Advertisement

Iti Memories: ছকভাঙা প্রেম কাহিনি নিয়ে আসছে 'ইতি মেমোরিজ', প্রথমবার জুটিতে সৌম্য- তনিকা

New Web Series: মল্লার একজন প্রবাসী বাঙালি। বহু বছরের প্রেমিকা এবং বাগদত্তা আহেরীর আবদারে, বিয়ের কিছুদিন আগে কলকাতা শহরে আসে।

সৌম্য মুখোপাধ্যায় ও তানিকা বসু
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 18 Nov 2022,
  • अपडेटेड 9:58 AM IST

ফের পরিচালকের আসনে বসছেন সমদর্শী দত্ত (Samadarshi Dutta)। ফিল্মস অ্যান্ড ফ্রেমসের প্রযোজনায় আসছে নতুন ওয়েব সিরিজ (New Web Series), 'ইতি মেমোরিজ' (Iti Memories)। ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে (Klikk OTT Platform) আগামী মাসেই স্ট্রিমিং হবে এই হৃদয়স্পর্শী সিরিজ। যেখানে মুখ্য চরিত্রে দেখা যাবে 'প্রেম টেম'-র পাবলো অর্থাৎ অভিনেতা সৌম্য মুখোপাধ্যায়কে (Soumya Mukherjee)। তাঁর বিপরীতে অভিনয় করছেন তানিকা বসু (Tanika Basu)।                            

সৌম্য, তানিকা ছাড়াও এই সিরিজে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অভিজিৎ দত্ত, সুদীপা বসু, দেবপ্রসাদ হালদার, দীপক হালদার, শাব্বির বেইগ, মিঠুন দেবনাথ, কৌশিক সীলের মতো অভিনেতারা। 'ইতি মেমোরিজ'-র সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলাচ্ছেন সৌরভ বন্দ্যোপাধ্যায় ও দীপ্যমান ভট্টাচার্য। সঙ্গীত পরিচালনা শ্রাবণ ভট্টাচার্যর এবং সম্পাদনা করবেন কৌস্তভ সরকার। 

 

আরও পড়ুন: 'মিরাকল' ঘটবে? অন্য হাসপাতালের স্নায়ুরোগ বিশেষজ্ঞরাও দেখলেন ঐন্দ্রিলাকে

সিরিজের গল্প কেমন? মল্লার একজন প্রবাসী বাঙালি। বহু বছরের প্রেমিকা এবং বাগদত্তা আহেরীর আবদারে, বিয়ের কিছুদিন আগে কলকাতা শহরে আসে। মল্লার স্বপ্ন দেখে, ভালোবাসার মানুষের প্রিয় শহরটিকে নিজের মত করে চিনে নেবে। কোনও এক সময় আহেরী মজা করে মল্লারকে বলেছিল, সে তিলোত্তমায় এলে এই তিনশো বছরের প্রাচীন শহরের ইতিহাসের সঙ্গে তাকে পরিচিত করে তুলবে।

 

 

আরও পড়ুন:  TRP: দারুণ স্কোর 'জগদ্ধাত্রী', 'অনুরাগের ছোঁয়া'-র! তলানি থেকে অনেকটা উঠল 'মিঠাই'

মল্লারের, কলকাতা ভ্রমণের ট্যুর গাইড হবে আহেরী। কিন্তু ভাগ্যের খেলায়, সেই ইচ্ছে আর পূরণ হয় না আহেরীর। মল্লারের বিমান যেদিন সকালে কলকাতার মাটি স্পর্শ করে, সেদিনই  আহেরীর মৃত্যু ঘটে এক নির্মম পথ দুর্ঘটনায়। এই মৃত্যু থেকেই আসলে শুরু হয় মল্লারের কলকাতা যাপন, যে যাপন আসলে আহেরীর সঙ্গে অঙ্গাঙ্গিভাবে জড়িয়ে। একাধিক ওঠা- পড়ার মধ্যে দিয়ে শুরু হয় মল্লারের জীবনের এক নতুন জার্নি। এই গল্পে যেমন প্রেম আছে, সেরকম আছে বিচ্ছেদ। সব মিলিয়ে বলা যায়, দর্শকদের জন্য এক ছকভাঙা প্রেম কাহিনি আসছে বর্ষশেষে। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement