Advertisement

Rhea Chakraborty Sushant Singh Rajput: প্রয়াত সুশান্তের জন্মদিনে অদেখা ছবি পোস্ট প্রাক্তন প্রেমিকার, দেখুন

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর প্রায়ই রিয়া চক্রবর্তীকে দেখা যায় অভিনেতার অদেখা ছবি পোস্ট করতে। এবারেও তার ব্যতিক্রম হল না। সুশান্তের জন্মদিন উপলক্ষ্যে রিয়া বেশ কিছু অদেখা ছবি অভিনতার পোস্ট করেন। পুরনো এই ছবিগুলিতে রিয়া ও সুশান্তের মধ্যে সুন্দর সম্পর্ক দেখা গিয়েছে।

সুশান্ত সিং রাজপুত ও রিয়া চক্রবর্তী
Aajtak Bangla
  • মুম্বই,
  • 21 Jan 2023,
  • अपडेटेड 5:01 PM IST
  • ১ জানুয়ারি শনিবার সুশান্ত সিং রাজপুতের ৩৭তম জন্মদিন। প্রয়াত অভিনেতার জন্মদিনে তাঁর পরিবার, বন্ধু ও ভক্তরা তাঁকে নিজেদের মতো করে স্মরণ করছেন।
  • সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর প্রায়ই রিয়া চক্রবর্তীকে দেখা যায় অভিনেতার অদেখা ছবি পোস্ট করতে। এবারেও তার ব্যতিক্রম হল না।
  • সুশান্তের জন্মদিন উপলক্ষ্যে রিয়া বেশ কিছু অদেখা ছবি অভিনতার পোস্ট করেন।

২০২০ সালের ১৪ জুন মুম্বইয়ে ব্রান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দেহ। এই দু'বছরে অভিনেতার মৃত্যু নিয়ে নানান কাঁটাছেঁড়া হয়েছে কিন্তু মৃত্যুর আসল কারণ আজও অধরা। ২১ জানুয়ারি শনিবার সুশান্ত সিং রাজপুতের ৩৭তম জন্মদিন। প্রয়াত অভিনেতার জন্মদিনে তাঁর পরিবার, বন্ধু ও ভক্তরা তাঁকে নিজেদের মতো করে স্মরণ করছেন। আর এরই মধ্যে সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী অভিনেতার কিছু অদেখা ছবি পোস্ট করলেন। 

সুশান্তের অদেখা ছবি পোস্ট রিয়ার
সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর প্রায়ই রিয়া চক্রবর্তীকে দেখা যায় অভিনেতার অদেখা ছবি পোস্ট করতে। এবারেও তার ব্যতিক্রম হল না। সুশান্তের জন্মদিন উপলক্ষ্যে রিয়া বেশ কিছু অদেখা ছবি অভিনতার পোস্ট করেন। পুরনো এই ছবিগুলিতে রিয়া ও সুশান্তের মধ্যে সুন্দর সম্পর্ক দেখা গিয়েছে। প্রথম ছবিতে রিয়া ও সুশান্তকে কফি মগের সঙ্গে পোজ দিতে দেখা গিয়েছে। দ্বিতীয় ছবিতে তাঁরা দুজনেই হাসছেন। সুশান্তের সঙ্গে এই ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, 'ইনফিনিটি প্লাস ওয়ান।' 

 

আরও পড়ুন: Sushant Singh Rajput- Rhea Chakraborty: খুনই করা হয়েছিল সুশান্তকে? রিয়ার পোস্ট ঘিরে 'রহস্য'

সুশান্তের মৃত্যুর জন্য রিয়াকে দায়ী করে পরিবার
২০২০ সালের ১৪ জুন সুশান্তের ফ্ল্যাট থেকে অভিনেতার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। এরপরই সুশান্তের পরিবার রিয়াকে অভিনেতার মত্যুর জন্য কাঠগড়া দাঁড় করান। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার পাশপাশি বলিউড মাদক পাচার কাণ্ডের সঙ্গেও নাম জড়িয়ে পড়ে রিয়া চক্রবর্তীর। যে কারণে তাঁকে বেশ কিছুদিন জেলেও থাকতে হয়েছিল। যদিও রিয়া সর্বদা এটাই বলে আসছিলেন যে তিনি সুশান্তকে ভালোবাসেন এবং তাঁর জন্য অভিনেতার মৃত্যু হয়নি। অভিনেত্রী সুশান্তের মৃত্যু তদন্ত সঠিকভাবে করার জন্য সরকারকে চিঠিও লেখেন। 

Advertisement
সুশান্তের সঙ্গে রিয়া ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম

নতুন সম্পর্কে জড়িয়েছেন নাকি রিয়া
তবে সম্প্রতি খবর এসেছে যে রিয়া এবার স্বাভাবিক ছন্দে ফিরতে চলেছেন। সুশান্তের পর তাঁর জীবনে নতুন কারোর এন্ট্রি হয়েছে। রিয়া সীমা সজদেহের ভাই বান্টি সজদেহ-এর সঙ্গে ডেট করছেন। রিয়া বান্টি সজদেহর ম্যানেজমেন্ট সংস্থাকে পরিচালনা করেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে রিয়া ও বান্টি দুজনকেই জিজ্ঞাসাবাদ করে পুলিশ। 

বান্টি সজদেহ-এর পরিচয়
কিন্তু কে এই বান্টি আর কী তাঁর পরিচয়?ক র্নারস্টোন স্পোর্ট নামক এক কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর ও সিইও হলেন এই বান্টি। কী করে এই কর্নারস্টোন স্পোর্ট? বিরাট কোহলি থেকে শুরু করে শিখর ধাওয়ান, রোহিত শর্মার মতো নামজাদা খেলোয়াড়দের ‘ম্যানেজ’ করে এই এজেন্সি। অর্থাৎ তাঁদের প্রতিটি পদক্ষেপ কী হবে, কীভাবে তাঁরা জনসংযোগ বজায় রাখবেন– এ সবই দেখার দায়িত্ব ওই সংস্থার। জানা যাচ্ছে, রিয়াও ছিলেন বান্টির একজন ক্লায়েন্ট। তাঁকেও ‘ম্যানেজ’ করত বান্টির এই সংস্থা। তবে এই প্রেম নিয়ে বান্টি বা রিয়া কেউই মুখ খোলেননি। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement