Advertisement

Big Boss New Season- Salman Khan: বড় চমক নিয়ে টেলিভিশনে আসছে 'বিগ বস'! ফিরছেন সলমন, কী কী ট্যুইস্ট থাকবে?

Big Boss Season 14: কিছুদিন আগেই শেষ হয়েছে 'বিগ বস' ওটিটির তৃতীয় সিজন। এবার দর্শকদের জন্যে রয়েছে দারুণ সুখবর। টেলিভিশনের পর্দায় ফের আসতে চলেছে 'বিগ বস'।

'বিগ বস'-এ ফিরছেন সলমন খান
Aajtak Bangla
  • মুম্বই ,
  • 17 Sep 2024,
  • अपडेटेड 11:07 AM IST

জনপ্রিয় রিয়্যালিটি শো 'বিগ বস' নিয়ে দর্শকদের উত্তেজনা বরাবর তুঙ্গে থাকে। প্রতি সিজনেই দর্শকদের জন্যে পরতে পরতে যেমন থাকে চমক, তেমনই প্রত্যেকবারই সমালোচনার শীর্ষে ওঠে এই শো। কিছুদিন আগেই শেষ হয়েছে 'বিগ বস' ওটিটির তৃতীয় সিজন। এবার দর্শকদের জন্যে রয়েছে দারুণ সুখবর। টেলিভিশনের পর্দায় ফের আসতে চলেছে 'বিগ বস'। এবার অর্থাৎ সিজন ১৮-তে থাকবে আরও বড় চমক। সম্প্রতি, প্রকাশ্যে এসেছে প্রথম প্রোমো।

টেলিভিশন জগতের সবচেয়ে বেশি জনপ্রিয় শো 'বিগ বস'-র প্রোমো প্রকাশ্যে এসেছে কালার্স চ্যানেলের সোশ্যাল পেজে। এবার এমন থিম হবে, যা রীতি মতো সাড়া ফেলছে। প্রোমো থেকে জানা যাচ্ছে, 'বিগ বস'১৮-র থিম হবে টাইম ট্রাভেল। এবারও সঞ্চালনার দায়িত্ব পালন করবেন সলমন খান। 'এবার টাইমের তান্ডব হবে।' প্রোমোর ক্যাপশন দেখেই আন্দাজ করা যাচ্ছে, বিনোদনের ভরপুর থাকবে এবারের শো। সেই সঙ্গে থাকবে নতুন ট্যুইস্ট। 

'বিগ বস'-র নতুন প্রোমো দেখে মিশ্র প্রতিক্রিয়া নেটিজেনদের। তবে 'ভাইজান' অনুগামীরা সলমনের প্রতি তাঁদের ভালোবাসা সবচেয়ে বেশি দেখাচ্ছেন। কেউ লিখেছেন, "অবশেষে সলমন ফিরলেন...।" অন্য আরেকজন আবার লিখেছেন, "যাক, ২-৩ মাসের জন্য বিনোদন ফিক্সড।" অনেকেই মনে করছেন প্রতিবারের মতো এবারও দারুণ টিআরপি হবে এই নন- ফিকশন শোয়ের।

 

আন্ডারওয়ার্ল্ড থেকে সলমনকে হুমকি এবং তাঁর বাড়িতে হামলার পরেো অনেকে মনে করেছিলেন যে, এবার সঞ্চালক রূপে দেখা যাবে না সলমন খানকে। তবে এবার সব জল্পনার অবসান ঘটেছে। এবার চর্চা শুরু হয়েছে কাদের দেখা যাবে প্রতিযোগী হিসাবে? শোনা যাচ্ছে, ফয়জল শেখ (মিস্টার ফাইসু), সুনীল কুমার, ধীরজ ধোপার, নিয়া শর্মা এবং সুরভী জ্যোতিরা থাকতে পারেন। মুনাওয়ার ফারুকী দ্বিতীয়বার 'বিগ বস' খেলতে পারেন বলে শোনা যাচ্ছে। বি-টাউনের চর্চা, এছাড়াও আরও অনেক পুরনো প্রতিযোগীর যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে। বাংলার মেয়ে দেবচন্দ্রিমা সিংহ রায়ের কাছেও নাকি 'বিগ বস'-র অফার গিয়েছিল। তবে তিনি রাজি হননি। 

Advertisement

কবে থেকে শুরু হবে 'বিগ বস' ১৮? কখন দেখা যাবে? এই সব প্রশ্নের উত্তর এখন মেলেনি। তবে শোনা যাচ্ছে, অক্টোবর থেকেই শুরু হতে পারে। যদি তাই হয়, তাহলে বলা যায়, শুরু হয়েছে 'বিগ বস'-র নতুন সিজনের কাউন্টডাউন। এবার এই শো, কতটা টিআরপি রেকর্ড ভাঙতে পারে এবং কতটা সফল হয়, সেটাই এখন দেখার।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement