Advertisement

ভিকি-ক্যাটের বিয়ের নিমন্ত্রণে একগুচ্ছ 'অপমানজনক' শর্ত, ক্ষুব্ধ অতিথিরা

আগামী ৯ ডিসেম্বর বিয়ে করবেন। রাজকীয় বিয়ের প্রস্তুতি চলছে পুরোদমে। হোটেল বুকিং থেকে শুরু করে সাজসরঞ্জাম নির্বাচন, সবই করা হয়ে গিয়েছে। বিয়ের কথা গোপন রাখতে ভিকি-ক্যাটরিনাকে প্রতিদিনই নতুন নিয়মের কথা বলা হচ্ছে অতিথিদের। দম্পতির এসব নিয়ম-কানুন ও কঠোরতায় অতিথিরা বিরক্ত হয়ে উঠেছেন বলে জানা গেছে।

ক্যাটরিনা কাইফ - ভিকি কৌশল
Aajtak Bangla
  • কলকাতা/মুম্বই,
  • 01 Dec 2021,
  • अपडेटेड 5:58 PM IST
  • বিয়ের কথা গোপন রাখতে ভিকি-ক্যাটরিনাকে প্রতিদিনই নতুন নিয়মের কথা বলা হচ্ছে অতিথিদের
  • দম্পতির এসব নিয়ম-কানুন ও কঠোরতায় অতিথিরা বিরক্ত হয়ে উঠেছেন বলে জানা গেছে।

বলিউডের বহুল আলোচিত দম্পতি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ (Vicky Kaushal Katrina Kaif Wedding) আগামী ৯ ডিসেম্বর বিয়ে করবেন। রাজকীয় বিয়ের প্রস্তুতি চলছে পুরোদমে। হোটেল বুকিং থেকে শুরু করে সাজসরঞ্জাম নির্বাচন, সবই করা হয়ে গিয়েছে। বিয়ের কথা গোপন রাখতে ভিকি-ক্যাটরিনাকে প্রতিদিনই নতুন নিয়মের কথা বলা হচ্ছে অতিথিদের। দম্পতির এসব নিয়ম-কানুন ও কঠোরতায় অতিথিরা বিরক্ত হয়ে উঠেছেন বলে জানা গেছে।


ক্যাটরিনা-ভিকির বিয়ের শর্তে ক্ষুব্ধ অতিথিরা

ভিকি-ক্যাটরিনার বিয়েতে উপস্থিত এক অতিথি বলিউড লাইফকে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। তিনি জানান, ভিকি-ক্যাটরিনার বিয়ের সমন্বয়কারী টিম প্রতিদিন একটি করে নতুন নিয়ম পাঠায়। অতিথি বলেন, 'আমি জানি না তাদের টিম এসব নিয়ে এত চাপ নিচ্ছে, নাকি দম্পতি নিজেরাই তাদের বিয়ে গোপন রাখতে চাইছেন। বিয়েতে যোগ দেওয়ার জন্য প্রতিদিনই নতুন নতুন শর্ত সামনে আসে। ঈশ্বরের জন্য এই বিবাহ কোন রাষ্ট্রের গোপনীয়তা নয় যার জন্য এত পাহারা বসানো হচ্ছে।'

 

অতিথি আরও বলেন, 'কিছু শর্ত আপত্তিকর এবং অপমানজনক। আপনি যদি আপনার অতিথিদের বিশ্বাসই না করতে পারেন, তাহলে কেন তাদের ডাকবেন? এটা করো, এটা করো না, বলা হচ্ছে প্রতিদিন।' অন্যদিকে, ইন্ডিয়া টুডে-র রিপোর্ট অনুযায়ী, বিয়েতে আগত অতিথিদের জন্য একটি নতুন এসওপি জারি করা হয়েছে।


অতিথিদের চুক্তিতে স্বাক্ষর করতে হবে

যার অনুসারে অতিথিদের একটি নন-ডিসক্লোজার চুক্তিতে (NDA) স্বাক্ষর করতে হবে। এর অর্থ এই যে তারা দম্পতির বিয়েতে তাদের উপস্থিতি সম্পর্কে কথা বলতে পারবে না, ছবি তুলতে পারবে না, সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করতে পারবে না, বিয়ের স্থানের বিবরণ শেয়ার করবে না, ফোন ব্যবহার করবে না। অনুষ্ঠানস্থলে এখন অতিথিদের উপর এত শর্ত চাপিয়ে, মনে হচ্ছে ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ বিয়েকে তাদের সম্পর্কের মতোই গোপন রাখতে চান।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement