Advertisement

Sushant Singh Rajput Death Anniversary: 'রোজ মিস করি', সুশান্তের ছবি শেয়ার করে লিখলেন রিয়া

সুশান্তের সঙ্গে কিছু অদেখা ছবি শেয়ার করেছেন রিয়া চক্রবর্তী। এর মধ্যে সুশান্ত এবং রিয়ার আনন্দের মুহূর্তগুলি দেখে তাদের মধ্যে বন্ধন আন্দাজ করা যায়। সুশান্তের হাস্যোজ্জ্বল মুখ, তার দুষ্টুমি এবং রিয়ার খুশি। সবকিছুই বলে দুজনের প্রেমের গল্প। এই ফটোগুলির শেয়ার করে রিয়া লিখেছেন- 'প্রতিদিন তোমাকে মিস করি...' সুশান্তের ভক্তরাও রিয়ার এই পোস্টে তাকে স্মরণ করেছেন।

রোজ মিস করি', সুশান্তের ছবি শেয়ার করে লিখলেন রিয়া
Aajtak Bangla
  • কলকাতা/মুম্বই,
  • 14 Jun 2022,
  • अपडेटेड 2:52 PM IST

আজ থেকে দুই বছর আগে ১৪ জুন পৃথিবীকে চির বিদায় জানিয়েছিলেন বলিউডের এক উজ্জ্বল তারকা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput). তার মৃত্যু যেমন মানুষকে অবাক করেছে, তেমনি সুশান্তের সঙ্গে যুক্ত কয়েকজন গুরুত্বপূর্ণ ব্যক্তিও সন্দেহের কবলে পড়েছেন। এতে তার বান্ধবী রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) নামও রয়েছে। তদন্তের পর রিয়া সুশান্তকে মাদক দেওয়ার অভিযোগে জেলে যান এবং এখন তিনি জামিনে রয়েছেন। আজ, সুশান্তের মৃত্যুবার্ষিকীতে, রিয়া তার সাথে তার স্মৃতির পাতাগুলি তাজা করেছে।

সুশান্তের সঙ্গে কিছু অদেখা ছবি শেয়ার করেছেন রিয়া চক্রবর্তী। এর মধ্যে সুশান্ত এবং রিয়ার আনন্দের মুহূর্তগুলি দেখে তাদের মধ্যে বন্ধন আন্দাজ করা যায়। সুশান্তের হাস্যোজ্জ্বল মুখ, তার দুষ্টুমি এবং রিয়ার খুশি। সবকিছুই বলে দুজনের প্রেমের গল্প। এই ফটোগুলির শেয়ার করে রিয়া লিখেছেন- 'প্রতিদিন তোমাকে মিস করি...' সুশান্তের ভক্তরাও রিয়ার এই পোস্টে তাকে স্মরণ করেছেন, আবার কেউ কেউ রিয়াকে সাহস রাখতে বলেছেন।

 


জেলের হাওয়া খেয়েছেন রিয়া চক্রবর্তী

সুশান্তের মৃত্যুর পর শোকাহত রিয়া। অনেক সাক্ষাৎকারে তিনি সুশান্তের সঙ্গে তার গভীর সম্পর্কের কথা বলেছিলেন। কিন্তু এ সময় সুশান্তকে মাদক দেওয়ার অভিযোগও ওঠে তার বিরুদ্ধে। অ্যাকশন হয়েছিল এবং রিয়াকে জেলে যেতে হয়েছিল। রিয়া সুশান্তের ভক্তদের দ্বারা তীব্রভাবে সমালোচিত হয়েছিলেন এবং সুশান্তের কাছে ন্যায়বিচারের জন্য প্রবল দাবি ছিল। কিছুদিন পর রিয়া জামিনে বের হয়ে এখন ধীরে ধীরে স্বাভাবিক জীবনে এগোচ্ছেন।


রিয়া চক্রবর্তীর আগের সিনেমা

রিয়াকে ইমরান হাশমি এবং অমিতাভ বচ্চন অভিনীত চেহেরে ছবিতে দেখা গিয়েছিল। এই ছবি থেকে তাকে বাদ দেওয়া হয়েছে বলে জল্পনা ছিল, কিন্তু তা হয়নি। অনেকেই বলেছেন বিনোদন জগতে ফিরে আসা রিয়ার পক্ষে কঠিন। এই জল্পনা কতটা সঠিক প্রমাণিত হয়, তা আগামী সময়েই জানা যাবে। এই কঠিন সময়ে, রিয়া তার বন্ধুদের কাছ থেকে অনেক সাপোর্ট পেয়েছিলেন। শিবানী দান্ডেকর এবং ফারহান আখতারের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে দেখা গেছে তাকে।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement