Advertisement

আলিয়ায় মাত নেটিজেনরা, মুক্তি পেল গাঙ্গুবাইয়ের দ্বিতীয় পোস্টার

পোস্টারে আলিয়াকে সাদা শাড়ি, লালা টিপ, ভারী গয়না পরে হাতে সিগারেট নিয়ে দাঁড়িয়ে রয়েছেন আলিয়া ওরফে গাঙ্গুবাই। তাঁর পিছনে কালো ঝাঁ চকচকে বড় গাড়ি এবং মুখে বাঁকা কুটিল হাসি। ওই হাসিতেই মাত নেটিজেনদের একাংশ।

গাঙ্গুবাইয়ের দ্বিতীয় পোস্টার
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Feb 2021,
  • अपडेटेड 12:01 PM IST
  • আলিয়ার অভিনয় দেখে বলিউডের তাবড় অভিনেতারা প্রশংসায় ভরিয়েছেন মহেশ-কন্যাকে।
  • ২৭ ফেব্রুয়ারি মুক্তি পেল ছবির দ্বিতীয় পোস্টার। যা নিয়ে নেট দুনিয়া সরগরম।
  • সকলেই বলছেন, সঞ্জয় লীলা ভানসালির ছবিটির অপেক্ষায় রয়েছেন তাঁরা।

প্রথম দর্শনেই অকুণ্ঠ প্রশংসা কুড়িয়েছে আলিয়া ভাটের আসন্ন ছবি গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ির টিজার। সেখানে আলিয়ার অভিনয় দেখে বলিউডের তাবড় অভিনেতারা প্রশংসায় ভরিয়েছেন মহেশ-কন্যাকে। শনিবার ২৭ ফেব্রুয়ারি মুক্তি পেল ছবির দ্বিতীয় পোস্টার। যা নিয়ে নেট দুনিয়া সরগরম। সকলেই বলছেন, সঞ্জয় লীলা ভানসালির ছবিটির অপেক্ষায় রয়েছেন তাঁরা।

পোস্টারে আলিয়াকে সাদা শাড়ি, লালা টিপ, ভারী গয়না পরে হাতে সিগারেট নিয়ে দাঁড়িয়ে রয়েছেন আলিয়া ওরফে গাঙ্গুবাই। তাঁর পিছনে কালো ঝাঁ চকচকে বড় গাড়ি এবং মুখে বাঁকা কুটিল হাসি। ওই হাসিতেই মাত নেটিজেনদের একাংশ। প্রেসিডেন্ট অফ কামাঠিপুরা লুকে এক কথায় অপূর্ব লাগছে আলিয়া ভাটকে।

এক সময় দক্ষিণ মুম্বইয়ের বিস্তীর্ণ অঞ্চলে প্রবল দাপট ছিল কামাঠিপুরার গাঙ্গুবাইয়ের। এর জন্য বহু আন্ডারওয়ার্ল্ড ডনের সঙ্গেও ওঠাবসা ছিল তাঁর। গাঙ্গুবাই কাথইয়াওয়াড়ি সিনেমাটি এস হুসেন জাইদির উপন্যাসের উপর ভিত্তি করে বানিয়েছেন সঞ্জয় লীলা ভানসালি। গল্প অনুযায়ী গাঙ্গুবাইকে গুজরাত থেকে মুম্বইতে নিয়ে আসে তার প্রেমিক। কিন্তু গাঙ্গুকে দেহ ব্যবসায়ীদের কাছে বেচে দেয় সে। গাঙ্গু বিভিন্ন আন্ডারওয়ার্ল্ড ডনের সঙ্গে সম্পর্ক তৈরি করে দক্ষিণ মুম্বইয়ের বিস্তীর্ণ অঞ্চলে নিজের আদিপত্য কায়েম করেন। একটি বড় গণিতালয়ের মালিকও হন। তাঁর শেষ জীবন রেড লাইট এরিয়ার শিশু এবং মহিলাদের উন্নতির জন্য কাজ করে কেটে যায়।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement