Advertisement

Rajanikanth Meets Adityanath: গাড়ি থেকে নেমেই যোগী আদিত্যনাথের পা ছুঁলেন সুপারস্টার রজনীকান্ত, Viral

Rajanikanth Meets Adityanath: রজনীকান্ত বদ্রীনাথ দর্শন করার পরে সোজা লখনউ পৌঁছন। সেখানে প্রথমে ডেপুটি সিএম কেশব প্রসাদের সঙ্গে দেখা করেন এই সময় রজনীকান্তের ফ্যান জেলার-এর স্পেশাল স্ক্যানিং করা হয়। দুজনে দুপুর দেড়টার সময় একসঙ্গে বসে সিনেমা দেখেন। লখনউ এর ফিনিক্স ক্লাসিও তে আইনক্স মেগাপ্লেক্সে বসে সিনেমা দেখেন। তারপরেই রজনীকান্ত সোজা মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে দেখা করতে তার বাড়িতে পৌঁছান।

গাড়ি থেকে নেমেই যোগী আদিত্যনাথের পা ছুঁলেন সুপারস্টার রজনীকান্ত, Viral
Aajtak Bangla
  • লখনউ,
  • 20 Aug 2023,
  • अपडेटेड 1:19 AM IST
  • গাড়ি থেকে নেমেই
  • যোগী আদিত্যনাথের পা ছুঁলেন
  • সুপারস্টার রজনীকান্ত, Viral

Rajanikanth Meets Adityanath: দক্ষিণের সুপারস্টার থালাইভা রজনীকান্ত উত্তরপ্রদেশের লখনউ শহর পৌঁছেছেন। তাঁর স্ত্রী লতা রজনীকান্তও, তাঁর সঙ্গে উপস্থিত রয়েছেন। আসলে রজনীকান্তের ফিল্ম 'জেলার' বক্স অফিসে রেকর্ড ব্রেকিং আয় করছে। যবে থেকে রিলিজ হয়েছে অডিয়েন্স সিনেমাটিতে মাথায় তুলে রেখেছে। যা নামানোর নাম করছে না। দু'বছর পরে রজনীকান্ত বড়পর্দায় ফিরেছেন এবং এই ধামাকাদার এন্ট্রি করেছেন। এখন যেহেতু জেলার হিট হয়ে গিয়েছে তো এই কারণে রজনীকান্ত চার ধামযাত্রা এবং তারপরে ইউপির মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে দেখা করেন।

মুখ্যমন্ত্রী যোগীর সঙ্গে দেখা করেন রজনীকান্ত

রজনীকান্ত বদ্রীনাথ দর্শন করার পরে সোজা লখনউ পৌঁছন। সেখানে প্রথমে ডেপুটি সিএম কেশব প্রসাদের সঙ্গে দেখা করেন এই সময় রজনীকান্তের ফ্যান জেলার-এর স্পেশাল স্ক্যানিং করা হয়। দুজনে দুপুর দেড়টার সময় একসঙ্গে বসে সিনেমা দেখেন। লখনউ এর ফিনিক্স ক্লাসিও তে আইনক্স মেগাপ্লেক্সে বসে সিনেমা দেখেন। তারপরেই রজনীকান্ত সোজা মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে দেখা করতে তার বাড়িতে পৌঁছান।

সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও সামনে এসেছে

যেখানে রজনীকান্ত সোজা গাড়ি থেকে নেমে মুখ্যমন্ত্রীর পায়ে হাত দিয়ে প্রণাম করছেন বলে দেখা যাচ্ছে। সিএম যোগীও ফুলের তোড়া হাতে নিয়ে রজনীকান্তের হাতে ধরিয়ে তাকে স্বাগত জানাচ্ছেন এবং বাড়িতে নিয়ে গিয়ে তার তাঁকে আদর আপ্যায়ন করছেন বলে দেখা যাচ্ছে। দুজনের মধ্যে কিছু কথা হয়েছে। সঙ্গে একটি বই এবং শো-পিস রজনীকান্ত, যোগী আদিত্যনাথকে গিফট করেন। এছাড়া লতা রজনীকান্ত এবং রজনীকান্ত মুখ্যমন্ত্রী যোগীর সঙ্গে ফটো তোলেন। কিছুক্ষণ পর কথাবার্তার পর একটা সেখান থেকে হোটেল চলে যান রজনীকান্ত।

তাঁর জেলার বক্স অফিসে দুর্দান্ত আয় করছে

এই কামাই এর কথা বলতে গেলে এটি প্রথম দিন ৪৮.৩৫ কোটি টাকা, দ্বিতীয় দিন ২৫.৭৫ কোটি টাকা, তৃতীয় দিন ৩৪.৩ কোটি টাকা, চতুর্থ দিন ৪২.২ কোটি টাকা, পঞ্চম দিন ২৩.৫৫ কোটি টাকা, ষষ্ঠ দিন ৩৬.৫ কোটি টাকা, সপ্তম দিন ১৫ কোটি টাকা এবং অষ্টম দিন ১০.২ কোটি টাকা কামাই করে। প্রথম সপ্তাহে ২৩৫.৮৫ কোটি টাকা কালেকশন করে নিয়েছে। যদি ওয়ার্ল্ড ওয়াইড দেখা যায়, তাহলে জেলার এখনও পর্যন্ত ৪২৬.৭ কোটি টাকা আয় করে ফেলেছে। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement