Advertisement

Yohani at Bigg Boss 15 : সলমনের সঙ্গে পাল্লা দিয়ে খুনসুটি, ভাইরাল

ভাইরাল গানে বিশ্ব কাঁপিয়ে বিগ বসের মঞ্চে ইয়োহানি। সলমনের সঙ্গে খুনসুটি ভাইরাল শ্রীলঙ্কান সিংগিং সেনসেশনের।

সলমনের সঙ্গে মঞ্চে ইয়োহানি
Aajtak Bangla
  • মুম্বই,
  • 09 Oct 2021,
  • अपडेटेड 6:34 PM IST
  • সলমন খানের সঙ্গে ইয়োহানি ডিসিলভা
  • বিগ বস-১৫ এর আসরে মঞ্চ কাঁপালেন দুজন
  • ভুল উচ্চারণে সলমনের গানে হেসে লুটিয়ে পড়লেন ইয়োহানি

ইয়োহানি দিলোকা ডি সিলভা বা বিখ্যাত গান মানিকা মাগে হিথে সম্পর্কে জানেন না এমন লোক আর ভূভারতে কেউ অবশিষ্ট নেই বোধহয়। যাইহোক, এখনও যাঁরা জানেন না, তাঁদের জন্য জানিয়ে দেওযা যাক, ইয়োহানি ইন্টারনেট সেন্সেশন। যা রাতারাতি ভাইরাল হয়েছিল তার সিংহলী গান প্রকাশের পর।

সলমন খানের সাথে বিগ বসের মঞ্চে ইয়োহানি

সম্প্রতি, সলমন খানের সাথে তাঁর একটি ভিডিও ভাইরাল হয়েছে এবং ইন্টারনেট তারপর থেকেই এতবার শেয়ার হয়েছে যে ট্রাফিক জ্যাম। সংক্ষিপ্ত ভিডিওতে, ইয়োহানিকে বিগ বস ১৫-এর মঞ্চে দেখা যায়। ফাটা ডেনিম, একটি উলেন জ্যাকেট এবং একটি কালো ক্রপ টপ পরিহিত, তিনি মানিক মাগে হিথে গেয়েছিলেন। গায়কের সঙ্গে যোগ দিয়েছিলেন সালমান, যিনি ইয়োহানির পর গান গাইছিলেন।

সলমন-ইয়োহানির খুনসুটি ভাইরাল

সলমন হাস্যকরভাবে কিছু গানের ভুল উচ্চারণ করেছেন এবং "হ্যাংওভার" এবং "শ্রীদেবী" এর মতো শব্দ বলেছেন। Yohani একটি হৃদয়গ্রাহী হাসি দিয়ে তা ভুলে যাওয়ার চেষ্টা করেছেন। কিন্তু ভিডিওতে তাদের উভয়ের  মঞ্চ ভাগ করা নজর কেড়েছে। ফাটা ডেনিম, একটি পশম জ্যাকেট এবং একটি কালো ক্রপ টপ পরিহিত, তিনি মানিক মাগে হিথে গেয়ে শোনান। গায়কের সঙ্গে যোগ দিয়েছিলেন সলমনও। যিনি ইয়োহানির পর গান গাইছিলেন।

ভাইরাল ভায়ানির পোস্ট

মুম্বই-ভিত্তিক সেলিব্রিটি ফটোগ্রাফার ভাইরাল ভায়ানির পোস্ট করা ভিডিওটি ইনস্টাগ্রামে প্রায় ২ লাখ ভিউ সহ ভাইরাল হয়েছে। নেটিজেনরা শান্ত থাকতে পারেননি এবং মঞ্চে উভয় ব্যক্তিত্বকে একসঙ্গে পছন্দ করেছেন বলে মন্তব্য করেছেন।

ইন্টারনেটে ঝড়

"যোগ্য ব্যক্তি," একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন। আরেক জন ব্যবহারকারী বলেছেন, "বাহ"। ইয়োহানি দিলোকা ডি সিলভা তার মানিক মাগে হিথে রিলিজের পর ভাইরাল হয়েছিলেন। এটি আসলে সতীশন রত্নায়েকের ২০২০ সালের সিংহলী গান। মে মাসে ইয়োহানির সংস্করণের পর গানটি স্বীকৃতি পেয়েছিল। গানের কথা লিখেছেন দুলান এআরএক্স।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement