Advertisement

Hoichoi Season 5: নতুন মাইলফলক 'হইচই'-র! ২০ টি ওয়েব সিরিজ সহ একাধিক চমক

Hoichoi Season 5: জনপ্রিয় এবং বিশ্বব্যাপী স্বীকৃত বাংলা ওটিটি প্ল্যাটফর্ম 'হইচই' (Hoichoi), ৫ বছরে পদার্পণ করার সঙ্গে সঙ্গে নতুন মাইলফলক স্পর্শ করেছে। পঞ্চম বছরে পা রেখেই ডিজিটাল দর্শকদের জন্য 'হইচই' উপহার দিতে চলেছে ২০ টি নতুন কনটেন্ট।

'হইচই'-তে আসছে ২০ টি নতুন ওয়েব সিরিজ
সৌমিতা চৌধুরী
  • কলকাতা,
  • 24 Sep 2021,
  • अपडेटेड 12:46 AM IST
  • ৫ বছরে পদার্পণ করল জনপ্রিয় বাংলা ওটিটি প্ল্যাটফর্ম 'হইচই'।
  • দর্শকদের জন্য 'হইচই' উপহার দিতে চলেছে ২০ টি নতুন কনটেন্ট।
  • শুধু এপার বাংলা না, ওপার বাংলার জন্যেও রয়েছে চমক।

Hoichoi Season 5: করোনা অতিমারী গোটা বিশ্বকে ডিজিটাল মাধ্যমের (Digital Platform) গুরুত্ব, অনেকাংশে বুঝিয়েছে। ২০২০ সালে অন্যান্য সব কটি সেক্টরের মত ছন্দপতন ঘটেছে বিনোদন জগতে। মূলত ডিজিটাল প্ল্যাটফর্মকেই হাতিয়ার করে এগিয়েছে চলচ্চিত্র জগৎ। বারবার সামনে এসেছে 'ডিজিটাল মাধ্যমই ভরসা', এই ধারণা। জনপ্রিয় এবং বিশ্বব্যাপী স্বীকৃত বাংলা ওটিটি প্ল্যাটফর্ম 'হইচই' (Hoichoi), ৫ বছরে পদার্পণ করার সঙ্গে সঙ্গে নতুন মাইলফলক স্পর্শ করেছে। চার বছরের মধ্যেই ভারত ছাড়াও বাংলাদেশে বিপুল পরিমাণে সাবস্ক্রাইবার্স বেড়েছে।

পঞ্চম বছরে পা রেখেই ডিজিটাল দর্শকদের জন্য 'হইচই' উপহার দিতে চলেছে ২০ টি নতুন কনটেন্ট। শুধু তাই নয় ২০২২ -র মধ্যে ১০০ টি নতুন কনটেন্ট সকলের সামনে নিয়ে আসার লক্ষ্যে এগোচ্ছে এই ডিজিটাল প্ল্যাটফর্ম। আগামী বছরের মধ্যে ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে ১২ টি ছবি। যার মধ্যে ঘোষণা হয়েছে ৫ টি ছবির নাম। আসন্ন ছবিগুলিতে সৃজিত মুখোপাধ্যায় থেকে অঞ্জন দত্ত, যুক্ত রয়েছেন টলিপাড়ার তাবড় শিল্পীরা। শুধু এপার বাংলা না, ওপার বাংলার জন্যেও 'হইচই'-র লক্ষ্য, আগামী বছরের মধ্যে অন্তত ৭-৯ টি নতুন কনটেন্ট প্রযোজনা করার। 

 'হইচই'-র ২০ টি নতুন কনটেন্ট ( Hoichoi Announces 20 Originals)

* সিরিজ -  শ্রীকান্ত 

'চরিত্রহীন'-র পর, শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের গল্প অবলম্বনে আসছে আরও এক ক্লাসিক, 'শ্রীকান্ত'।  শ্রীকান্তের চরিত্রে অভিনয় করবেন ঋষব বসু এবং সোহিনী সরকারকে দেখা যাবে রাজলক্ষ্মীর চরিত্রে।


* সিরিজ - ব্যোমকেশ ৭ 

'চোরাবালি' গল্পের উপর ভিত্তি করে, অনির্বাণ ভট্টাচার্যের 'ব্যোমকেশ' ফিরছে। এবার সিরিজে দেখা যাবে অর্জুন চক্রবর্তী, ঊষসি রায়, চন্দন সেন এবং অন্যান্যদের।


* সিরিজ- মহাভারত মার্ডারস 

Advertisement

'মহাভারত মার্ডারস'-র গল্পটি তৈরি হয়েছে এক সিরিয়াল কিলারকে কেন্দ্র করে। তিনি নিজেকে দুর্যোধন বলে মনে করেন এবং তাঁর ধারণা, একবিংশ শতাব্দীতে পান্ডব এবং দ্রৌপদীর সন্ধানে তাঁর পুনর্জন্ম হয়েছে।


* সিরিজ - একেন বাবু ৫ 

'একেন বাবু'  ফিরছেন পঞ্চম অংশ নিয়ে। এবারের গল্প অ্যাডভেঞ্চারে পূর্ণ। শান্তিনিকেতনের পটভূমিতে ঘটে যাওয়া একটি সন্দেহজনক মৃত্যু এবং একটি প্রাচীন হীরা চুরির ঘটনাকে কেন্দ্র করেই গল্প এগোবে। 


* সিরিজ - ত্রৈলোক্য

দেবারতি মুখোপাধ্যায়ের 'রাঢ় কাহিনী' অবলম্বনে তৈরি এই গল্প মূলত এক বাঙালি সিরিয়াল কিলারকে কেন্দ্র করে। 


* সিরিজ - মন্দার 

ম্যাকবেথের উপর ভিত্তি করে তৈরি হবে 'মন্দার', হইচই-র ওয়ার্ল্ড ক্লাসিকের প্রথম সংযোজন, যার মূল উদ্দেশ্য বিশ্বজুড়ে কালজয়ী গল্প তুলে ধরা। অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য এই সিরিজের মাধ্যমে পরিচালক এবং স্রষ্টা হিসেবে আত্মপ্রকাশ করবেন। গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সোহিনী সরকারকে। 


* সিরিজ - রুদ্রবীণার অভিশাপ

বিক্রম চক্রবর্তী এবং রূপসা চট্টোপাধ্যায় অর্থাৎ জনপ্রিয় জুটি আলাপ ও শ্রুতি ফের একটি মিউজিক্যাল অ্যাডভেঞ্চার 'রুদ্রবীণার অভিশাপ' নিয়ে আসছেন। এছাড়াও সৌরভ দাস, দিতিপ্রিয়া রায়ের মতো জনপ্রিয় মুখদের দেখা যাবে। 

* সিরিজ - মন্টু পাইলট 

দেবালয় ভট্টাচার্যের পরিচালনায় 'মন্টু পাইলট-র মাধ্যমে ফের সকলের সামনে আসবেন তাঁদের মন্টু ওরফে সৌরভ দাস। 

* ক্ষ্যাপা শহর 

অঞ্জন দত্ত, ওয়েব দুনিয়ায় 'মার্ডার ইন দ্য হিলস'-র মাধ্যমে আত্মপ্রকাশ করেছেন। এরপর তিনি সামনে আনছেন 'ক্ষ্যাপা শহর'। কলকাতার অন্তর্নিহিত এলাকায় পুলিশের মধ্যে একটি গ্যাং-ওয়ারকে ঘিরে আবর্তিত রয়েছে এই গল্প।

 


* গোরা 

সাহানা দত্ত তৈরি নতুন গোয়েন্দা চরিত্র 'গোরা'। এই সিরিজের মাধ্যমে ডিজিটালে আত্মপ্রকাশ করবেন ঋত্বিক চক্রবর্তী।

 

* টিকটিকি 

 ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় আসছে নতুন ওয়েব সিরিজ 'টিকটিকি'। ইতিবাচক ও নেতিবাচক চরিত্রে অভিনয় করবেন কৌশিক গাঙ্গুলী এবং অনির্বাণ ভট্টাচার্য।  

* সিরিজ - শ্রী স্বপন কুমার অবলম্বনে বটতলার গোয়েন্দা 

স্বপন কুমারের ট্রেন্ড-সেটিং ক্রাইম ফিকশন সাহিত্য জগতে জনপ্রিয়। তাঁর উপন্যাসের উপর ভিত্তি করে অনির্বাণ ভট্টাচার্য একটি নতুন গোয়েন্দা ফ্র্যানচাইজি নিয়ে আসছেন। 

* সিরিজ - উত্তরণ

সুকান্ত গঙ্গোপাধ্যায়ের লেখা 'বটতলা' থেকে অনুপ্রাণিত 'উত্তরণ' হল এমন একটি  সিরিজ, যা এমএমএস লিকের পর কোনও একজন সাধারণ বিবাহিত মহিলার জীবন কীভাবে বদলে যায়, সেই গল্প বলবে। মধুমিতা সরকার অভিনীত, এই গল্প সমাজের সত্য উন্মোচন করবে।

 

 

* সিরিজ- ইন্দু

'হ্যালো' এবং 'পাপ'-র নির্মাতারা আরও একটি পারিবারিক থ্রিলার নিয়ে আসছে। ইশা সাহা অভিনীত 'ইন্দু'-র, একটি জমকালো বিয়ে এবং বনেদি পরিবারকে ঘিরে তৈরি।

Advertisement

এছাড়াও বাংলাদেশের জন্য রয়েছে 'বলি', 'কারানগর', 'সবরিনা', 'বোধ'  এবং 'কাইসার' সিরিজগুলি।  

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement