Advertisement

ক্যাটরিনা-ভিকি ডেট করছে! হাটে হাঁড়ি ভাঙলেন হর্ষবর্ধন

ধোঁয়া দেখা গেলও আগুনের খোঁজ কোনও ভাবেই মিলছিল না। অবশেষে সেই খোঁজ দিলেন অভিনেতা হর্ষবর্ধন কাপুর। একটি জনপ্রিয় টেলিভিশন শো-তে অতিথি হিসাবে এসে এক প্রশ্নের উত্তরে জানিয়ে গেলেন, অভিনেতা ভিকি কৌশল এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফ একে অপরকে ডেট করছেন। বি-টাউনে আপাতত এই নতুন সেলেব কাপলকে নিয়ে উৎসাহ তুঙ্গে।

ভিকি - ক্যাটরিনা - হর্ষবর্ধন
Aajtak Bangla
  • কলকাতা/মুম্বই,
  • 09 Jun 2021,
  • अपडेटेड 8:07 PM IST
  • ধোঁয়া দেখা গেলও আগুনের খোঁজ কোনও ভাবেই মিলছিল না।
  • অবশেষে সেই খোঁজ দিলেন অভিনেতা হর্ষবর্ধন কাপুর।

কানাঘুষো অনেক দিন ধরে শোনা যাচ্ছিল। ধোঁয়া দেখা গেলও আগুনের খোঁজ কোনও ভাবেই মিলছিল না। অবশেষে সেই খোঁজ দিলেন অভিনেতা হর্ষবর্ধন কাপুর (Harshvardhan Kapoor)। একটি জনপ্রিয় টেলিভিশন শো-তে অতিথি হিসাবে এসে এক প্রশ্নের উত্তরে জানিয়ে গেলেন, অভিনেতা ভিকি কৌশল (Vicky Kaushal) এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) একে অপরকে ডেট করছেন। বি-টাউনে আপাতত এই নতুন সেলেব কাপলকে নিয়ে উৎসাহ তুঙ্গে।

সম্প্রতি সেই টেলিভিশন শো-এর প্রশ্নোত্তর পর্বে হর্ষবর্ধনকে জিজ্ঞাসা করা হয়, বলিউডের এমন একটি সম্পর্কের ব্যাপারে বলুন যা গুজব বলে রটানো হলেও আপনি সত্যি বলে বিশ্বাস করেন। এক সেকেন্ড সময় নষ্ট না করে তিনি সটান ভিকি কৌশল এবং ক্যাটরিনার নাম করেন। তিনি বলেন, 'এটা প্রকাশ্যে বলায় হয়তো আমার কপালে দুঃখ নাচছে, কিন্তু ভিকি আর ক্যাটরিনা সম্পর্কে রয়েছে। এটা সত্যি। আমার মনে হয় ওরা এ বিষয়ে যথেষ্ট ওপন।'

 

ওপেন থাকলেও দুজনের কেউই এ বিষয়ে নিজেদের মুখ মিডিয়ার সামনে ওপেন করেননি। জল্পনায় ইন্ধন জুগিয়ে বার বার দুজনে দেখা গিয়েছে এক সঙ্গে কিন্তু সম্পর্কের বিষয়টি অফিশিয়াল করা যাচ্ছিল না।  একাধিক সাক্ষাৎকারে ক্যাট এবং ভিকি দুজনেই বলেছেন, ব্যক্তিগত বিষয় নিয়ে তাঁরা কথা বলতে চান না। তবে হর্ষবর্ধনের বোন, সোনমের সঙ্গে ক্যাটরিনার খুব ভালো বন্ধুত্ব রয়েছে। মনে করা হচ্ছে, সোনম মারফৎ সেই খবর হর্ষবর্ধনের কানে পৌঁছায় এবং সেখান থেকে অন ক্যামেরা গোটা বিশ্বে ছড়িয়ে পড়েছে।

আপাতত দুজনেই এখন সুপারহিরো মুভি নিয়ে ব্যস্ত রয়েছেন। পরিচালক আলি আব্বাস জফরের পরবর্তী ছবিতে সুপারহিরোর চরিত্রে অভিনয় করবেন ক্যাটরিনা। অন্য দিকে অশ্বথামা দ্য ইমমর্টাল ছবিতে সুপারহিরোর চরিত্রে দেখা যাবে ভিকিকে।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement