Advertisement

রং নম্বরে ফোন! 'বেলাইন'-এ গিয়ে এ কী হল পরাণ বন্দ্যোপাধ্যায়ের?

শমীক রায় চৌধুরীর থ্রিলারধর্মী ছবি 'বেলাইন'-এ মুখ্য চরিত্রে রয়েছেন প্রবীণ অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Bandpadhyay)। ১০০ মিনিটের এই ফিচার ফিল্মে খুব কম চরিত্র রয়েছে।

'বেলাইন' ছবিতে পরাণ বন্দ্যোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Jul 2021,
  • अपडेटेड 10:29 AM IST
  • আসছে শমীক রায় চৌধুরীর থ্রিলারধর্মী ছবি 'বেলাইন'।
  • মুখ্য চরিত্রে রয়েছেন প্রবীণ অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়।
  • খুব শীঘ্রই একটি নতুন ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং হবে এই ছবি। 

বিভিন্ন সময়ে ভুল জায়গায় ফোন গিয়ে নানা বিপাকে পড়তে হয়। তবে এরকমই এক ফোন যদি কারও জীবনে নিয়ে আসে এক অন্য রহস্য বা রোমাঞ্চ? এই চেনা এক ঘটনাই ঘটবে শমীক রায় চৌধুরীর ছবি 'বেলাইন'-এ। থ্রিলারধর্মী এই ছবির মুখ্য চরিত্রে রয়েছেন প্রবীণ অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Bandpadhyay)। 

ভুল ফোন কলে বহু প্রেমের সম্পর্ক তৈরি হওয়ার কথা শোনা গেছে বিভিন্ন সময়। তবে 'বেলাইন'-র গল্প এগোবে একেবারে ভিন্ন দিকে। ১০০ মিনিটের এই ফিচার ফিল্মে খুব কম চরিত্র রয়েছে। যার মধ্যে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে শ্রেয়া ভট্টাচার্যকে। এর আগে 'কৃশানু কৃশানু', 'জ্যেষ্ঠপুত্র'-র মতো ছবিগুলিতে অভিনয় করেছিলেন তিনি। 

আরও পড়ুন: ফের পর্দায় জুটিতে দেব- রুক্মিণী! সুসম্পন্ন 'কিশমিশ'-র শুভ মহরৎ 

ছবি প্রসঙ্গে পরিচালক শমীক রায় চৌধুরী জানালেন, "এটা দুটো ঘরের ছবি। কিন্তু আমার ইচ্ছে সমগ্র চিত্রনাট্যের মাধ্যমে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করা। ছবির পরতে পরতে রয়েছে রহস্য। ছবিটি মূলত একজন বয়স্ক ভদ্রলোককে ঘিরে। যিনি এক ইয়ং কাপলের ঘরের সম্পূর্ণ চিত্রটি দেখতে পারেন। তবে সম্পূর্ণ বিষয়টি ঘটবে একটি দীর্ঘ প্রসারিত ফোন কলের মাধ্যমে। উনি যেটাই শুনতে পাচ্ছেন, সেটাই দর্শকেরা দেখতে পাবেন। তরুণ এই জুটির সম্পর্ক একেবারে ঘেঁটে রয়েছে। কীভাবে এই বয়স্ক ব্যক্তিটি তাঁদের জীবনের সঙ্গে জড়িয়ে যায়, তাই দেখার।"      

আরও পড়ুন: TRP: শীর্ষেই অপরিবর্তিত 'মিঠাই'! বিয়ের পর্বে এগিয়ে এল 'খড়কুটো' 

'বেলাইন'-র সিনেমাটোগ্রাফি করেছেন সুপ্রিয় দত্ত। শিল্প নির্দেশনা করেছেন তপন সেঠ এবং সম্পাদনা করেছেন সংলাপ ভৌমিক। ইতিমধ্যে বহু আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এই ছবি পাঠানো হয়েছে। খুব শীঘ্রই একটি নতুন ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং হবে এই ছবি। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement