Advertisement

শাহিদ-মীরার ঘরে আসতে চলেছে তৃতীয় সন্তান? জল্পনা তুঙ্গে

শাহিদ কাপুরের (Shahid Kapoor) স্ত্রী মীরা রাজপুত (Mira Rajput) বলিউড অভিনেতাদের স্ত্রীয়ের মধ্যে অন্যতম জনপ্রিয়।সম্প্রতি মীরা রাজপুতকে এক অনুরাগী জিজ্ঞাসা করেছেন, যে তিনি শহীদ কাপুরের তৃতীয় সন্তানের প্রত্যাশা করছেন কি না। শুধু এই নয়, উঠে এসেছে আরও অবাক করা নানা প্রশ্ন। যার উত্তরও মীরা দিয়েছেন মজা করে।

শাহিদ কাপুর ও মীরা রাজপুত
Aajtak Bangla
  • মুম্বই,
  • 27 Dec 2020,
  • अपडेटेड 4:02 PM IST
  • তৃতীয় সন্তানের মা হতে চলেছেন মীরা রাজপুত?
  • সোস্যাল মিডিয়ায় জল্পনা তুঙ্গে।
  • ফ্যানের করা প্রশ্নের জবাব দিলেন শাহিদ পত্নী।

শাহিদ কাপুরের (Shahid Kapoor) স্ত্রী মীরা রাজপুত (Mira Rajput) বলিউড অভিনেতাদের স্ত্রীয়ের মধ্যে অন্যতম জনপ্রিয়। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এবং প্রায়শই ইনস্টাগ্রামে তাঁর ফ্যানেদের সাথে যোগাযোগ করেন। সম্প্রতি ইনস্টাগ্রামে 'আস্ক মি এনিথিং' সেশনের সময় মীরা রাজপুতকে অনুরাগী জিজ্ঞাসা করেছেন, যে তিনি শহীদ কাপুরের তৃতীয় সন্তানের প্রত্যাশা করছেন কি না। শুধু এই নয়, উঠে এসেছে আরও অবাক করা নানা প্রশ্ন। যার উত্তরও মীরা দিয়েছেন মজা করে।

প্রেগনেন্সি নিয়ে ফ্যানের প্রশ্নে মীরা কাপুরের জবাব 

'আস্ক মি অ্যানিথিং' ইনস্টাগ্রাম সেশনের সময়, এক ফ্যান মীরা রাজপুতকে জিজ্ঞেস করেছিলেন যে, তিনি আবার গর্ভবতী কিনা। যার জবাবে তিনি বলেন, 'না'। এরপরে হাসির ইমোজিও দিয়েছেন তিনি। মীরা ও শাহিদের দুট সন্তান। মেয়ে মিশা এবং ছেলে জায়ানকে নিয়ে এই মুহূর্তে এই জুটি কাটাচ্ছেন সুখী দাম্পত্য।

আরও পড়ুন: তৈমুরের জন্মদিনেই বড় ঘোষণা বেবো-র! আসতে চলেছে প্রেগনেন্সি নিয়ে প্রথম বই

বলিউডে আসা নিয়ে প্রশ্ন

সম্প্রতি, নেটফ্লিক্সের 'দ্য ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস' সংবাদের শিরোনামে এসেছে এবং মিশ্র রিভিউ পেয়েছে। চারজন বলিউডের স্ত্রী- মহীপ কাপুর, ভাবনা পান্ডে, সীমা খান এবং নীলম কোঠারি-র সত্যিকারের গল্প নিয়েই সিরিজটি তৈরি। এই সিরিজের মাধ্যমেই দিয়ে মহীপ, ভাবনা ও সীমার অভিনয়ে আত্মপ্রকাশ ঘটেছে। অন্যদিকে নীলম পর্দায় ফিরেছেন। এই সিরিজটি আসার খবর চাউর হতেই জল্পনা ছিল, যে মীরা কাপুরও অভিনয়ে পা রাখতে চলেছেন। 'আস্ক মি অ্যানিথিং' সেশনের সময়ও তিনি এই ধরণের প্রাশ্নের মুখোমুখি হয়েছেন। তাঁকে প্রশ্ন করা হয়েছে  বলিউডে অভিনয় করার তাঁর কোনও  পরিকল্পনা আছে কিনা। এপ্রশ্নের জবাবে,হাত জোড় করা ইমোজি সহ তাঁর উত্তর,'না'।

Advertisement

মীরার অভিনয়ে পা 

মীরা রাজপুত প্রথমবার ক্যামেরার সামনে এসেছিলেন ২০১৮ সালে একটি অ্যান্টি-এজিং ক্রিমের বিজ্ঞাপনের জন্যে। এছাড়াও তাঁর সোশ্যাল মিডিয়া পেজেও বেশ কয়েকটি প্রোডাক্টকে সমর্থনও করেছেন মীরা। 

আরও পড়ুন: করিনা থেকে অনুষ্কা, সেলেব প্রেগনেন্সির চর্চিত বছর ২০২০


২০১৫ সালের ৭ জুলাই গাঁটছড়া বেঁধেছিলেন শাহিদ কাপুর এবং মীরা রাজপুত। খুব নিকটদের নিয়েই হয়েছিল তাঁদের বিয়ের অনুষ্ঠান। এখন তাঁরা দুই সন্তানের বাবা-মা। বিয়ের এক বছর পর ২০১৬ সালের  অগস্ট মাসে তাঁদের মেয়ে মিশা হয়েছিল এবং ২০১৮ সালের সেপ্টেম্বর মাসে জন্ম হয় শাহিদ-মীরার ছেলে জায়ানের। শাহিদের থেকে প্রায় ১৪ বছরের ছোট মীরা। তবুও গভীর প্রেম ও সম্পর্কের রসায়ন প্রায়ই ধরা পড়ে তাঁদের।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement