Advertisement

Deepika Padukone Baby Bump: ফেটে পড়ছে প্রেগন্যান্সি গ্লো, শাড়িতেও স্পষ্ট দীপিকার বেবি বাম্প

Deepika Padukone: সব ঠিক থাকলে এবছর সেপ্টেম্বর মাসে রণবীর সিং- দীপিকার পরিবারে আসবে ছোট্ট অতিথি। তবে মুহূর্তে পার্টি মুডে রয়েছেন রণবীর ঘরণী। আম্বানী পরিবারের অনুষ্ঠানে সকল নজর কাড়ছেন নায়িকা।  

দীপিকা পাড়ুকোন (ছবি: ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 06 Jul 2024,
  • अपडेटेड 5:39 PM IST

মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। বেশ কিছুদিন ধরেই নেটমাধ্যমে ট্রেন্ডিং নায়িকা। নেটমাধ্যমে ঘুরছে মম-টু-বি'র বেবি বাম্পের নানা ছবি। সব ঠিক থাকলে এবছর সেপ্টেম্বর মাসে রণবীর সিং- দীপিকার পরিবারে আসবে ছোট্ট অতিথি। তবে মুহূর্তে পার্টি মুডে রয়েছেন রণবীর ঘরণী। আম্বানী পরিবারের অনুষ্ঠানে সকল নজর কাড়ছেন নায়িকা।    

শুক্রবার ছিল অনন্ত আম্বানী ও রাধিকা মার্চেন্টের সঙ্গীত অনুষ্ঠান। সেখানে মঞ্চে পারফর্ম করেছেন রণবীর সিং। এদিনের অনুষ্ঠানে শাড়ি পরেছিলেন দীপিকা। বেগুনী রঙা শাড়িতে নায়িকার প্রেগন্যান্সি গ্লো ফেটে পড়ছে। সোশ্যাল মিডিয়ায় দুটি ছবি শেয়রা করেছেন দীপিকা। ছবিতে তাঁর বেবি বাম্প স্পষ্ট। পোস্টের ক্যাপশনে তিনি মজা করে লিখেছেন, তাঁদের সন্তান পার্টি করতে চাইছে। রণবীর কমেন্ট করে দীপিকার প্রতি তাঁর ভালোবাসার কথা জানিয়েছেন। 

 

কিছুদিন আগেই টিনসেল টাউনে গুঞ্জন শোনা গিয়েছিল, দূরত্ব তৈরি হয়েছে দীপিকা- রণবীরের মধ্যে। জুটির বিয়ের ছবি সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে নেওয়ায়, সেই গুঞ্জন আরও দ্বিগুণ হয়। যদিও পরে রণবীর জানান, এই খবর ভুয়ো এবং তাঁদের মধ্যে সব ঠিক আছে। দীপিকাকে শেষ দেখা গিয়েছে 'কলকি' ছবিতে। অন্যদিক রণবীরকে দেখা যায়, 'রকি অউর রানি কি প্রেম কাহানি'-তে।        

প্রসঙ্গত, একটা সময় দীপিকা ডিপ্রেশনের সঙ্গে লড়াই করেছিলেন একথা অনেকের জানা। ২০১৪ সালে বিষণ্ণতায় ভুগেছিলেন বলিউড নায়িকা। মাঝে মাঝে কাঁদতেন তিনি। একদিন রণবীরের সঙ্গে ব্রেকফাস্ট করতে করতেও কেঁদে ফেলেন। সেই মুহূর্তে রণবীর অসহায় বোধ করেন এবং দীপিকার পরিবারকে বেঙ্গালুরু থেকে এসে তাঁর সঙ্গে থাকার কথা বলেন। দীপিকা বলেন যে, সেই সময়ে মুখ ফিরিয়ে নেওয়ার পরিবর্তে, রণবীর তাঁকে একটি নিরাপদ স্থান তৈরি করেন। এরপর ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরে যান নায়িকা।   

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement