Advertisement

Terence Lewis-Nora Fatehi: নোরাকে খারাপ স্পর্শ করেছিলেন টেরেন্স? ভাইরাল ভিডিও নিয়ে অবশেষে মুখ খুললেন কোরিওগ্রাফার

Terence Lewis-Nora Fatehi: জনপ্রিয় রিয়্যালিটি শো 'ইন্ডিয়াস বেস্ট ড্যান্সার' (India's Best Dancer)-র সেট থেকে নোরা ও টেরেন্সের একটি ভিডিও ভাইরাল হয়েছিল। এরপর থেকে বহু নেটিজেন  দাবি করেন যে টেরেন্স, নোরাকে খারাপ স্পর্শ করেছিলেন।

নোরা ফাতেহি ও টেরেন্স লুইস
Aajtak Bangla
  • মুম্বই ,
  • 27 Oct 2022,
  • अपडेटेड 12:31 PM IST

কোরিওগ্রাফার টেরেন্স লুইস (Terence Lewis) কি অভিনেত্রী নোরা ফাতেহিকে (Nora Fatehi) খারাপ স্পর্শ করেছিলেন? কয়েক বছর আগে এনিয়ে অনেক বিতর্ক হয়েছিল। জনপ্রিয় রিয়্যালিটি শো 'ইন্ডিয়াস বেস্ট ড্যান্সার' (India's Best Dancer)-র সেট থেকে নোরা ও টেরেন্সের একটি ভিডিও ভাইরাল হয়েছিল। এরপর থেকে বহু নেটিজেন  দাবি করেন যে টেরেন্স, নোরাকে খারাপ স্পর্শ করেছিলেন। এমনকি নেটিজেনদের একাংশ সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ শুরু করেন কোরিওগ্রাফারকে। মাঝে কেটে গেছে অনেকটা সময়। সম্প্রতি এই অভিযোগের প্রতিক্রিয়া জানিয়েছেন টরেন্স।

কী বলেছেন টেরেন্স? 

মনীশ পলের পডকাস্টে, টেরেন্স লুইস  তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন। টেরেন্স স্পষ্ট করে বলেন, "এটি একটা খুব সাধারণ পরিস্থিতি ছিল। শোতে এসেছিলেন শত্রুঘ্ন সিনহা ও তাঁর স্ত্রী। গীতা কাপুর সেসময় বলেন যে, তাঁকে ভালভাবে স্বাগত জানানো উচিত আমাদের। সে সপ্তাহে শোয়ের বিচারক মালাইকা আরোরা কোভিডে আক্রান্ত হয়েছিলেন। তাই মালাইকার পরিবর্তে শোতে এসেছিলেন নোরা ফাতেহি।"

টেরেন্স আরও বলেন, "আমিও গীতাকে সমর্থন করে বলি, ঠিক আছে আমরা দম্পতিকে পূর্ণ নমস্কারের সঙ্গে শুভেচ্ছা জানাব। আমরা শত্রুঘ্ন সিনহা এবং তাঁর স্ত্রীকে সম্মানের সঙ্গে শুভেচ্ছা জানিয়েছিলাম। কিন্তু গীতার মনে হয়েছিল যে, এটি যথেষ্ট নয় এবং আমাদের অন্য কিছু করা উচিত। তাই আমরা গীতার কথা শুনলাম। আমি হাত দিয়ে নোরাকে ছুঁয়েছিলাম কিনা, সেটাও মনে নেই। সত্যি আমার হাত ওঁকে ছুঁয়েছে কিনা জানি না।" 

ট্রোলড হয়েছিলেন টেরেন্স

টেরেন্স যোগ করেন, "আমার চারপাশে ক্যামেরা থাকলে কেন আমি অনুপযুক্তভাবে কাউকে স্পর্শ করতে যাব। এটা খুব খারাপ... আমাকে মেসেজে গালাগালি দেওয়া হয়েছে। আমি এর আগেও নোরার সঙ্গে শোতে ঘনিষ্ঠভাবে নাচ করেছি এবং আপনি যখন কোনও পারফরম্যান্সের মাঝখানে থাকেন, তখন অন্য কিছু করার কথা কেউ ভাবে না। এই ধরনের কাজ করতে অনেক সাহস লাগে।" 

Advertisement

প্রসঙ্গত, নোরা ফাতেহির সঙ্গে টেরেন্স লুইসের ভিডিও ভাইরাল হওয়ার পরে, তিনি নিজেকে নির্দোষ বলে দাবী করেন। টেরেন্স বলেন ,যে ভিডিওটি টেম্পার করা হয়েছে। দীর্ঘদিন পরে টেরেন্স স্পষ্ট করে জানালেন যে, তিনি নোরা ফাতেহিকে ভুলভাবে স্পর্শ করেননি।"


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement