Advertisement

Katrina Kaif-Vicky Kaushal Wedding: ক্যাটরিনার বিয়েতে নিরাপত্তা সামলাবেন সলমানের বডিগার্ড শেরা

পুরোদমে চলছে বিয়ের প্রস্তুতি। সর্বত্রই এই জুটির জমকালো বিয়ে নিয়ে আলোচনা চলছে। বিয়ের প্রস্তুতির আপডেটও বেরিয়ে আসছে প্রতিনিয়ত। আগামী ৯ ডিসেম্বর চার হাত এক হবে। সর্বশেষ খবর অনুযায়ী, ক্যাটরিনার 'প্রাক্তন' সলমান খানও (Salman Khan) ক্যাটরিনা কাইফের বিয়ের প্রস্তুতিতে সাহায্য করছেন। বিয়ের অনুষ্ঠানস্থলের নিরাপত্তার দায়িত্ব পালন করেছেন সালমান খানের দেহরক্ষী শেরা।

ক্যাটরিনা কাইফ - ভিকি কৌশল
Aajtak Bangla
  • কলকাতা/মুম্বই,
  • 06 Dec 2021,
  • अपडेटेड 8:47 AM IST
  • সর্বশেষ খবর অনুযায়ী, ক্যাটরিনার 'প্রাক্তন' সলমান খানও (Salman Khan) ক্যাটরিনা কাইফের বিয়ের প্রস্তুতিতে সাহায্য করছেন।
  • বিয়ের অনুষ্ঠানস্থলের নিরাপত্তার দায়িত্ব পালন করেছেন সালমান খানের দেহরক্ষী শেরা।

গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউড তারকা ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)। পুরোদমে চলছে বিয়ের প্রস্তুতি। সর্বত্রই এই জুটির জমকালো বিয়ে নিয়ে আলোচনা চলছে। বিয়ের প্রস্তুতির আপডেটও বেরিয়ে আসছে প্রতিনিয়ত। আগামী ৯ ডিসেম্বর চার হাত এক হবে। সর্বশেষ খবর অনুযায়ী, ক্যাটরিনার 'প্রাক্তন' সলমান খানও (Salman Khan) ক্যাটরিনা কাইফের বিয়ের প্রস্তুতিতে সাহায্য করছেন। বিয়ের অনুষ্ঠানস্থলের নিরাপত্তার দায়িত্ব পালন করেছেন সালমান খানের দেহরক্ষী শেরা।

 

দায়িত্ব পেয়েছেন সালমানের দেহরক্ষী

সলমান খানের দেহরক্ষী শেরা (Shera) একটি নিরাপত্তা সংস্থা চালান। তার কোম্পানির নাম টাইগার সিকিউরিটি। সিক্স সেন্স ফোর্টের নিরাপত্তার পুরো দায়িত্ব এখন শেরার কোম্পানির হাতে। এ ছাড়া বারোয়ারা থানা থেকেও সাহায্য নেওয়া হয়েছে। অনুষ্ঠানস্থলে বলিউডের অনেক অভিনেতা ও ভিআইপি অতিথি উপস্থিত থাকার খবর পাওয়া গেছে। এ নিয়েও কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হচ্ছে।

 

রিপোর্ট অনুযায়ী ৬ ডিসেম্বর অর্থাৎ আজই ক্যাটরিনা এবং ভিকি সপরিবারে রাজস্থানে পৌঁছোবন। এর পরে, তারা হেলিকপ্টারে করে বিবাহস্থলে যাবেন। আগামী কাল ৭ ডিসেম্বর থেকে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হবে। আগামী ৯ ডিসেম্বর এই জুটির বিয়ের তারিখ নির্ধারণ করা হয়েছে। ক্যাটরিনা কাইফ এবং ভিকি তাদের সমস্ত কাজের প্রতিশ্রুতি সম্পন্ন করেছেন এবং এখন তারা কিছু দিনের জন্য তাদের ব্যক্তিগত ফ্রন্টে খুব ব্যস্ত থাকবেন। এ ছাড়াও ক্যাটরিনা কাইফ এবং ভিকির পরিবারকে কেনাকাটা করতে দেখা যাচ্ছে।


মিডিয়া কভারেজ চান না ক্যাটরিনা

ক্যাটরিনা এবং ভিকি তাদের পক্ষ থেকে এই বিয়ের বিষয়ে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা করেননি। ক্যাটরিনা বিয়ের ব্যাপারে খুবই কঠোর এবং মিডিয়া কভারেজ থেকে পুরোপুরি দূরে রাখতে চান। বিয়েতেও কোনও অতিথি মোবাইল নিয়ে অনুষ্ঠানে যেতে পারবেন না। ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন এই জুটির বিয়ের ছবির জন্য।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement