Advertisement

Govinda Shoots Himself Accidently : আলমারিতে ছিল রিভলভার, হাত থেকে পড়তেই মিসফায়ার; কলকাতায় আসার আগে কীভাবে গুলিবিদ্ধ গোবিন্দা?

মঙ্গলবার ভোরে কলকাতার উদ্দেশে রওনা দেওয়ার কথা ছিল গোবিন্দার। বাড়িতে তাঁর লাগেজ গুছিয়ে নিয়ে বেরোনোর প্রস্তুতি নিচ্ছিলেন। গোবিন্দার নিজের নামে একটি রিভলভার আছে। সেই রিভলভার তিনি খাপে ঢুকিয়ে আলমারিতে রাখতে যাচ্ছিলেন।

Govinda
Aajtak Bangla
  • মুম্বই ,
  • 01 Oct 2024,
  • अपडेटेड 1:55 PM IST
  • কলকাতায় আসার আগে কীভাবে আক্রান্ত হলেন গোবিন্দা ?
  • এখন কেমন আছেন অভিনেতা?

শ্যুটিংয়ে বেরোচ্ছিলেন। তার আগেই গুলিবিদ্ধ অভিনেতা গোবিন্দা। পায়ে গুলি লাগে তাঁর। শরীর থেকে অনেকটা রক্ত বের হয়ে যাওয়ায় অসুস্থ তিনি। তবে গুলি বের করা গেছে। এখন অনেকটাই সুস্থ অভিনেতা। জানা যায়, কলকাতায় আসার জন্য প্রস্তুত হচ্ছিলেন অভিনেতা। তার আগেই এই দুর্ঘটনা। কিন্তু নিদের বন্দুক থেকেই গোবিন্দা কীভাবে গুলিবিদ্ধ হলেন? 

মঙ্গলবার ভোরে কলকাতার উদ্দেশে রওনা দেওয়ার কথা ছিল গোবিন্দার। বাড়িতে তাঁর লাগেজ গুছিয়ে নিয়ে বেরোনোর প্রস্তুতি নিচ্ছিলেন। গোবিন্দার নিজের নামে একটি রিভলভার আছে। সেই রিভলভার তিনি খাপে ঢুকিয়ে আলমারিতে রাখতে যাচ্ছিলেন। কিন্তু আলমারিতে রাখার আগেই তাঁর হাত থেকে রিভলভারটি ছিটকে পড়ে। তখনই সেখোান থেকে গুলি বেরিয়ে যায়। ভোর ৪টা ৪৫ মিনিট নাগাদ এই ঘটনা ঘটে।

গোবিন্দার ম্যানেজার জানিয়েছেন, নিজের রিভলভার থেকে নিজের পায়েই গোবিন্দার গুলি লাগে। ঘটনার খবর পেয়ে পুলিশও ঘটনাস্থলে যায়। দুর্ঘটনার পরপর অভিনেতাকে তাঁর বাড়ির কাছের একটি হাসপাতালে ভর্তি করা হয়। পা থেকে গুলি বের করে আইসিইউতে রাখা হয়েছে। বর্তমানে গোবিন্দার অবস্থা স্থিতিশীল। 

দুর্ঘটনার সময় গোবিন্দার স্ত্রী সুনিতা আহুজা কলকাতায় ছিলেন। মেয়ে টিনা ছিলেন বাবার সঙ্গে। ঘটনার খবর পেয়ে সুনিতা মুম্বই ফেরত যান। পরে গোবিন্দা নিজেই হাসপাতাল থেকে জানান, তিনি এখন বিপদ থেকে মুক্ত। হাসপাতাল থেকে একটি অডিও বার্তা শেয়ার করে গোবিন্দ বলেছেন, 'আমি এখন নিরাপদ। গুলি মিস ফায়ার হয়েছে।  বাবার আশীর্বাদ। আমি আমার ডাক্তারদের ধন্যবাদ জানাই।' ভক্তদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে গোবিন্দ আরও বলেন, 'আপনাদের সকলের, বাবা-মায়ের আশীর্বাদে আমি এখন ঠিক আছি। বুলেটটি পায়ে ছিল। সেটি বের করা হয়েছে। আমি আপনাদের সবাইকে ধন্যবাদ জানাই।'

জানা যাচ্ছে, গোবিন্দাকে ৪৮ ঘণ্টার মধ্যে ছেড়ে দেওয়া হবে হাসপাতাল থেকে। শিবসেনা নেতা দীপক সাওয়ান্ত হাসপাতালে গোবিন্দাকে দেখতে গিয়েছিলেন। তিনি হাসপাতাল থেকে বেরিয়ে বলেন, 'গোবিন্দাজি একদম ভালো আছেন। চিন্তা করার দরকার নেই। দুর্ঘটনা বলে কয়ে আসে না। তাঁকে ৪৮ ঘন্টার মধ্যে ছেড়ে দেওয়া হবে। চিকিৎসকরা তাঁদের কাজ ভালোভাবে করেছেন।' 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement