Advertisement

Tere Jism Se Poster Launch: পুনম পাণ্ডের সঙ্গে 'রোম্যান্স' করণবীরের, 'ডিভোর্স হয়ে যাবে', খোঁচা নেটিজেনদের

গত কয়েকদিন ধরেই টিভি অভিনেতা করণবীর বোহরা (Karanvir Bohra) এবং অভিনেত্রী পুনম পাণ্ডেকে (Poonam Pandey) একসঙ্গে দেখা যাচ্ছে। এর কারণ তাঁদের দু'জনের আসন্ন মিউজিক ভিডিও 'তেরে জিসম সে' (Tere Jism Se)।

পুনম পাণ্ডের সঙ্গে 'রোম্যান্স' করণবীরের
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 27 Oct 2022,
  • अपडेटेड 8:48 PM IST
  • 'তেরে জিসম সে' গানে পুনম পাণ্ডের সঙ্গে দেখা যাবে করণবীরকে
  • আপাতত এই গানটি রিলিজে দেরি হচ্ছে

গত কয়েকদিন ধরেই টিভি অভিনেতা করণবীর বোহরা (Karanvir Bohra) এবং অভিনেত্রী পুনম পাণ্ডেকে (Poonam Pandey) একসঙ্গে দেখা যাচ্ছে। এর কারণ তাঁদের দু'জনের আসন্ন মিউজিক ভিডিও 'তেরে জিসম সে' (Tere Jism Se)। আপাতত এই গানটি রিলিজে দেরি হচ্ছে। যদিও তার আগেই তাঁদের দু'জনের রসায়ন ভক্তদের অবাক করেছে। নেটিজেনরা আবারও অন্য মানে করছেন। অনেকেরই প্রশ্ন, টিজে সিধুর সঙ্গে কি বিয়ে ভাঙছে করণের?

'তেরে জিসম সে' গানে পুনম পাণ্ডের সঙ্গে দেখা যাবে করণবীর বোহরা ও শিবম শর্মাকে (Shivam Sharma)। গানটি প্রকাশের আগেই এর প্রচারে ব্যস্ত পুনম ও করণবীর। কখনও তিনি পুনম পাণ্ডেকে কোলে তুলে নিচ্ছেন, আবার কখনও তাঁর সঙ্গে রোমান্স করছেন। করণবীর এবং পুনমের একটি নতুন ভিডিও সামনে এসেছে, যেখানে দু'জনকেই পাপারাৎসিদের সামনে রোমান্স করতে দেখা গিয়েছে।

আরও পড়ুন:Bombay High Court: 'বিবাহিত মহিলাকে ঘরের কাজ করতে বলা নিষ্ঠুরতা নয়', পর্যবেক্ষণ বম্বে হাইকোর্টের

'তেরে জিসম সে' গানের পোস্টার লঞ্চ ইভেন্টে করণবীর বোহরাকে মিডিয়ার সামনে অদ্ভুত অভিব্যক্তি দিতে দেখা গেছে। পুনম পাণ্ডের মতো, তাঁকেও জিভ বের করে ক্যামেরায় পোজ দিতে দেখা গেছে। দু'জনের মজা এখানেই থেমে থাকেনি। করণবীর এবং পুনম আবার রোমান্টিক হয়ে ওঠেন। এই ভিডিও নিয়েই দু'জনে ট্রোলড হচ্ছেন।

ট্রোলড হলেন করণবীর

করণবীরকে নিয়ে নানা মানুষ নানা মন্তব্য করছেন। এক নেটিজেন লিখেছেন, 'বাড়িতে যান তাহলেই সব জানতে পারবেন।' আরেকজন লিখেছেন, 'এখন সেই দিন নয় যেদিন তাঁর ডিভোর্সের খবরও আসবে।' করণবীরকে উপদেশ দিতে গিয়ে একজন লিখেছেন, 'ডিভোর্সের আগে যত্ন নিন। এটাও ডিভোর্স হয়ে যাবে, কয়েকদিন পরেই।' অনেকে আবার সস্তা প্রচার বলেও কটাক্ষ করেছেন।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement