Advertisement

Sunny Leone: 'মাত্র ৩টে ফুচকা খেয়েছি', অভিনেত্রীর কাণ্ড দেখে হেসে গড়িয়ে পড়বেন আপনিও

ধিরে ধিরে বলিউডে নিজের জমি শক্ত করছেন সানি লিওন (Sunny Leone)। তবে ছবির থেকে তাঁর ব্যক্তিগত জীবনের বিভিন্ন বিষয় প্রায়শই আলোচনার কেন্দ্রে চলে আসে। সোশ্যাল মিডিয়ায় বেশ ভালই সক্রিয় সানি। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই ভাইরাল হয় তাঁর বিভিন্ন ছবি ও ভিডিও। শুধু দেশেই নয়, বিদেশও তাঁর ভক্তরা মজে থাকেন সেই সব ভিডিওতে। নিজের দৈনন্দিন জীবনের বিভিন্ন ঘটনা পোস্ট করেন তিনি। সম্প্রতি নিজের একটি মজার ভিডিও পোস্ট করেছেন সানি। ভিডিওয় তাঁকে ফুচকা (Pani Puri) খেতে দেখা যাচ্ছে।

সানি লিওন
Aajtak Bangla
  • দিল্লি,
  • 16 Jan 2021,
  • अपडेटेड 12:19 AM IST
  • সানির মজার ভিডিও
  • ফুচকায় মজে অভিনেত্রী
  • ভিডিও দেখে আপনি হাসবেনই

ধিরে ধিরে বলিউডে নিজের জমি শক্ত করছেন সানি লিওন (Sunny Leone)। তবে ছবির থেকে তাঁর ব্যক্তিগত জীবনের বিভিন্ন বিষয় প্রায়শই আলোচনার কেন্দ্রে চলে আসে। সোশ্যাল মিডিয়ায় বেশ ভালই সক্রিয় সানি। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই ভাইরাল হয় তাঁর বিভিন্ন ছবি ও ভিডিও। শুধু দেশেই নয়, বিদেশও তাঁর ভক্তরা মজে থাকেন সেই সব ভিডিওতে। নিজের দৈনন্দিন জীবনের বিভিন্ন ঘটনা পোস্ট করেন তিনি। সম্প্রতি নিজের একটি মজার ভিডিও পোস্ট করেছেন সানি। ভিডিওয় তাঁকে ফুচকা খেতে দেখা যাচ্ছে।

ইনস্টাগ্রামে শেয়ার করা ওই ভিডিওতে দেখা যাচ্ছে একের পর এক ফুচকা খাচ্ছেন সানি। কিন্তু খুব মিষ্টি করে সানি বলছেন, তিনি নাকি মাত্র ৩টে ফুচকা খেয়েছেন। আর সানির এই কথা শুনের রীতিমতো হেসে গড়িয়ে পড়ছেন তাঁর সঙ্গীসাথীরা। আর শুধু তাই নয়, একসময় নিজের এক পরিচিতর মুখে ফুচকা দিতে গিয়েও নিজে খেয়ে নেন সানি। ভিডিওর নিচে কমেন্ট বক্স ফানি ইমোজিতে ভরে গিয়েছে। ভিডিওর ক্যাপশানে সানি লিখেছেন, আমি শুধু ৩টে ফুচকা খেয়েছি। 

 

প্রসঙ্গত নিজের হিন্দির ওপর বিশেষ ভাবে জোর দিয়েছেন সানি। আর তা বোঝাও যাচ্ছে। এখন খুব সহজেই হিন্দিতে কথা বলতে সক্ষম তিনি। একসময় বিগ বসেও নিজের হিন্দি দিয়ে মানুষের প্রশংসা কুড়িয়েছিলেন সানি। এমনকি তাঁর হিন্দি শুনে খুশি হয়েছিলেন স্বয়ং সলমন খানও।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement