাহুবলীকে হত্যা করেছিল? 'বাহুবলি: দ্য বিগিনিং' দেখার পর দু'বছর ধরে এই প্রশ্নের উত্তর খুঁজেছেন দর্শকেরা। প্রত্যেকেই তাদের নিজস্ব তত্ত্ব উপস্থাপন করেছেন। তবে এই প্রশ্নের উত্তর মেলে ২০১৭। ঠিক সেভাবেই, 'ব্রহ্মাস্ত্র' মুক্তির পর চিন্তিত দর্শকেরা। প্রশ্ন একটাই, দেব কে? ছবিতে অমৃতার ঝলক দেখে, অনেকেই আন্দাজ করেছেন এই  চরিত্রে কে অভিনয় করেছেন। তবে দেবকে নিয়ে এখনও রহস্য হয়ে গেছে। সিনেমাপ্রেমীদের নানা জল্পনা ও কল্পনার মধ্যে শোনা যাচ্ছে, এক দক্ষিণী সুপারস্টারের কাছে প্রস্তাব নিয়ে গিয়েছেন নির্মাতারা।
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement