Advertisement

Ayushmann Khurrana: পরপর ২ ছবি ফ্লপ! ১০ কোটি পারিশ্রমিক কমালেন আয়ুষ্মান?

Ayushmann Khurrana Remuneration: হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির বেশীরভাগ ছবিকেই বক্স অফিসে স্থান পেতে লড়াই করতে হচ্ছে। গত দু'বছরে মুক্তি পাওয়া ছবিগুলি আগের মতো সাফল্য পায়নি।

বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 29 Sep 2022,
  • अपडेटेड 12:56 PM IST

কোভিড ১৯ অতিমারীর প্রভাব যে বলিউডের বক্স অফিসে প্রবল তা কারও অজানা নয়। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির বেশীরভাগ ছবিকেই বক্স অফিসে স্থান পেতে লড়াই করতে হচ্ছে। গত দু'বছরে মুক্তি পাওয়া ছবিগুলি আগের মতো সাফল্য পায়নি। এরই মাঝে শোনা যাচ্ছে, আয়ুষ্মান খুরানা তাঁর পারিশ্রমিক কমিয়েছেন অনেকটা।

'আনেক' এবং 'চণ্ডীগড় করে আশিকি'-র মতো ছবি ফ্লপের পর আয়ুষ্মান তাঁর পারিশ্রমিক কমিয়েছেন ১০ কোটি টাকা। এক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী,,সাইনিং ফি হিসেবে আয়ুষ্মান খুরানা ২৫ কোটি টাকা নিতেন। কিন্তু তিনি এখন তা কমিয়ে ১৫ কোটি টাকা করেছেন। বাকি ১০ কোটি টাকা তিনি নেবেন ছবির লাভের ভাগ অনুযায়ী। যদি তাঁর ছবি হিট হয়, তাহলে তিনি আগের থেকে বেশি আয় করতে পারবেন। এতে অভিনেতা এবং প্রযোজক উভয়েরই লাভ হবে।

এবিষয়ে একটি সূত্র বলছে, "টি বড় ছবির জন্য করা হয়। এটি অর্থ সঞ্চয় করার একটি দুর্দান্ত উপায়। যখন ছবিটি হিট হয়, তখন অভিনেতারা বেশি অর্থ উপার্জন করতে পারেন। এটা সবার জন্য ভাল।"

আয়ুষ্মান খুরানাকে শীঘ্রই 'ডক্টর জি'-তে দেখা যাবে। এই ছবিতেই পরিচালনায় ডেবিউ করছেন অনুরাগ কাশ্যপের বোন, অনুভূতি। এছবিতে একজন স্ত্রীরোগ বিশেষজ্ঞের ভূমিকায় দেখা যাবে আয়ুষ্মানকে। চিত্রনাট্য অনুযায়ী সে, নারীদের সমস্যার সমাধান করে এবং চাকরিতেও নানা সংগ্রাম করতে হয়।'ডক্টর জি' ছাড়াও আয়ুষ্মান খুরানা 'অ্যান অ্যাকশন হিরো' এবং 'ড্রিম গার্ল ২' ছবিতেও কাজ করছেন। 

প্রসঙ্গত, একাধিক নজরকাড়া এবং ভিন্ন চরিত্রে দেখা গেছে আয়ুষ্মান খুরানাকে। পর্দায় পুরুষদের অনেক সমস্যা দেখিয়েছেন তিনি। 'শুভ মঙ্গল সাবধান' ছবিতে ইরেক্টাইল ডিসফাংশনে ভুগছেন এমন এক ছেলের চরিত্রে অভিনয় করেছেন তিনি। অন্যদিকে 'বালা' ছবিতে তিনি দেখিয়েছেন যৌবনে টাক পড়ার যন্ত্রণা। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement