Advertisement

মনোরঞ্জন

চোখে হারাতেন দুজনকে! তবুও অন্য নারীতে আসক্তি পিকের, দেখুন PHOTOS

Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Jun 2022,
  • Updated 3:20 PM IST
  • 1/10

কলম্বিয়ান পপ গায়িকা Shakira-কে কে না জানেন। শাকিরা, যিনি হিপস ডোন্ট লাই এবং ওয়াকা ওয়াকা গান গেয়েছিলেন, তিনি এখন তার ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় রয়েছেন। ৪৫ বছর বয়সী শাকিরা এবং তার প্রেমিক Gerard Piqué বিচ্ছেদ হয়েছে বলে জানা গেছে। এর কারণ হিসেবে বলা হচ্ছে, Gerard Piqué-র অন্য এক নারীর সঙ্গে সম্পর্ক ছিল।

  • 2/10

El Periodico প্রতিবেদনে বলা হয়েছে, শাকিরা এবং খেরার্দ দীর্ঘদিন ধরে আলাদাভাবে বসবাস করছেন। বলা হচ্ছে তাদের সম্পর্ক শেষ হওয়ার পথে। এর কারণ শাকিরার অন্য এক নারীর সঙ্গে খেরার্দকে হাতেনাতে ধরেছিলেন। বলা হচ্ছে, বর্তমানে শাকিরা থেকে দূরে বার্সেলোনায় বসবাস করছেন পিকে। সোশ্যাল মিডিয়ায় তার সঙ্গে ছবি পোস্ট করাও বন্ধ করে দিয়েছেন শাকিরা। আমরা তাদের দুজনের ১২ বছরের পুরনো সম্পর্কের দিকে নজর দিচ্ছি।

  • 3/10

শাকিরা ও Gerard Piqué-র সম্পর্ক শুরু হয় ২০১০ সালে। পিকে একজন বিখ্যাত ফুটবল খেলোয়াড়। ২০১০ ফিফা বিশ্বকাপে, তিনি শাকিরার হিট গান ওয়াকা ওয়াকা: দিস টাইম ফর আফ্রিকার ভিডিওতে অভিনয় করেছিলেন। এখানেই দুজনের প্রথম দেখা হয়েছিল এবং শাকিরা তার থেকে ১০ বছরের বড়। তখনই পিকে-কে হৃদয় দেন শাকিরা। শাকিরা এক সাক্ষাৎকারে বলেছিলেন যে তিনি খেরার্দকে চিনতেন না। খেরার্দের মতে, তিনি শাকিরাকে মেসেজ করেছিলেন, তারপরে দুজনের মধ্যে কথোপকথন শুরু হয়।

  • 4/10

২০১১ সালে, তারা উভয়ই তাদের সম্পর্কের বিষয়টি নিশ্চিত করেন এবং জানান যে তারা দুজনেই আলাদা হয়ে গেছেন। একটি যৌথ বিবৃতিতে, দুজনেই বলেছিলেন যে তারা অগাস্ট ২০১০ থেকে আলাদা হয়ে গেছেন। তবে এই বক্তব্যের এক মাস পর দুজনকেই একসঙ্গে দেখা গেছে। এর পরে, উভয়েই তাদের সম্পর্ককে ইনস্টাগ্রাম অফিসিয়াল করে তোলেন এবং মে ২০১১ সালে, খেরার্দ বার্সেলোনায় একটি কনসার্টের মঞ্চে শাকিরাকে চুম্বন করেন।

  • 5/10

জানুয়ারি ২০১২-এ, দুজনে প্রথমবারের মতো একসঙ্গে রেড কার্পেটে উপস্থিত হন। সুইজারল্যান্ডে ফিফা ব্যালন ডি'অর গালায় দেখা গেছে দুজনকেই। এর পরে, ২০১২ সালের সেপ্টেম্বরে, শাকিরা তার গর্ভাবস্থার খবর নিশ্চিত করেন। জানুয়ারি ২০১৩ সালে, তাদের প্রথম সন্তান, পুত্র মিলানের জন্ম হয়। শাকিরা ইউএস উইকলিকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, খেরার্দ তার ছেলের সঙ্গে যতটা সময় কাটান, ততটা সময় তিনি নিজের জন্য কাটান না। একই সময়ে, তারা শিশুর যত্ন নেওয়ার ক্ষেত্রে সম্পূর্ণ সাহায্য করেন।

  • 6/10

২০১৪ সালে, শাকিরাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি এবং পিকে কখনও বিয়ে করবেন কিনা। এ বিষয়ে তিনি বলেন, প্রয়োজনীয় সবকিছুই তার কাছে আছে। একে অপরের জন্য সমর্থন, একে অপরের ভালোবাসা এবং একটি সন্তানের জন্য ভালবাসা। বিয়ে করলে কিছুই বদলাবে না। তবে শাকিরা যদি কখনও বিয়ে করেন, তবে খেরার্দ-কেই করবেন। ২০১৫ সালে, দম্পতি ঘোষণা করেছিলেন যে তারা শীঘ্রই তাদের দ্বিতীয় সন্তানকে স্বাগত জানাবেন।

  • 7/10

ঘোষণার পরপরই, ২০১৫ সালের জানুয়ারিতে, দুজন তাদের দ্বিতীয় পুত্র, সাশা পিকে মেবারককে স্বাগত জানান। ২০১৬ সালে, শাকিরা প্যারেন্টস ম্যাগাজিনের সঙ্গে একটি কথোপকথনে বলেছিলেন যে মা হওয়ার পর তার জীবনে কতটা পরিবর্তন হয়েছে। তিনি বলেছিলেন যে তিনি এবং খেরার্দ এক সঙ্গে বাচ্চাদের লালন-পালনের দায়িত্ব নিয়েছেন। একইসঙ্গে তিনি বলেছিলেন যে মা হওয়ার পর, তিনি তার জীবন পরিবর্তন করেছেন এবং জীবনে যে জিনিসগুলি বেশি গুরুত্বপূর্ণ তা বেছে নিয়েছেন।

  • 8/10

২০১৭ সালে, শাকিরা Me Enamoré গানটি প্রকাশ করেন। এর মানে 'আমি ভালোবাসি'। গানটি তার এবং খেরার্দের সম্পর্কের প্রতি শ্রদ্ধা ছিল যা ২০১০ সালে শুরু হয়েছিল। পিকে ২০১৮ সালের অগাস্টে পেশাদার ফুটবল থেকে অবসর নেন। এতে তাকে সমর্থন করেন শাকিরা। 2019 সালে, শাকিরার ভোকাল কর্ডে রক্তক্ষরণ হয়েছিল। এ বিষয়ে তিনি বলেন, জেরার্ড এবং তাদের সম্পর্কের মধ্যে অনেক সমস্যা ছিল, কিন্তু দুজনের মধ্যে কখনও ঝগড়া হয়নি।

  • 9/10

শাকিরা জানিয়েছিলেন কেন তিনি Gerard Piqué-কে বিয়ে করছেন না। তিনি বলেন, বিয়ে নিয়ে তিনি ভয় পান। তিনি চান খেরার্দ তাকে স্ত্রী হিসেবে নয়, তার প্রেমিকা এবং কখনও না পাওয়া একটি ফল হিসেবে দেখুক।

  • 10/10

২০২০ সালে, শাকিরা সুপার বোল ইভেন্টে জেনিফার লোপেজের সঙ্গে পারফর্ম করেছিলেন। এই দিনটি ছিল ২ ফেব্রুয়ারি। ২ ফেব্রুয়ারি শাকিরা এবং তার প্রেমিক Gerard Piqué উভয়ের জন্মদিন। এমন পরিস্থিতিতে এই পারফরম্যান্স ছিল দুজনের জন্যই বিশেষ।

কিন্তু আফসোস, এখন দু’জনেরই সম্পর্ক বিপর্যস্ত।

ছবি সূত্র: ফেসবুক ও রয়টার্স

Advertisement
Advertisement