Advertisement

Shahrukh Khan Injured: শ্যুটিংয়ে সেটে আহত শাহরুখ, তড়িঘড়ি হাসপাতালে, কেমন আছেন?

Shahrukh Khan: অভিনয় করার সময় সেটেই আচমকা আঘাত পান কিং খান। নাক দিয়ে রক্তক্ষরণ শুরু হওয়ায়, তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। 

বলিউড অভিনেতা শাহরুখ খান
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Jul 2023,
  • अपडेटेड 1:46 PM IST

আহত শাহরুখ খান (Shahrukh Khan)। আমেরিকায় লস অ্যাঞ্জেলেসে শ্যুটিং করতে গিয়ে আহত তিনি। অভিনয় করার সময় সেটেই আচমকা আঘাত পান কিং খান (King Khan)। নাক দিয়ে রক্তক্ষরণ শুরু হওয়ায়, তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। 

সূত্র মারফত জানা যাচ্ছে, কোনও বড় আঘাত পাননি শাহরুখ। তাঁকে নিকটবর্তী একটি ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী অস্ত্রোপচারও করা হয় অভিনেতার। আপাতত নাকে ব্যান্ডেজ লাগানো রয়েছে বলিউড বাদশাহর। সঙ্গে সঙ্গে একটি ছোট অস্ত্রোপচার করা হয় তাঁর।

আঘাতটি গুরুতর প্রকৃতির না হওয়ায়, শ্যুটিং বন্ধ করেননি এসআরকে। সে সময় প্রত্যক্ষদর্শীরা দেখতে পান তাঁর নাকে ব্যান্ডেজ রয়েছে। জানা যাচ্ছে উদ্বেগের কিছু নেই। সুস্থ আছেন শাহরুখ। এই মুহূর্তে নিজের বাড়ি মন্নতে রয়েছেন তিনি।

এর আগেও ছবির সেটে আহত হয়েছিলেন শাহরুখ। 'ফ্যান'ছবির শ্যুটিং করতে গিয়ে প্যাটেলা ভেঙে গিয়েছিল অভিনেতা। ছবির ট্রেলার লঞ্চের সময় তিনি বলেন, "শারীরিকভাবে, 'ফ্যান' একটি খুব চ্যালেঞ্জিং ছবি ছিল। প্রচুর দৌড়াদৌড়ি করতে হয়েছে। আমি আহত হয়েছি। আমার প্যাটেলা ভেঙে যায়। প্রচুর দৌড় এবং অ্যাকশন সিকোয়েন্স ছিল। এমনকি 'জাবরা' গানটির শ্যুট আমি আহত অবস্থায় করি। তবে ছবির গোটা ইউনিট আমার প্রতি খুব সদয় ছিল। শ্যুটিংয়ের ফাঁকে আমার জন্যে বরফ এনে দিয়েছিল তারা।"

প্রসঙ্গত, চলতি বছরে শাহরুখ খানের মোট তিনটি ছবি মুক্তি পাওয়ার কথা। 'পাঠান'-র সাফল্যের পর তাঁকে 'জওয়ান' এবং 'ডানকি'-ছবিতে দেখা যাবে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement