Advertisement

Mirzapur 3 Trailer: 'কালিন ভাইয়া গন, গুড্ডু পণ্ডিত অন', আসছে 'মির্জাপুর ৩'; দেখুন ট্রেলার

দু'বছরের অপেক্ষা শেষ। 'মির্জাপুর সিজন ৩'-এর জন্য অধীর আগ্রহে অপেক্ষায় থাকা দর্শকদের জন্য সুখবর। আসছে 'মির্জাপুর ৩'। কিছু দিন আগে, শোয়ের টিজার প্রকাশিত হয়েছিল, যেখানে 'বাবু জি' (কুলভূষণ খারবান্দা) বলেছিলেন 'সিংহ এখনও আহত, তবে অবশ্যই ফিরে আসবে'। এবার মুক্তি পেয়েছে সিরিজের ট্রেলার। 'মির্জাপুর' মূলত রাজনীতি, ড্রামা এবং রক্তপাতের জন্য পরিচিত। এবারও তার অন্যথা হয়নি। ক্রাইম থ্রিলারের একই ধারা বজায় রয়েছে ট্রেলার থেকে এটা স্পষ্ট।

মির্জাপুর ৩
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Jun 2024,
  • अपडेटेड 4:00 PM IST

Mirzapur 3 Trailer: দু'বছরের অপেক্ষা শেষ। 'মির্জাপুর সিজন ৩'-এর জন্য অধীর আগ্রহে অপেক্ষায় থাকা দর্শকদের জন্য সুখবর। আসছে 'মির্জাপুর ৩'। কিছু দিন আগে, শোয়ের টিজার প্রকাশিত হয়েছিল, যেখানে 'বাবু জি' (কুলভূষণ খারবান্দা) বলেছিলেন 'সিংহ এখনও আহত, তবে অবশ্যই ফিরে আসবে'। এবার মুক্তি পেয়েছে সিরিজের ট্রেলার। 'মির্জাপুর' মূলত রাজনীতি, ড্রামা এবং রক্তপাতের জন্য পরিচিত। এবারও তার অন্যথা হয়নি। ক্রাইম থ্রিলারের একই ধারা বজায় রয়েছে ট্রেলার থেকে এটা স্পষ্ট।

আজই মুক্তি পেল 'মির্জাপুর ৩' এর ট্রেলার
ট্রেলার শুরু হয় নেতার বক্তৃতা দিয়ে, বন্দুক-গুলি। শেষের সিজনেই বোঝা গিয়েছিল এবার খেলা জমাবেন গুড্ডু ভাইয়া  (আলি ফজল)। গুড্ডু এবার মির্জাপুর শাসন করতে প্রস্তুত। হাতুড়ি নিয়ে রাস্তার মোড়ে স্থাপিত কালিন ভাইয়ার (পঙ্কজ ত্রিপাঠী) মূর্তি ভাঙার দৃশ্যতেই বোঝা যাচ্ছে এবার সিরিজ কাঁপাতে চলেছেন গুড্ডু। কালিন ভাইয়ার দ্বিতীয় স্ত্রী বীনা ত্রিপাঠি (রসিকা দুগ্গল) এবার রয়েছেন গুড্ডুর সঙ্গে। গোলু গুপ্তা (শ্বেতা ত্রিপাঠি) বড় কিছু করার পরিকল্পনা করছেন।

এর আগের সিজনে কিছু কেলেঙ্কারিতে অনেক শত্রু তৈরি করেছেন গুড্ডু পণ্ডিত। এবার তাঁর পিছনে পড়তে চলেছে কালিন ভাইয়ার বাহিনী। মাধুরী যাদব, ছোটে শুক্লা সহ অন্যরা কালিন ভাইয়ার ভাবমূর্তি ধরে রাখার চেষ্টা করছেন। সকলের উদ্দেশ্য গুড্ডু পণ্ডিতকে শেষ করার। এই সিজনে বীনা ত্রিপাঠিকে দেখা যাবে গুড্ডুর ঘনিষ্ঠ বন্ধু হয়ে উঠতে। ট্রেলারে রাজনীতির পাশাপাশি অ্যাকশন, ষড়যন্ত্র, বিশ্বাসঘাতকতা এবং অনেক টুইস্ট অ্যান্ড টার্ন রয়েছে। পূর্বাঞ্চলে থাকবে চমক।

এক্সেল মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত 'মির্জাপুর থ্রি'। পরিচালক গুরমিত সিং এবং আনন্দ আইয়ার। এবারও থাকছেন ভক্তদের প্রিয় পঙ্কজ ত্রিপাঠি, আলি ফজল, শ্বেতা ত্রিপাঠি শর্মা, রসিকা দুগ্গল, বিজয় ভর্মা, ইশা তালওয়ার, অঞ্জুম শর্মা, প্রিয়াংশু পাইনুলি, হর্ষিতা শেখর গৌর, রাজেশ তাইলাং, শিবা চাড্ডা, মেঘনা চাড্ডা এবং মান চাড্ডা-এর মতো তুখোড় অভিনেতারা। এই দশ পর্বের সিরিজটি ৫ জুলাই, ২০২৪ থেকে প্রাইম ভিডিওতে মুক্তি পেতে চলেছে।
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement