Advertisement

Dakghor series promotion: দিতিপ্রিয়া-সুহোত্র হঠাত্‍ শহরজুড়ে চিঠি বিলি শুরু করলেন, কেস কী?

আর মাত্র একদিন বাকি 'ডাকঘর' সিরিজ মুক্তি পেতে। এই সিরিজের প্রচার নিয়ে ব্যস্ত দিতিপ্রিয়া-সুহোত্র। আর এরই মধ্যে এই সিরিজের অভিনব প্রচারে নেমে পড়েছেন সিরিজের দুই প্রধান অভিনেতা। মোবাইল-হোয়াটসঅ্যাপের যুগে এখন মানুষ চিঠি লিখতেই ভুলে গিয়েছেন। হাতে লিখে নিজের প্রিয়মানুষকে মনের কথা বোঝানোর যে অনুভূতি তা ভার্চুয়াল জগতে পাওয়া দুষ্কর।

ডাকঘর সিরিজে দিতিপ্রিয়া-সুহোত্র
Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 Feb 2023,
  • अपडेटेड 11:47 AM IST
  • আর মাত্র একদিন বাকি 'ডাকঘর' সিরিজ মুক্তি পেতে।
  • এই সিরিজের প্রচার নিয়ে ব্যস্ত দিতিপ্রিয়া-সুহোত্র।
  • আর এরই মধ্যে এই সিরিজের অভিনব প্রচারে নেমে পড়েছেন সিরিজের দুই প্রধান অভিনেতা।

আর মাত্র একদিন বাকি 'ডাকঘর' সিরিজ মুক্তি পেতে। এই সিরিজের প্রচার নিয়ে ব্যস্ত দিতিপ্রিয়া-সুহোত্র। আর এরই মধ্যে এই সিরিজের অভিনব প্রচারে নেমে পড়েছেন সিরিজের দুই প্রধান অভিনেতা। মোবাইল-হোয়াটসঅ্যাপের যুগে এখন মানুষ চিঠি লিখতেই ভুলে গিয়েছেন। হাতে লিখে নিজের প্রিয়মানুষকে মনের কথা বোঝানোর যে অনুভূতি তা ভার্চুয়াল জগতে পাওয়া দুষ্কর। আর সেই অনুভূতিকে ফের জাগিয়ে তুলতে দিতিপ্রিয়া-সুহোত্র বেরিয়ে পড়েন শহরে একগুচ্ছ চিঠি বিলি করতে। 

৫০০টির বেশি চিঠি বিলি
হাগদা গ্রামের মঞ্জরী (দিতিপ্রিয়া) ও দামোদর (সুহোত্র) কলকাতা শহরকে সেই হারানো চিঠির দিনগুলোতে ফিরিয়ে নিয়ে যেতে চান। তাই শহরের য়ত লাভার্স পয়েন্ট রয়েছে সেইসব জায়গাগুলিতে ঢুঁ মারেন এই দুই তারকা। চিঠি বিলি করার এই সফরের নাম দেওয়া হয়েছে খুশির ডাক। দিতিপ্রিয়া-সুহোত্র কলকাতার জনপ্রিয় এলাকাগুলিতে ঘুরে ৫০০টিরও বেশি চিঠি, যেখানে লেখা রয়েছে মন ছোঁয়া সব লেখা সেগুলি বিলি করেন। 

আরও পড়ুন: Dakghor series teaser: সুহোত্রর জন্য দিতিপ্রিয়ার চিঠি এল 'ডাকঘর'-এ, প্রকাশ্যে আগামী সিরিজের টিজার

 

মন ভালো করা বার্তা 
এই চিঠিগুলিতে যেমন লেখা রয়েছে মন ভালো করা সব লেখা তেমনিই ছিল কিছু আকর্ষণীয় উপহারও। এই চিঠি বিলি করতে গিয়ে দিতিপ্রিয়া ও সুহোত্র দারুণ সাড়া পান দর্শকদের কাছ থেকে। কিন্তু প্রশ্ন হচ্ছে চিঠিতে কী লেখা রয়েছে? কোনও চিঠিতে লেখা আছে, লোকে যা বলছে বলুক, তুমি যা করছ ভালো করছ। আবার কোনও চিঠিতে লেখা রয়েছে, তোমার গল্পটা তুমি নিজে লিখছ, আর মনে রেখো নিজের গল্পে কোনও পার্শ্বচরিত্র নেই। এরকমই অনেক ছোট ছোট মন ভালো করা বার্তা লেখা ছিল চিঠিতে। 

আরও পড়ুন: Dakghor Trailer : একটা চিঠি বদলে দিল সুহোত্র-দিতিপ্রিয়ার জীবন, সামনে এল 'ডাকঘর'-এর ট্রেলার

Advertisement

২৪ ফেব্রুয়ারি স্ট্রিমিং
সুহোত্র ও দিতিপ্রিয়া জুটির ডাকঘর নিয়ে বেশ কিছুদিন ধরেই জল্পনা ছিল তুঙ্গে। সোশ্যাল মিডিয়ায় এই দুই তারকা নিজেদের ছবি পোস্ট করে প্রথমে লিখেছিলেন ইটস অফিসিয়াল। এরপর ধীরে ধীরে পরতের পর পরত খুলতে খুলতে শেষে আসে ডাকঘর সিরিজ। এই সিরিজের গল্প ঘনীভূত হয়েছে দামোদর পোস্টমাস্টার ও হাগদা গ্রামকে নিয়ে। যেখানে গ্রামে মেয়ে মঞ্জরীর সঙ্গে দামোদরের ভালোবাসা যেমন রয়েছে, তেমনি রয়েছে এক নিখোঁজ চিঠির খোঁজ, যা জীবন বদলে দিতে পারে আর যা নিয়ে সিরিজে দেখানো হয়েছে রাজনৈতিক প্রেক্ষাপটও। সবকিছু মিলিয়ে ডাকঘর সিরিজ প্রেম সঙ্গে টানটান উত্তেজনা নিয়ে আসছে। আগামী ২৪ ফেব্রুয়ারি থেকে হইচইতে স্ট্রিমিং হবে এই সিরিজ।      

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement