Advertisement

Anusha-Aditya: টেলর সুইফটের গান একসঙ্গে শুনলেন অনুষা-আদিত্য, প্রেম করছেন নাকি?

Anusha-Aditya: প্রেমের গুঞ্জন কখনও চাপা থাকে না। আর এক্ষেত্রেও ঠিক সেটাই হল। সুদূর বিদেশে গিয়ে নাকি চুটিয়ে প্রেম করছেন অনুষা বিশ্বনাথন ও আদিত্য সেনগুপ্ত। নায়িকা-পরিচালক তথা অভিনেতা জুটি এই মুহূর্তে পোলান্ডে। তবে ঘুরতে নয়, আমেরিকান পপ তারকা টেলর সুইফটের কনসার্টে গিয়েছেন অনুষা-আদিত্য।

অনুষা-আদিত্য একসঙ্গে পোলান্ডে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Aug 2024,
  • अपडेटेड 12:44 PM IST
  • সুদূর বিদেশে গিয়ে নাকি চুটিয়ে প্রেম করছেন অনুষা বিশ্বনাথন ও আদিত্য সেনগুপ্ত।

প্রেমের গুঞ্জন কখনও চাপা থাকে না। আর এক্ষেত্রেও ঠিক সেটাই হল। সুদূর বিদেশে গিয়ে নাকি চুটিয়ে প্রেম করছেন অনুষা বিশ্বনাথন ও আদিত্য সেনগুপ্ত। নায়িকা-পরিচালক তথা অভিনেতা জুটি এই মুহূর্তে পোলান্ডে। তবে ঘুরতে নয়, আমেরিকান পপ তারকা টেলর সুইফটের কনসার্টে গিয়েছেন অনুষা-আদিত্য। ১ অগাস্ট ছিল পোলান্ডের ওয়ারশ-তে পপ তারকার কনসার্টে। আর সেখান থেকেই এই জুটি ছবি-ভিডিও পোস্ট করতেই টলিপাড়ায় শোনা যাচ্ছে তাঁদের চুপি চুপি প্রেমের কাহিনি। 

অনুষা-আদিত্য প্রেম করছেন, এই গুঞ্জন বহু আগে থেকেই ঘুরে বেড়াচ্ছিল টলিপাড়ায়। এবার একসঙ্গে পোলান্ড যাওয়ার পর সেই গুঞ্জন কিছুটা হলেও জোরদার হয়েছে। ওয়ারশ-র কাজিমিয়ের্জ় গোর্স্কি ন্যাশনাল স্টেডিয়ামের মঞ্চে গাইছেন টেলর। গ্যালারির আসনে বসে সেলফি তুলে পোস্ট করেন অনুষা-আদিত্য। টেলর সুইফটের কনসার্টে চোখ টেনেছে অনুষার পোশাক। বিড়াল প্রিন্টের সাদা-কালো শাড়ি পরেই কনসার্টে গিয়েছেন অনুষা। যার কারণ নায়িকা যেমন বিড়াল ভালোবাসে তেমনি তাঁর প্রিয় পপ তারকাও ক্যাট-মাদার। আর সেই কারণেই এই বিশেষ শাড়ি। তবে আদিত্য পরেছিলেন জিন্স ও টি-শার্ট।

মিরর সেলফিতে আদিত্য-অনুষার কেমিস্ট্রি সকলেরই নজরে এসেছে। যদিও অনুষা ও আদিত্য তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। টলিপাড়ায় এই দুজন ভীষণভাবে চেনা মুখ। প্রায়ই অনুষা-আদিত্যকে একসঙ্গে বিভিন্ন জায়গায় দেখা যায়। এর আগে অনুষার সঙ্গে নাম জড়িয়েছিল ঋতব্রত মুখোপাধ্যায়ের। তবে তাঁরা যে শুধুই ভাল বন্ধু এবং যাদবপুরে একসঙ্গে পড়াশোনা করার জন্য একে-অপরকে অনেকদিন ধরে চেনেন তা স্পষ্ট করে দিয়েছিলেন। তবে অনুষা-আদিত্য প্রেম করছেন কিনা সেটা এখনও স্পষ্ট নয়। বিদেশে গিয়ে তাঁরা তাঁদের সম্পর্কে সিলমোহর দিলেন কিনা তা দেশে ফিরলেই বোঝা যাবে। 

এত দিন অনুষাকে বড় পর্দা, ওয়েব সিরিজ়ে দেখতে অভ্যস্ত ছিলেন দর্শক। তবে ‘জল থই থই ভালবাসা’ ধারাবাহিকের দৌলতে এখন তিনি মধ্যবিত্ত বাঙালির চেনা নাম। অনুষার অভিনয় দর্শকদের প্রশংসা কুড়িয়েছে। ২০২২ সালে আদিত্য সেনগুপ্তের পরিচালনায় ‘মিশন দুগ্গা দুগ্গা’ ছবিতে অভিনয় করেন অনুষা। সেখান থেকেই বন্ধুত্ব। পরম-পিয়ার বাড়িতে অনুষার জন্মদিন উপলক্ষ্যেও দেখা গিয়েছিল আদিত্যকে। তবে বন্ধুত্ব আদৌও ভালোবাসায় পরিণত হয়েছে কিনা সে বিষয়ে ধোঁয়াশা কাটেনি।   

Advertisement

   

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement