Advertisement

Mahima Chaudhry: স্তন ক্যান্সার অভিনেত্রী মহিমা চৌধুরীর, দেখলে চেনাই যাচ্ছে না

Mahima Chaudhry: প্রবীণ বলিউড অভিনেতা অনুপম খের, মহিমার ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর সকলের সঙ্গে শেয়ার করেছেন।  এই খবরটি শুনে নিঃসন্দেহে সকলেই অবাক হচ্ছেন।

বলিউড অভিনেত্রী মহিমা চৌধুরী
Aajtak Bangla
  • মুম্বই ,
  • 09 Jun 2022,
  • अपडेटेड 3:31 PM IST

ক্যান্সারে আক্রান্ত বলিউড অভিনেত্রী মহিমা চৌধুরী (Mahima Chaudhry)। হঠাৎ এই খবর সামনে আসতেই উদ্বেগে বি-টাউনের অন্যান্যা তারকা সহ তাঁর ফ্যানেরা। প্রবীণ বলিউড অভিনেতা অনুপম খের (Anupam Kher), মহিমার ক্যান্সারে আক্রান্ত (Mahima Chaudhry Battling Cancer) হওয়ার খবর সকলের সঙ্গে শেয়ার করেছেন।  

স্তন ক্যান্সারের (Breast Cancer) সঙ্গে লড়াই করছেন মহিমা চৌধুরী। এই খবরটি শুনে নিঃসন্দেহে সকলেই অবাক হচ্ছেন। এমনকি কেমোথেরাপি চলার জন্যে, চেহারায়ও তাঁর পরিবর্তন এসেছে অনেক। অভিনেত্রীর ছবি দেখে তাঁকে চেনা মুশকিল। তবে তিনি কতটা সাহসী, সে প্রমাণ মিলছে মুখের হাসি দেখে। 

অনুপম খের, মহিমা চৌধুরীর সঙ্গে নিজের একটি ভিডিও শেয়ার করেছেন। যেখাতে তিনি সকলকে জানান যে, মহিমা এই মারণ রোগের সঙ্গে লড়াই করছেন। সেই ভিডিওতে অভিনেত্রী তাঁর এই রোগের সঙ্গে লড়াই করার জার্নিও তুলে ধরেছেন। 

আরও পড়ুন: এক সাধারণ গৃহিণীর 'টক- ঝাল- মিষ্টি' জার্নি 'শ্রীমতী', প্রকাশ্যে নজরকাড়া ট্রেলার

এই ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে অনুপম লিখেছেন, "আমার ৫২৫ তম ছবি 'সিগনেচার'-এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের জন্য, আমি এক মাস আগে মার্কিন যুক্তরাষ্ট্র গিয়ে মহিমার সঙ্গে যোগাযোগ করি। সে সময় আমি জানতে পারি মহিমা স্তন ক্যান্সারে আক্রান্ত। ও চেয়েছিল আমি এই খবরটি সকলের সঙ্গে শেয়ার করি। মহিমার এই সাহস বিশ্বের অনেক নারীকে সাহস যোগাবে।"

 

আরও পড়ুন: গোপনে বিয়ে সারলেন রাহুল- রুকমা? 'নব দম্পতিকে' শুভেচ্ছা ফ্যানেদের

অনুপম খের তাঁর পোস্টে ফ্যানেদের কাছে মহিমাকে জন্য প্রার্থনা, শুভেচ্ছা, আশীর্বাদ এবং ভালোবাসা জানানোর আবেদন করেছেন। অনুপম আরও জানান যে, মহিমা কাজে ফিরেছেন এবং আবারও সকলের মন জয় করে এগিয়ে যেতে প্রস্তুত।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement