Advertisement

Soumitrisha Kundoo in Web Series: টেলিভিশন- বড় পর্দার পর এবার ওয়েব সিরিজে সৌমিতৃষা! রহস্যে মোড়া 'কালরাত্রি'-তে কী কী ঘটবে?

Soumitrisha Kundoo News: ছোট পর্দা থেকে বিনোদন জগতে হাতে খড়ি এবং পরিচিতি হলেও এখন তিনি বড় পর্দারও নায়িকা। এবার সে তালিকায় যোগ হল আরও একটি মাধ্যম। ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ করতে চলেছেন বাংলা টেলিভিশনের মিঠাই।

সিরিজের লুকে সৌমিতৃষা কুণ্ডু (ছবি: সংগৃহীত)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 13 Sep 2024,
  • अपडेटेड 2:22 PM IST

বাংলা ইন্ডাস্ট্রির অত্যন্ত পরিচিত মুখ সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo)। ছোট পর্দা থেকে বিনোদন জগতে হাতে খড়ি এবং পরিচিতি হলেও এখন তিনি বড় পর্দারও নায়িকা। এবার সে তালিকায় যোগ হল আরও একটি মাধ্যম। ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ করতে চলেছেন বাংলা টেলিভিশনের মিঠাই। প্রথম সিরিজেই রয়েছে বড় চমক। মুখ্য চরিত্রে রয়েছেন সৌমিতৃষা। তাঁকে কেন্দ্র করেই এগোবে গল্প। নারীকেন্দ্রিক সিরিজটির নাম 'কালরাত্রি' (Kaalratri)।  
 
হইচই- বাংলা ওটিটি প্ল্যাটফর্মে আসছে অয়ন চক্রবর্তী পরিচালিত এই নতুন ওয়েব সিরিজ। শুক্রবার প্রকাশ্যে সিরিজের চরিত্রদের ফার্স্ট লুক। সৌমিতৃষা কুণ্ডু ছাড়াও রয়েছেন টলিপাড়ার একঝাঁক চেনা মুখ। ইন্দ্রাশিস রায়, রাজদীপ গুপ্ত, রূপঞ্জনা মিত্র, সৈরীতি বন্দোপাধ্যায়, অনুজয় চট্টোপাধ্যায়ের মতো শিল্পীদের দেখা যাবে বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে। রহস্যে মোড়া এই সিরিজের শ্যুটিং চলছে।

 

প্রকাশ্যে আসা ছবিতে কনে রূপে দেখা গেল সৌমিতৃষাকে। তবে মুখে নেই হাসি বা উচ্ছ্বাস। বরং চোখে- মুখে ফুটে উঠেছে উদ্বেগ- দুশ্চিন্তা- অজানা ভয়। বিয়ের দিন হঠাৎ কী এমন হল, যে এতটা হতবাক দেবী (সৌমিতৃষার চরিত্রের নাম)। আসলে দেবীর বিয়ের দিন তার বান্ধবী এক অদ্ভুত ভবিষ্যদ্বাণী করে। সে জানতে পারে হবু স্বামীর মৃত্যুর সম্ভাবনা রয়েছে রহস্যজনকভাবে। যত সময় এগোবে, ধীরে ধীরে রহস্য আরও ঘনিয়ে উঠবে।  কোন বিপদ আসতে চলেছে তার জীবনে? সমস্যার কীভাবে মোকাবিলা করবে সে? এই সব প্রশ্নের উত্তর মিলবে 'কালরাত্রি' সিরিজে।  

 

ওটিটি-তে পা রেখে দারুণ খুশি সৌমিতৃষা। উচ্ছ্বসিত অভিনেত্রী জানালেন, "কালরাত্রি আমার জন্য স্পেশাল, কারণ এটা আমার প্রথম ওয়েব সিরিজ, সেটাও আবার হইচই-তে। দেবীর চরিত্রটার মধ্যে অনেকগুলো স্তর আছে। দেবীর গল্প সকলের সামনে এভাবে ফুটিয়ে তুলতে পারব ভেবেই খুব ভাল লাগছে। আশা করি দর্শক খুব রিলেট করতে পারবে এবং আমায় আবার আপন করে নেবেন।" 

Advertisement

প্রসঙ্গত, সৌমিতৃষা কুণ্ডু অভিনয় শুধু করেছিলেন নেতিবাচক চরিত্রে। ২০১৬ থেকে ২০১৮ সালে 'এ আমার গুরুদক্ষিণা' ধারাবাহিকে ঝিল্লি চরিত্রে অভিনয় করেন তিনি। অভিনেত্রী নজরে আসতে শুরু করেন 'কনে বৌ'-এ মুখ্য চরিত্র কলি সেনের ভূমিকায় অভিনয় করে। তবে 'মিঠাই'-র মাধ্যমেই তিনি পৌঁছে যান সাফল্যের শিখরে। 'মিঠাই' শেষ হওয়ার পরই বড় পর্দায় ডেবিউ। 'প্রধান'-এ দেবের স্ত্রী রোমির চরিত্রে তাঁকে দেখা যায়।। ছবিতে ধরা পড়েছে দেব- সৌমিতৃষার মিষ্টি রসায়ন। এমনকী ছবিতে তাঁর অভিনয়ও খুবই প্রশংসিত। এরপর আরও একটি ছবির কাজ শুরু করেন সৌমিতৃষা। '১০-ই জুন'-এ তাঁকে দেখা যাবে সৌরভ দাসের সঙ্গে। দর্শকদের অনেকেই অপেক্ষায় ছিলেন তাঁকে ফের পর্দায় দেখার জন্য। এই খবর সেই সমস্ত অনুরাগীদের জন্য নিঃসন্দেহে দারুণ আনন্দের।       
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement