Advertisement

Sushmita Sen- Lalit Modi Relationship: ললিত মোদীর সঙ্গে সম্পর্কে সুস্মিতা সেন, প্রকাশ্যে ঘনিষ্ঠ ছবি! বিয়ে সামনেই?

Sushmita Sen- Lalit Modi Relationship: বয়ফ্রেন্ড রোহমান শলের সঙ্গে ব্রেকআপ নিয়ে আলোচনায় ছিলেন সুস্মিতা সেন। এবার সামনে এলো এক বড় খবর।  ললিত মোদীর সঙ্গে সম্পর্কে আছেন প্রাক্তন বিশ্ব সুন্দরী।

ললিত মোদী ও সুস্মিতা সেন
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 14 Jul 2022,
  • अपडेटेड 9:20 PM IST

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন গত কিছু মাস ধরেই তাঁর ব্যক্তিগত ও পেশাগত জীবনের জন্য শিরোনামে রয়েছেন। বয়ফ্রেন্ড রোহমান শলের সঙ্গে ব্রেকআপ নিয়ে আলোচনায় ছিলেন তিনি। এবার সামনে এলো এক বড় খবর।  বৃহস্পতিবার ললিত মোদী ঘোষণা করলেন, সুস্মিতার সঙ্গে ডেট করছেন তিনি। এখবর শুনে বলিউড থেকে ক্রীড়ামহলের সকলে চমক পেয়েছেন। এমনকি সুস্মিতার ফ্যানেরাও যথেষ্ট অবাক। কারণ এবিষয়ে আগে থেকে কাকপক্ষীও টের পায়নি।  

ললিত মোদি নিজেই সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে সকলকে এই তথ্য দিয়েছেন। তিনি স্পষ্ট লেখেন যে, তিনি সুস্মিতা সেনের সঙ্গে ডেট করছেন। ললিত লেখেন, "আমরা একে অপরকে ডেট করছি। এখনও বিয়ে করিনি। হ্যাঁ,তবে শীঘ্রই করতে পারি।" সুস্মিতা সঙ্গে বেশ কিছু বিশেষ মুহূর্তের ছবিও শেয়ার করেন তিনি। 

 

 বৃহস্পতিবার প্রথমে, সুস্মিতা সেনের সঙ্গে কিছু থ্রোব্যাক ছবি শেয়ার করে ললিত মোদী ইঙ্গিত দিয়েছিলেন যে, তাঁরা বিয়ে করেছেন। ললিত লিখেছেন যে, তিনি একটি গ্লোবাল ট্যুর করে লন্ডনে ফিরেছেন। সপরিবারে মালদ্বীপ ও সার্ডিনিয়ায় যান তিনি। সেখানে সুস্মিতা সেনকে 'বেটার হাফ' সম্বোধন করেন তিনি এবং জানান, জীবন একটি নতুন অধ্যায় শুরুর জন্য খুব উৎসাহিত তিনি।

 


এছাড়াও ললিত মোদী ইনস্টাগ্রামও তাঁর প্রোফাইল ফটোও পরিবর্তন করেছেন। ছবিতে সুস্মিতার সঙ্গে রয়েছেন তিনি এবং পিছনে সমুদ্র দেখা যাচ্ছে। ইনস্টাগ্রাম বায়োতে, ললিত মোদি লিখেছেন যে, তিনি জীবনে নতুন অধ্যায় শুরু করেছেন সুস্মিতা সেনের সঙ্গে। সুস্মিতাকে 'পার্টনার ইন ক্রাইম' ও 'মাই লাভ' বলে সম্বোধনও করেছেন ললিত।

প্রসঙ্গত, এর আগে মডেল -অভিনেতা রোহমান শলের সঙ্গে সম্পর্কে ছিলেন সুস্মিতা সেন। তাঁদের বিচ্ছেদের খবর সামনে আসতেই, সামাজিক মাধ্যমে পোস্ট করে একথা নিশ্চিত করেন সুস্মিতা- রোহমান।  তিন বছর ধরে একে অপরকে ডেট করার পর আলাদা হয়ে যান এই জুটি। নিঃসন্দেহে অভিনেত্রীর এই খবর শুনে হতবাক অনেকেই। 
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement