Advertisement

কেন জন্মদিনে কেক কাটেন না অজয় দেবগন? জানালেন কারণ

এমনিতেও করোনার জন্য বড় কোনও অনুষ্ঠানের সম্ভাবনাই ছিল না। মা এবং স্ত্রী কাজলের তরফ থেকেই একটা ছোট্ট ঘরোয়া ছিমছাম অনুষ্ঠানে নিজের জন্মদিন পালন করলেন অজয়। তিনি জানিয়েছেন, তিনি কখনই নিজের জন্মদিন বিরাট পার্টি দিয়ে ধুমধাম করে পালন করতে চান না।

পরিবারের সঙ্গে অজয় দেবগন
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Apr 2021,
  • अपडेटेड 2:25 PM IST
  • মা এবং স্ত্রী কাজলের তরফ থেকেই একটা ছোট্ট ঘরোয়া ছিমছাম অনুষ্ঠানে নিজের জন্মদিন পালন করলেন অজয়
  • তিনি কখনই নিজের জন্মদিন বিরাট পার্টি দিয়ে ধুমধাম করে পালন করতে চান না।

৫২ বছ পূর্ণ করলেন অভিনেতা অজয় দেবগন। এমনিতেও করোনার জন্য বড় কোনও অনুষ্ঠানের সম্ভাবনাই ছিল না। মা এবং স্ত্রী কাজলের তরফ থেকেই একটা ছোট্ট ঘরোয়া ছিমছাম অনুষ্ঠানে নিজের জন্মদিন পালন করলেন অজয়। তিনি জানিয়েছেন, তিনি কখনই নিজের জন্মদিন বিরাট পার্টি দিয়ে ধুমধাম করে পালন করতে চান না। তার বদলে পরিবারকে সেলিব্রেট করার সুযোগ করে দেন।

একটি সাক্ষাৎকারে অজয় জানিয়েছেন, কেন তিনি জন্মদিনে কেক কাটতে পছন্দ করেন না। অজয় বলেন, 'আমি খুব শান্ত স্বভাবের মানুষ। কোনও দিনই ভিড়-হইচই পছন্দ করি না। আমি কখনই জন্মদিন সেলিব্রেট করি না। আমায় শান্তই বলুন অথবা একজন প্রাইভেট পার্সন। অফিসে বা শুটিং থাকলে সেখানে কেক কাটতেই হয়। তবে বাড়িতে কখনই কেক কাটি না। তবে বাড়িতে থাকলে এই দায়িত্ব ছেলেমেয়েদের জিম্মায় দিয়ে দিই।' তবে এজয় এ কথাও স্বীকার করেছেন, নিজের জন্মদিন নিয়ে তিনি খুব একটা উৎসাহিত না হলেও কাজল এবং তাঁর মা দিনটাকে একটু স্পেশাল করে তুলতে অনেক কিছু করেন। খুব কাছের আত্মীয়দের নিমন্ত্রণ করে বাড়িতেই একটা ছোট্ট পার্টির আয়োজন করেন তাঁরা।

 

এমনিতেই করোনার দ্বিতীয় ঢেউ উপস্থিত, তাই এ বছর কোনও ধরনের জমায়েত করতে চান না অভিনেতা। জন্মদিনে তাঁর একটাই প্রার্থনা, আবার সব কিছু স্বাভাবিক হয়ে যাক। সকলে তাঁদের হারানো জীবন ফিরে পান। অজয় নিজেও কোনও রকম বাধ্যবাধকতার মধ্যে আর নিজেকে আটকে রাখতে চান না। তাঁর মতো প্রার্থনা আরও সকলেই করছেন। অভিনেতা তাঁর পরবর্তী ছবি নিয়ে বেশ ব্যস্ত রয়েছেন। এক দিকে ময়দান এবং RRR-এ খুব গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অজয়। সূর্যবংশীতেও একটু বড় ক্যামিও রোলে দেখা যাবে তাঁকে। আর এক দিকে সঞ্জয় লীলা বনশালীর গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি-তেও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে। এ বার ছবি কবে মুক্তি পায়, তার দিকেই তাকিয়ে রয়েছেন সকলে।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement