Advertisement

Kanchan-Sreeoyee: জীবন গুছিয়ে দিয়েছেন শ্রীময়ী, বিয়ের পর প্রথম জন্মদিনে স্ত্রীকে কী দিলেন কাঞ্চন?

Kanchan-Sreeoyee: চলতি বছরের ফেব্রুয়ারিতে আইনি বিয়ে এরপর মার্চে সামাজিক মতে বিয়ে করেন টলিপাড়ার চর্চিত জুটি কাঞ্চন-শ্রীময়ী। বিয়ের আগে ও পরে অনেক ধরনের কটাক্ষ-ট্রোলের মুখে পড়তে হয়েছে এই জুটিকে। তবে এইসব কিছুকে পাত্তা না দিয়েই চুটিয়ে সংসার করছেন শ্রীময়ী ও কাঞ্চন। বিয়ের পর প্রথম জন্মদিন শ্রীময়ীর আর বর কাঞ্চন স্ত্রীর জন্মদিনে জানালেন তিনি ঠিক কতটা ভালোবাসেন শ্রীময়ীকে।

কাঞ্চন-শ্রীময়ী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 30 Jun 2024,
  • अपडेटेड 1:25 PM IST
  • চলতি বছরের ফেব্রুয়ারিতে আইনি বিয়ে এরপর মার্চে সামাজিক মতে বিয়ে করেন টলিপাড়ার চর্চিত জুটি কাঞ্চন-শ্রীময়ী।

চলতি বছরের ফেব্রুয়ারিতে আইনি বিয়ে এরপর মার্চে সামাজিক মতে বিয়ে করেন টলিপাড়ার চর্চিত জুটি কাঞ্চন-শ্রীময়ী। বিয়ের আগে ও পরে অনেক ধরনের কটাক্ষ-ট্রোলের মুখে পড়তে হয়েছে এই জুটিকে। তবে এইসব কিছুকে পাত্তা না দিয়েই চুটিয়ে সংসার করছেন শ্রীময়ী ও কাঞ্চন। বিয়ের পর প্রথম জন্মদিন শ্রীময়ীর আর বর কাঞ্চন স্ত্রীর জন্মদিনে জানালেন তিনি ঠিক কতটা ভালোবাসেন শ্রীময়ীকে। শুধু তাই নয়, দিলেন বিশেষ উপহারও। 

সোশ্যাল মিডিয়া পেজে কাঞ্চন তাঁর ও শ্রীময়ীর বেশ কিছু অদেখা ছবি শেয়ার করেছেন। এই ছবিগুলো যে বিয়ের আগের তা দেখেই বোঝা যাচ্ছে। বিদেশে ঘুরতে গিয়ে এই ছবি তুলেছিলেন কাঞ্চন-শ্রীময়ী। সেই ছবি শেয়ার করেই কাঞ্চন জানিয়েছেন যে তাঁর পুরো জীবনটা গুছিয়ে দিয়েছেন কাঞ্চন। বিধায়ক-অভিনেতা লেখেন, শুভ জন্মদিন। ঈশ্বর তোর মনের সব ইচ্ছা পূরণ করুন। আমার জন্য তোর ত্যাগ আজীবন মনে রাখব। আমার জীবন গুছিয়ে দেওয়ার জন্য এবং আমাকে ভালবাসা দিয়ে আগলে রাখার জন্য আমি তোর কাছে সারা জীবন কৃতজ্ঞ থাকব। হ্যাঁ আমি বলতে পারি, আমি তোর জন্য নতুন করে বাঁচতে শিখেছি এবং নতুন ভাবে জীবনে পথ চলা শুরু করেছি। এই ভাবেই সব সময় আমার পাশে থাকিস। আমি তোকে খুব খুব খুব ভালবাসি।

অনেক ঝড়-ঝাপটা পেরিয়ে কাঞ্চন-শ্রীময়ী বিয়ে করতে পেরেছেন। চলতি বছরের জানুয়ারিতে কাঞ্চনের দ্বিতীয় স্ত্রী পিঙ্কির সঙ্গে ডিভোর্সের পরই ফেব্রুয়ারির ১৪ তারিখে আইনি বিয়ে সারেন তাঁরা। এরপর সামাজিক মতে বিয়ে করে নেন মার্চেই। বিয়ের পর পরই দুজনে ব্যস্ত হয়ে পড়েন যে যাঁর কাজ নিয়ে। তবে বিশেষ বিশেষ দিনগুলো পালন করতে ভোলেন না তাঁরা। শনিবার মধ্যরাতে কেক কেটে সেলিব্রেট করা হয় শ্রীময়ীর জন্মদিন। কাঞ্চনকে কেক খাইয়ে দেন শ্রীময়ী। বিয়ের পর স্ত্রীর প্রথম জন্মদিন তাই উপহার দিতে ভোলেননি কাঞ্চন। বিয়ের পরে প্রথম জন্মদিনে শ্রীময়ীকে একটি হাতঘড়ি উপহার দিয়েছেন কাঞ্চন।

Advertisement

কাঞ্চনের পাশাপাশি শ্রীময়ী তাঁর এই বিশেষ দিনটি নিজের মা-বাবার সঙ্গেও সেলিব্রেট করেন। যদিও শ্রীময়ী bangla.aajtak.in-কে জানিয়েছিলেন যে কাঞ্চন উপহার কেনার বিষয়ে একেবারেই অজ্ঞ। তবে বরের দেওয়া জন্মদিনের উপহারটি যে শ্রীময়ীর পছন্দ হয়েছে তা বলাই বাহুল্য। সম্প্রতি কাঞ্চন-শ্রীময়ী তাজপুর থেকে ঘুরে এসেছেন। আসলে সৃজিতের নতুন ছবি সত্যি বলে সত্যি কিছু নেই-তে অভিনয় করছেন কাঞ্চন, তাই শ্যুটিং থেকে দম ফেলার ফুরসৎ নেই। তাজপুরে শ্যুটিং পড়তেই স্ত্রী শ্রীময়ীকে নিয়ে চলে গিয়েছিলেন অভিনেতা। তবে শ্রীময়ী ফিরে আসলেও কাজের জন্য থেকে যেতে হয়েছিল কাঞ্চনকে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement