Advertisement

Prosenjit- Saswata: মায়ানগরীতে লেন্সবন্দি দুই 'চাটুজ্যে'! এবার বলিউড প্রোজেক্টে একসঙ্গে বুম্বা- অপু?

অন্যদিকে প্রসেনজিৎ বলিউডেও জায়গা পাকা করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এবার প্রশ্ন উঠেছে একসঙ্গে কী করছেন তাঁরা? তাহলে কি এবার বলিউডের ছবিতে একসঙ্গে দেখা যাবে তাঁদের?

প্রসেনজিৎ ও শাশ্বত (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • মুম্বই,
  • 28 May 2024,
  • अपडेटेड 4:27 PM IST

একদিকে শহরে যখন রেমাল পরবর্তী তুমুল বৃষ্টিতে ভিজছে, ঠিক তখনই মায়ানগরীতে ফ্রেমবন্দি হলেন দুই 'চাটুজ্যে'। মুম্বইতে একসঙ্গে দেখা গেল টলিউডের দুই সুপারস্টারকে। কথা হচ্ছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও শাশ্বত চট্টোপাধ্যায়কে নিয়ে। বিশেষ সাক্ষাতের ছবির শেয়ার করে প্রসেনজিৎ লিখেছেন, "দুই চাটুজ্যের দেখা মুম্বইয়ের...।" 

একজন সকলের প্রিয় বুম্বাদা, অন্যজন অপুদা। দু'জনেরই টলিউডের পাশাপাশি বলিউডের কাজ করছেন। শাশ্বত ইতিমধ্যেই বি-টাউনে নিজের পাকা-পক্ত জায়গা করে নিয়েছেন। অন্যদিকে প্রসেনজিৎ বলিউডেও জায়গা পাকা করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এবার প্রশ্ন উঠেছে একসঙ্গে কী করছেন তাঁরা? তাহলে কি এবার বলিউডের ছবিতে একসঙ্গে দেখা যাবে তাঁদের? নাকি আলাদা আলাদা ছবির কাজে গিয়ে, দেখা হয়েছেন একই হোটেলে? 

 

 

যারা দ্বিতীয়টি ভাবছেন, তার ভুল। স্টুডিয়ো পাড়ার খবর অনুযায়ী ছবি নয়, নতুন ওয়েব সিরিজে একসঙ্গে দেখা যাবে প্রসেনজিৎ -শাশ্বতকে। আসলে নীরজ পাণ্ডের নতুন ওয়েব সিরিজ় 'খাকি: দ্য বেঙ্গল চ্যাপ্টার- এ থাকার কথা দুই অভিনেতার। শুধু তাই নয়, টিনসেল টাউনের খবর, এই সিরিজে দেখা যাবে টলিউড সুপারস্টার জিৎকেও। ইতিমধ্যেই নাকি একদিনের শ্যুট সম্পন্ন হয়েছে শাশ্বত ও জিতের। প্রসেনজিৎ নাকি এই সিরিজের লুক সেট করতেই আরবসাগরের পারে গিয়েছেন। 

সংবাদমাধ্যমকে মুম্বই থেকে শাশ্বত জানান, "আমি সুইমিং পুলের ধারে বসেছিলাম। আর বুম্বাদা এসেছিলেন জিম করতে। দু’জনে কফি খেলাম। অনেকক্ষণ গল্প করলাম। মঙ্গলবার কলকাতায় ফিরব।" নীরজের সিরিজের শ্যুটিং এরপর কলকাতায় হবে। গত সোমবার সিরিজের রেকি ইউনিট, কলকাতায় আসতে চেয়েছিল। কিন্তু রেমালের জন্য সেই পরিকল্পনা বাতিল করতে হয়েছে আপাতত। খবর অনুযায়ী, লোকসভা নির্বাচনের পর আগামী মাসে এই সিরিজের কলকাতার শিডিউলের শ্যুটিং শুরু হবে।  

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরেই এক মাস ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল, বলিউড পরিচালক নীরজ পাণ্ডে বাংলার প্রেক্ষাপটে নতুন ওয়েব সিরিজ়ের পরিকল্পনা করেছেন। সিরিজের নাম 'খাকি: দ্য বেঙ্গল চ্যাপ্টার'। এর আগে 'খাকি: দ্য বিহার চ্যাপ্টার' তৈরি করেছিলেন পরিচালক। এবার তিনি বলবেন কলকাতার প্রেক্ষাপটে পুলিশের গল্প।  

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement