Advertisement

দাদা সাহেব ফালকে দীপিকা-অক্ষয়-অনুরাগের, মরণোত্তর পুরস্কৃত সুশান্ত সিং রাজপুত

শুধু সিনেমা নয়, ওয়েব সিরিজ এবং টেলি জগতের একাধিক জনপ্রিয় অভিনেতা এ বছর দাদা সাহেব ফালকে পুরস্কার পেলেন। ছপক ছবির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন দীপিকা পাদুকোন।

দাদা সাহেব ফালকের আসরে কিয়ারা আদবানি, নোরা ফাতেহি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 21 Feb 2021,
  • अपडेटेड 6:40 PM IST
  • ছপক ছবির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন দীপিকা পাদুকোন
  • গিল্টি-র জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন কিয়ারা আদবানি।
  • মরণোত্তর ক্রিটিকদের বিচারে সেরা অভিনেতার পুরস্কার পেলেন সুশান্ত সিং রাজপুত
  • লুডো-র জন্য সেরা পরিচালকের পুরস্কার পেলেন অনুরাগ বসু

অক্ষয় কুমার, দীপিকা পাদুকোন, কিয়ারা আদবানি, ববি দেওল-সহ এক ঝাঁক বলি তারকারা এ বছর দাদা সাহেব ফালকে পুরস্কার পেলেন। মরণোত্তর ক্রিটিকদের বিচারে সেরা অভিনেতার পুরস্কার পেলেন সুশান্ত সিং রাজপুত।

 

 

শুধু সিনেমা নয়, ওয়েব সিরিজ এবং টেলি জগতের একাধিক জনপ্রিয় অভিনেতা এ বছর দাদা সাহেব ফালকে পুরস্কার পেলেন। ছপক ছবির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন দীপিকা পাদুকোন। একই ছবির জন্য পার্শ্ব চরিত্রে সেরা অভিনেতা নির্বাচিত হলেন বিক্রান্ত মাসে। লক্ষ্মী বম্ব ছবির জন্য সেরা অভিনেতার পুরস্কার পেলেন অক্ষয় কুমার। এই ছবি নিয়ে কম সমালোচনা হয়নি। বছরের সেরা খারাপ ছবির তকমাও দিয়েছিলেন বহু ক্রিটিক।

 

 

ওয়েব সিরিজ গিল্টি-র জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন কিয়ারা আদবানি। সেরা ছবির পুরস্কার পেল অজয় দেবগন, কাজল এবং সইফ আলি খান অভিনীত তানহাজি: দ্য আনসাঙ হিরো। গত বছর ওটিটি প্ল্যাফর্মে মুক্তি পাওয়া ছবি লুডো-র জন্য সেরা পরিচালকের পুরস্কার পেলেন অনুরাগ বসু। ইরফান খeন অভিনীত ছবি অংরেজি মিডিয়াম ছবির জন্য পার্শ্ব চরিত্রে সেরা অভিনেত্রীর শিরোপা পেলেন রাধিকা মদন। হনসল মেহতা পরিচালিত ওয়েবসিরিজ স্ক্যাম ৯২ সেরা ওয়েবসিরিজের তকমা পেল।

ওয়েবসিরিজ আরিয়া-র জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন সুস্মিতা সেন। অন্য দিকে আশ্রম ওয়েবসিরিজের জন্য সেরা অভিনেতার পুরস্করা জিতলেন ববি দেওল। লুটকেস ওয়েবসিরিজের জন্য কমিক চরিত্রে সেরা অভিনেতার পরস্কার পেলেন কুণাল খেমু। সেরা নৃত্যশিল্পীর পুরস্কার পেলেন নোরা ফাতেহি।

 

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement