Advertisement

পাকিস্তানকে জবাব দিতে আসছেন সানি দেওল, শুক্রবার হবে বড় ঘোষণা

২০ বছর পর আসতে চলেছে দেশভাগের প্রেক্ষিতে তৈরি প্রেমকাহিনী গদর এক প্রেম কথার সিকোয়েল। পোস্টার প্রকাশ করলেন সানি দেওল। সঙ্গে সঙ্গে হিট পোস্টার।

আরও একবার গদর এক প্রেমকথা
Aajtak Bangla
  • মুম্বই,
  • 14 Oct 2021,
  • अपडेटेड 8:06 PM IST
  • সুপারহিট গদর এর সিকোয়েল আসছে
  • সানি দেওলের পোস্টার প্রকাশ
  • শুক্রবার বড় ঘোষণা প্রোডাকশনের

"কিন হিন্দুস্তানিও কো গোলি সে উড়ায়েঙ্গে আপ !" কিংবা "বরসাত সে বচনে কে কি হ্যায়সিয়ত নেহি, গোলিবারিকি বাত করতে হ্যায় আপ !" ২০০১ সালে যাঁরা গদর-এক প্রেমকথা দেখেছেন এই সমস্ত রক্ত গরম করা ডায়লগ জীবনেও ভুলতে পারবেন না। কিংবা সেই আইকনিক টিউবঅয়েল তুলে নিয়ে একার হাতে পাকিস্তানকে হুঁশিয়ারি ! ফ্যান্টাসিতে হলেও ভাবতে মন্দ লাগে না। তবে এতদিন পরে সেই পুরনো কাসুন্দি কেন? কারণ আছে। কারণ, কাশ্মীর থেকে কন্যাকুমারী পর্যন্ত ফের এহেন ডায়লগবাজিতে উত্তপ্ত হতে চলেছে তা এখন থেকেই হলফ করে বলে দেওয়া যায়।

পোস্টার ড্রপ করতেই হিট

সিঙ্গেল স্ক্রিন সিনেমা হল উঠে যাওয়ার জোগাড়। আগেকার সিঙ্গেল স্ক্রিনে মারকাটারি সিনেমা মানে চেয়ার তুলে নাচ কিংবা ভাঙচুর। সে সব এখন অতীত। মাল্টিপ্লেক্সের যুগে সেসব ভাবতেও পারবে না আধুনিক ছেলেছোকরারা। তবে শেষবার সিঙ্গেল স্ক্রিনে যার জন্য গোটা দেশে ভাঙচুর হয়েছিল (ক্ষোভে নয়, আনন্দে) উত্তেজনায় সেই স্মৃতি ফিরিয়ে আরও একবার দর্শকদের রক্তে আগুন ধরাতে আসছেন সানি দেওল। গদর-টু এর পোস্টার, সোশ্যাল সাইটে পোস্ট করতেই মুহূর্তের মধ্যে ভাইরাল। রসিক নেটিজেনরা সেই পোস্ট করে পাকিস্তানকে হুমকি দিয়ে রেখেছেন কয়েক দফা। সিনেমা কবে রিলিজ হবে তা এখনও কিছুই জানা যায়নি তবে পোস্টার রিলিজ হতে তা মারকাটারি হিট বলাই চলে।

জল্পনা উসকে দিয়েছেন সানি দেওল

সানি দেওয়াল তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি প্রস্তাব করেছেন। তাতে শুধু লেখা, "দ্য কথা কন্টিনিউজ" মাঝে আগুনের মত একটি সীমান্ত রেখা এবং তার মাঝে লেখা 2। নেটিজেনদের বুঝতে অসুবিধে হয়নি যে গদরের সিক্যুয়েল আনতে চলেছেন সানি দেওল এবং অনিল শর্মা জুটি। ফলে পোস্টারের সঙ্গে সঙ্গেই হামলে পড়েছে গোটা দেশ। অল্পদিনের মধ্যেই পরবর্তী আপডেট তিনি জানিয়ে দেবেন বলে সানি দেওল প্রতিশ্রুতি দিয়েছেন। শুক্রবার সরকারিভাবে তার ঘোষণা করবেন সানি-অনিল জুটি।

Advertisement

১৫ বছর ধরে কাজ চলছে সিকোয়েলের

তবে সূত্রের খবর, ২০২১-এ এসে গদর এর সিক্যুয়েল রিলিজ হওয়ার প্রতিশ্রুতি মিললেও, গত ১৫ বছর ধরে পরিচালক অনিল শর্মা এ নিয়ে কাজ করে চলেছেন। এতদিনে সানি দেওল তার পোস্টার সোশ্যাল সাইটে পোস্ট করেছেন। শুক্রবার দুপুর ১২ টায় তিনি পরবর্তী ঘোষণা জানাবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন ভক্তদের। নিজেও এই পোস্ট শেয়ার করেছেন এবং তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তিনি লিখেছেন, "আপনারা এই বছরের সবচেয়ে বড় ঘোষণার জন্য তৈরি হন। শুক্রবার সকাল ১১ টায় নজর রাখুন।"

দেশভাগের সময়কার প্রেক্ষাপটে তৈরি প্রেমকাহিনী

১৯৪৭ সালের ভারত ভাগের সময়কার প্রেক্ষাপটে একটি প্রেমকাহিনী নিয়ে তৈরি হয়েছিল গদর- এক প্রেমকথা। একটি পরিবার কীভাবে দেশভাগের সময় ভেঙে যায়। তারপর ফের তারা কীভাবে মিলিত হয়। দেশভাগের ভিত্তিতে পরিবার ভেঙ্গে যাবার জোগাড় হয়েছিল এবং পরবর্তীতে বিভিন্ন টানাপোড়েনের মধ্যে দিয়ে কীভাবে ফের সেই পরিবার এক হয় তারই উপভোগ্য কাহিনী গদর।

সানি দেওলের বিপরীতে আমিশাই

সেইসঙ্গে সানি দেওলের ওয়ান ম্যান আর্মি অ্যাকশন এবং গরম গরম ডায়লগ তো ছিলই। আট থেকে আশি রক্তে আগুন ধরিয়ে দেওয়ার জন্য যথেষ্ট ছিল। সেই সময়ে ব্লকবাস্টার হিট ছিল সিনেমাটি। জানা গিয়েছে সানি দেওলের সঙ্গে আমিশা প্যাটেল থাকছেন লিড রোলে। সিকোয়েলটি বাহুবলী, র্যামবো, ফাস্ট এন্ড ফিউরিয়াস জাতীয় সিনেমাগুলির মতোই তৈরি করা হচ্ছে। এর চেয়ে বেশি এই মুহূর্তে জানানো হচ্ছে না প্রোডাকশন এর তরফ থেকে। তবে শুক্রবার সকালের সানি দেওল ও অনিল শর্মা কি ঘোষণা করেন, তার জন্য কয়েক ঘন্টা অপেক্ষা করতে হবে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement