Advertisement

Kajol: 'জীবনের কঠিনতম সময়...,' সোশ্যাল মিডিয়া থেকে হঠাৎ বিরতি নিলেন কাজল

Kajol Takes Break From Social Media: বলিউড অভিনেত্রী ঘোষণা করে সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিলেন। পোস্টে কারণও জানিয়েছেন তিনি। হঠাৎ কী ঘটল?  

বলিউড অভিনেত্রী কাজল (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • মুম্বই,
  • 09 Jun 2023,
  • अपडेटेड 2:07 PM IST

প্রায়ই ফ্যানেদের সঙ্গে বিভিন্ন মজার পোস্ট শেয়ার করেন কাজল (Kajol)। তবে শুক্রবার নায়িকার করা পোস্টে চমকে গেলেন সকলে। বলিউড অভিনেত্রী (Bollywood Actress) ঘোষণা করে সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিলেন। পোস্টে কারণও জানিয়েছেন তিনি। হঠাৎ কী ঘটল?  

নিজের সোশ্যাল পেজে একটি পোস্ট করেন কাজল। তিনি লেখেন, "জীবনের কঠিনতম সময়ের মুখোমুখি আমি...। সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিচ্ছি।" অভিনেত্রীর এই পোস্ট দেখে উদ্বেগে অনুগামী থেকে ইন্ডাস্ট্রির অন্যান্যরা। কমেন্টবক্স সকলে জিজ্ঞেস করছেন, 'কী হয়েছে'? সেই সঙ্গে অনেকেই তাঁর এই খারাপ সময় কাটিয়ে ওঠার জন্যে, শুভ কামনা করেছেন। 

 

 

 

এক নেটিজেন লিখেছেন, "কখনও কখনও এটা ভাল, আমি আপনার জীবনের সংগ্রামের জন্য, আপনার সুস্বাস্থ্য এবং শক্তি কামনা করি।" অন্য আরেকজন লিখেছেন, "সময় নিন, আশা করি আপনি ভাল আছেন। আপনাকে অনেক ভালোবাসা এবং আলিঙ্গন পাঠাচ্ছি। আমরা সব সময় আপনার জন্যে এখানে থাকব...।" যদিও অনেকে আবার মনে করছেন কোনও ছবির প্রচারমূলক কৌশল এটা। 

প্রসঙ্গত, গত ডিসেম্বর মাসে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে কাজলের ছবি 'সালাম ভেঙ্কি'। শীঘ্রই 'লাস্ট স্টোরিজ ২'-তে দেখা যাবে তাঁকে। এছাড়াও হাতে রয়েছে 'দ্য গুড ওয়াইফ'-র মতো কাজ। তবে ঠিক কী হয়েছে বা কেন সোশ্যাল মিডিয়া থেকে হঠাৎ বিরতি নিলেন কাজল, তা এখনও জানা যায়নি। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement