Advertisement

ইরফানের পুরস্কার নিয়ে কান্নায় ভেঙে পড়লেন বাবিল, দেখুন ভিডিও

২০২০ সালের ২৯ এপ্রিল সকলকে বিষন্নতায় মুড়ে না ফেরার দেশে চলে গিয়েছেন ইরফান। প্রায় এক বছর কেটে গেলেও সেই স্মৃতি আজও সবুজ বাবিলের মনে। মাঝে মধ্যেই তাঁর সোশাল পোস্ট সে কথা জানান দেয়। ইরফান-কে দেওয়া ফিল্মফেয়ারের বিশেষ পুরস্কার হাতে নিয়ে মঞ্চে হাউহাউ করে কাঁদলেন বাবিল।

চোখে জল বাবিলের।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Apr 2021,
  • अपडेटेड 2:23 PM IST
  • সোশাল মিডিয়ায় আপাতত এই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে
  • ইরফান খানের নাম ঘোষণা হওয়ার পরই দর্শক আসনে বসা বাবিলের চোখে জল চলে আসে

কুছ লোগ এক রোজ জো বিছড় জাতে হ্যায়
উও হাজারো কে আনে সে মিলতে নেহি
উম্রভর চাহে কোই পুকারা করে উনকা নাম
উও ফির নেহি আতে... উও ফির নেহি আতে...

আনন্দ বক্সির লেখা অমর লাইন। কিশোর কুমারের দরদি কণ্ঠ এবং রাহুলদেব বর্মনের উদাস করা সুর। সম্ভবত এই উদাসী সুরই নিজের জীবনে বয়ে নিয়ে চলেছেন ইরফান (Irrfan Khan) পুত্র বাবিল খান (Babil Khan)। ২০২০ সালের ২৯ এপ্রিল সকলকে বিষন্নতায় মুড়ে না ফেরার দেশে চলে গিয়েছেন ইরফান। প্রায় এক বছর কেটে গেলেও সেই স্মৃতি আজও সবুজ বাবিলের মনে। মাঝে মধ্যেই তাঁর সোশাল পোস্ট সে কথা জানান দেয়। ইরফান-কে দেওয়া ফিল্মফেয়ারের (Filmfare Awards 2021) বিশেষ পুরস্কার হাতে নিয়ে মঞ্চে হাউহাউ করে কাঁদলেন বাবিল। খুব সম্ভবত আনন্দ বক্সির লেখা এই লাইনগুলি তাঁর মনে পড়ে থাকবে। সত্যিই, কিছু মানুষের কোনও বিকল্প থাকে না।

সোশাল মিডিয়ায় আপাতত এই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। যেখানে ইরফান খানের নাম ঘোষণা হওয়ার পরই দর্শক আসনে বসা বাবিলের চোখে জল চলে আসে। শুধু তাঁরই নয়, মঞ্চে উপস্থিত রীতেশ দেশমুখ, রাজকুমার রাও এবং আয়ুষ্মান খুরানা সকলেরই চোখের কোন ভিজে গিয়েছিল সে সময়। বাবিলের সঙ্গে ইরফানের সম্পর্ক বাবা-ছেলের চেয়ে বেশি বন্ধুর মতো ছিল। বাবিল প্রতি পদে তাঁর বাবাকে মনে করেন। সম্প্রতি অভিনয়ের প্রস্তাব পেয়েও তিনি ইরফানের কথা মনে করে চোখের জল ফেলেছেন।

 

মঞ্চে উঠে আয়ুষ্মানকে জড়িয়ে ধরেন বাবিল। বোঝা যায় সে সময়ও তিনি চোখের জল লুকনোর চেষ্টা করছেন। তবে তাঁর কথায় চেয়ে ভেজা চোখই গোটা বিশ্বকে অনেক কিছু বলে দিয়েছে। তাঁর আবেগ, তাঁর ভালোবাসা, বাবার প্রতি তাঁর শ্রদ্ধা সব কিছুই জানিয়েছে দিয়েছে তাঁর অভিব্যক্তি। ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পুরস্কার অনুষ্ঠানটি ১১ এপ্রিল দুপুর ১২টা থেকে দেখা যাবে কালার্স চ্যানেলে।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement