Advertisement

Ponniyin Selvan 1 Trailer: ম্যাগনাম ওপাস! মুক্তি পেল মণি রত্নমের PS 1 ট্রেলার, অপরূপা ঐশ্বর্য

মণি রত্নমের (Mani Ratnam) বিগ বাজেটের ছবি পন্নিয়িন সেলভান পার্ট 1-এর (Ponniyin Selvan: I Trailer Released) ট্রেলার লঞ্চ করা হয়েছে। মণি রত্নম আবারও এ আর রহমান (A R Rahman) এবং ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan) সঙ্গে এই ছবিতে কাজ করছেন। এর আগে গুরু, রাবণ ছবিতেও এদের এক সঙ্গে দেখা গিয়েছে।

ম্যাগনাম ওপাস! মুক্তি পেল মণি রত্নমের PS 1 ট্রেলার
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Sep 2022,
  • अपडेटेड 11:00 AM IST

মণি রত্নমের (Mani Ratnam) বিগ বাজেটের ছবি পন্নিয়িন সেলভান পার্ট 1-এর (Ponniyin Selvan: I Trailer Released) ট্রেলার লঞ্চ করা হয়েছে। মণি রত্নম আবারও এ আর রহমান (A R Rahman) এবং ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan) সঙ্গে এই ছবিতে কাজ করছেন। এর আগে গুরু, রাবণ ছবিতেও এদের এক সঙ্গে দেখা গিয়েছে। গুরু বক্স অফিসে দারুণ সফল ছবি। তবে রাবণ বক্স অফিসে ছাপ না ফেলতে পারলেও সমালোচকদের প্রশংসা পেয়েছিল।

কল্কি কৃষ্ণমূর্তি-এর ঐতিহাসিক ছবি পন্নিয়িন সেলভান ভারতের ইতিহাসে 'সর্বশ্রেষ্ঠ' সাম্রাজ্য, চোল সাম্রাজ্যের গল্প বলে। ট্রেলারটি আকাশ থেকে আসা একটি ধূমকেতুর ভিজ্যুয়াল দিয়ে শুরু হয় এবং এটি রাজকীয় রক্তের বলিদানের আহ্বান জানায়। এর পর চরিত্রগুলোর সঙ্গে পরিচয় হয়। অদিতা করিকালান-এর চরিত্রে অভিনয় করছেন চিয়ান বিক্রম। ভান্তিয়াতেবনের চরিত্রে অভিনয় করছেন জয়ম রবি, অরুণমোজি বর্মণের চরিত্রে দেখা যাবে কার্তি-কে।

এই ত্রয়ী সম্পূর্ণ রাজকীয় জীবনযাপন করেন, গোপন মিশনে যান এবং অন্যান্য রাজ্যের রানিদের সঙ্গে দেখা করেন। ত্রিশা কৃষ্ণান-ও (Trisha Krishnan) রয়েছেন একটি গুরুত্বপূর্ণ চরিত্রে। তিনি ছবিতে কুন্দাভি-র চরিত্রে অভিনয় করছেন।


অপরূপা ঐশ্বর্য

ট্রেলারের সবচেয়ে বড় আকর্ষণ হল ঐশ্বর্য রাই বচ্চন যিনি ছবিতে রানি নন্দিনীর চরিত্রে অভিনয় করছেন। নন্দিনী চরিত্রে ঐশ্বর্যকে অসাধারণ সুন্দর লাগছে। ছবিতে তিনি একজন সুন্দরী ও সাহসী রানির চরিত্রে অভিনয় করছেন।
 

ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করবেন ঐশ্বর্য। তিনি রানী নন্দিনী ও মন্দাকিনী দেবীর চরিত্রে অভিনয় করবেন। এর বাইরে শোভিতা ধুলিপালাও (Sobhita Dhulipala) এই ছবির একটি অংশ। তিনি মণি রত্নমের এই প্যান-ইন্ডিয়া ছবিতে একজন রসিক এবং নম্র রানি বনথীর ভূমিকায় অভিনয় করছেন।

Advertisement

প্রসঙ্গত, আপনাকে জানিয়ে রাখি যে এই ছবির মাধ্যমে ঐশ্বর্য এবং বিক্রম রাবন ছবির পর দ্বিতীয়বার একসঙ্গে কাজ করছেন। মণি রত্নমের সঙ্গে এটি ঐশ্বর্যর চতুর্থ ছবি। এর আগে তিনি তার ইরুভার, গুরু এবং রাবণ ছবিতে কাজ করেছেন।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement