Advertisement

Singer KK Expires: প্রয়াত সঙ্গীতশিল্পী কেকে! কলকাতায় কনসার্ট শেষের পরেই হঠাৎ মৃত্যু

Singer KK Died: প্রয়াত সঙ্গীতশিল্পী কেকে ওরফে কৃষ্ণকুমার কুন্নাথ। মঙ্গলবার কলকাতায় গুরুদাস মহাবিদ্যালয়ের অনুষ্ঠান হওয়ার পর মৃত্যু হয় তাঁর। নজরুল মঞ্চে এই অনুষ্ঠানের পরেই অসুস্থ হয়ে পড়েন তিনি।

প্রয়াত সঙ্গীতশিল্পী কেকে
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 31 May 2022,
  • अपडेटेड 1:38 AM IST

প্রয়াত সঙ্গীতশিল্পী কেকে (KK) ওরফে কৃষ্ণকুমার কুন্নাথ (Krishnakumar Kunnath) । মঙ্গলবার কলকাতায় গুরুদাস মহাবিদ্যালয়ের অনুষ্ঠান হওয়ার পর মৃত্যু হয় তাঁর। নজরুল মঞ্চে এই অনুষ্ঠানের পরেই অসুস্থ হয়ে পড়েন তিনি। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে, মৃত বলে ঘোষণা করা হয় তাঁকে। মৃত্যুকালে সঙ্গীতশিল্পীর বয়স হয়েছিল ৫৩ বছর। 

যদিও শিল্পীর মৃত্যুর সঠিক কারণ এখনও জানা যায়নি। তবে চিকিৎসকদের প্রাথমিক অনুমান, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে তাঁর। শোনা যাচ্ছে, শো শেষের পর একটি পাঁচতালা হোটেলের সিঁড়িতে পরে যান তিনি। এরপরেই হাসপাতালে নিয়ে যাওয়া হলে,  মৃত বলে (KK Dies) ঘোষণা করা হয় তাঁকে। হাসপাতাল সূত্রের খবর, রাত ১০ টা  মৃত হয় কেকে-র এবং হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয়েছিল তাঁর।

সোমবারই নিজের দল নিয়ে কলকাতায় আসেন কেকে। শহরে এসে সোশ্যাল পেজে সেই ছবি পোস্টও করেন তিনি। এই অনুষ্ঠান ঘিরে প্রায় মাসখানেক আগে থেকে ছিল উত্তেজনা। টিকিট কেনার জন্য চলছিল ফ্যানেদের মধ্যে উন্মাদনা।

 

মঙ্গলবার শো চলাকালীনও অনুগামীদের মধ্যে দেখা যায় বাঁধভাঙা উত্তেজনা। শো -এর ছবিও নিজের সোশ্যাল পেজে শেয়ার করেন তিনি। 

 

 

ভারতীয় চলচ্চিত্রর অন্যতম বহুমুখী গায়ক ছিলেন কেকে। হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় এবং বাংলা সহ বেশ কয়েকটি ভাষায় গান রেকর্ড করেছেন তিনি। সঙ্গীতশিল্পীর আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সমগ্র সাংস্কৃতিক জগতে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement