Advertisement

Sidharth Malhotra-Kiara Advani wedding: অতিথিরা এসে গেছেন, তারমধ্যেই বিয়ের তারিখ বদল সিদ-কিয়ারার; কেন ?

৪ ফেব্রুয়ারি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবাণী এবং তাঁদের পরিবার জয়সলমেরে পৌঁছে যান। ৫ ফেব্রুয়ারি থেকে সিদ-কিয়ারার প্রাক-বিয়ের রীতি শুরু হয়ে যায়। এইদিন মেহেন্দি সেরিমনি দিয়ে বিয়ের অনুষ্ঠান পর্ব শুরু হয়ে যায়। প্রথমে শোনা গিয়েছিল যে সিদ-কিয়ারা ৬ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসবেন।

সিদ্ধার্থ-কিয়ারা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • মুম্বই,
  • 05 Feb 2023,
  • अपडेटेड 7:19 PM IST
  • বলিউডের চর্চিত জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবাণীর বিয়ে নিয়ে সকলেই খুব উৎসাহিত
  • রবিবারই জয়সলমের এসে পৌঁছান করণ জোহর, শাহিদ কাপুর ও মীরা রাজপুত
  • পরিবার ও ঘনিষ্ঠ সদস্যদের নিয়েই শুভ পরিণয়ে আবদ্ধ হবেন সিদ-কিয়ারা

বলিউডের চর্চিত জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবাণীর বিয়ে নিয়ে সকলেই খুব উৎসাহিত। বি-টাউনের পাওয়ার কাপলের বিয়ের উৎসব শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যে। শুধু তাই নয়, রাজস্থানের সূর্যগড় প্যালেসে অতিথিদের এন্ট্রিও শুরু হয়ে গিয়েছে। রবিবারই জয়সলমের এসে পৌঁছান করণ জোহর, শাহিদ কাপুর ও মীরা রাজপুত। পরিবার ও ঘনিষ্ঠ সদস্যদের নিয়েই শুভ পরিণয়ে আবদ্ধ হবেন সিদ-কিয়ারা। ৬ জানুয়ারি সাত পাকে বাঁধা পড়ার কথা থাকলেও এখন শোনা যাচ্ছে সেই তারিখ বদল হয়েছে।

প্রাক-বিয়ের রীতি শুরু রবিবার থেকে
৪ ফেব্রুয়ারি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবাণী এবং তাঁদের পরিবার জয়সলমেরে পৌঁছে যান। ৫ ফেব্রুয়ারি থেকে সিদ-কিয়ারার প্রাক-বিয়ের রীতি শুরু হয়ে যায়। এইদিন মেহেন্দি সেরিমনি দিয়ে বিয়ের অনুষ্ঠান পর্ব শুরু হয়ে যায়। প্রথমে শোনা গিয়েছিল যে সিদ-কিয়ারা ৬ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসবেন। কিন্তু শোনা যাচ্ছে যে ৬ নয় বরং ৭ ফেব্রুয়ারি বিয়ে করছেন এই জুটি। ৬ ফেব্রুয়ারি সিদ-কিয়ারার হলদি সেরিমনি হওয়ার কথা রয়েছে।  

আরও পড়ুন: চারহাত এক হওয়া এখন সময়ের অপেক্ষা, সিদ-কিয়ারার বিয়েতে সুরক্ষা আঁটোসাটো

বিয়ে হবে মঙ্গলবার
হোটেল থেকে পাওয়া তথ্য অনুযায়ী রবিবার সন্ধ্যায় সূর্যগড় প্রাসাদে হবে মেহেন্দির অনুষ্ঠান। তারপর ৬ তারিখ সকালে গায়ে হলুদ, সন্ধ্যায় আয়োজন করা হয়েছে জমজমাট সঙ্গীত অনুষ্ঠানের। বিয়ে মঙ্গলবার। সিদ্ধার্থ ও কিয়ারা তাঁদের সঙ্গীতের প্লেলিস্টও প্রস্তুত করে ফেলেছেন। জানা গিয়েছে যে সিদ-কিয়ারার জন্য বিশেষ পারফর্ম করবেন তাঁদের পরিবারের সদস্যরা। এছাড়া সিদ-কিয়ারাকে দেখা যাবে কালা চশমা, বিজলি, রঙ্গসারি, ডিস্কো দিওয়ানে ও নাচনে দে সারে সহ তাঁদের হিট গানের ওপর পারফর্ম করতে।  

আরও পড়ুন: কিয়ারার পর বরযাত্রী সমেত সূর্যগড়ে হবু বর সিদ্ধার্থ, আজ মেহেন্দি-সঙ্গীত

Advertisement


বিয়েতে পৌঁছে গিয়েছে ভিআইপি অতিথি
বলিউডের এই বিগ ফ্যাট ওয়েডিংয়ে ইতিমধ্যেই এসে গিয়েছেন করণ জোহর, শাহিদ কাপুর, মীরা রাজপুত, ইশা আম্বানী, অশ্বিনী ইয়ার্ডি, আকাশ আম্বানী, আরতি শেট্টি। অতিথিদের জন্য সিদ-কিয়ারা ডেজার্ট সাফারি, ফুড স্টল, লোকগীতি সহ একাধিক শাহি ব্যবস্থার আয়োজন করেছেন।    

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement