Advertisement

Katrina Kaif Vicky Kaushal Wedding: বিয়ের ২ দিন আগে ভিকির Ex গার্লফ্রেন্ডের অদ্ভূত পোস্ট

গ্র্যান্ড বিয়েতে, ক্যাটরিনা এবং ভিকি তাদের কাছের মানুষদের আমন্ত্রণ জানিয়েছেন। তবে ক্যাটরিনা তার প্রাক্তন প্রেমিক রণবীরকে (Ranbir Kapoor) বিয়েতে আমন্ত্রণ জানাননি বা ভিকি তার প্রাক্তন প্রেমিকা হারলিন শেঠিকেও (Harleen Shetty) আমন্ত্রণ জানাননি। হরলিন সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। সম্প্রতি তিনি একটি পোস্ট শেয়ার করেছেন যাতে তাকে জীবনের অর্থ ব্যাখ্যা করতে দেখা যায়।

ভিকি কৌশল - হারলিন শেঠি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Dec 2021,
  • अपडेटेड 8:44 PM IST

ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বিয়ে নিয়ে চলছে জোর গুঞ্জন। বিয়ের জন্য রাজস্থান পৌঁছেছেন দম্পতি। ভক্তরাও এই জুটির বিয়ের ছবি দেখতে আগ্রহী। বিয়েতে সীমিত সংখ্যক অতিথি আসছেন। গ্র্যান্ড বিয়েতে, ক্যাটরিনা এবং ভিকি তাদের কাছের মানুষদের আমন্ত্রণ জানিয়েছেন। তবে ক্যাটরিনা তার প্রাক্তন প্রেমিক রণবীরকে (Ranbir Kapoor) বিয়েতে আমন্ত্রণ জানাননি বা ভিকি তার প্রাক্তন প্রেমিকা হারলিন শেঠিকেও (Harleen Shetty) আমন্ত্রণ জানাননি। হরলিন সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। সম্প্রতি তিনি একটি পোস্ট শেয়ার করেছেন যাতে তাকে জীবনের অর্থ ব্যাখ্যা করতে দেখা যায়।


হারলিন শেঠির অনুপ্রেরণামূলক পোস্ট

ভিকি কৌশল এবং হারলিন দীর্ঘদিন ধরে সম্পর্কে ছিলেন। ২০১৯ সালে এই দম্পতির বিচ্ছেদ হয়। ভিকি এবং ক্যাটরিনার বিয়ের মধ্যে, হারলিন জীবনকে অন্যভাবে বোঝার চেষ্টা করছেন। অভিনেত্রী ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন এবং ক্যাপশনে লিখেছেন- 'সব সময় শুধুমাত্র জীবনের অর্থ খোঁজা টোস্টের অর্থ খোঁজার মতোই। কিন্তু কখনও কখনও এটা প্রয়োজন যে কোনও অর্থ না খুঁজে স্রেফ টোস্ট খেয়ে নেওয়া।'

 

হারলিন তার ব্যক্তিগত জীবনে এগিয়ে গেছেন এবং তার আগের সম্পর্কগুলি নিয়ে কথা বলতে চান না। তিনি তার পেশাগত ফ্রন্টে খুব ব্যস্ত। ব্রোকেন বাট বিউটিফুল ছবিতে দেখা গেছে এই অভিনেত্রীকে। একবার ভিকির সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয়েছিল অভিনেত্রীকে। এ সময় তিনি এক লাইনে উত্তর দিয়ে বলেন, 'আমাকে ওই জোনে নিয়ে যাবেন না'।


কড়া নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে

ক্যাটরিনা-ভিকির জমকালো বিয়ের কথা বলতে গেলে বলিউড ইন্ডাস্ট্রির অনেক তারকাই এই বিয়েতে অংশ নিতে যাচ্ছেন। কঠোর নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে এবং এই জমকালো বিয়েকে মিডিয়া কভারেজ থেকে দূরে রাখা হয়েছে। ৯ ডিসেম্বর এই দম্পতি বিয়ে করবেন এবং ৭-৮ ডিসেম্বর প্রাক-বিবাহের আচার অনুষ্ঠান হবে।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement