Advertisement

Madhumita Sarcar: কালো ব্রালেটে কিলার লুকস, সাহসী অবতারে মধুমিতা, পারদ চড়ল নেট পাড়ায়

Madhumita Sarcar: টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুণভাবে সক্রিয় থাকেন। মধুমিতা সরকারের গ্ল্যামার দেখে বারবার প্রেমে পড়েন তাঁর অনুরাগীরা। বিশেষ করে তিনি যখন কোনও চমৎকার লুকে সামনে আসেন, তখন তো তাঁর দিক থেকে চোখ ফেরানোর কোনও উপায়ই থাকে না।

মধুমিতা সরকার ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 May 2024,
  • अपडेटेड 8:07 PM IST
  • টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুণভাবে সক্রিয় থাকেন।

টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুণভাবে সক্রিয় থাকেন। মধুমিতা সরকারের গ্ল্যামার দেখে বারবার প্রেমে পড়েন তাঁর অনুরাগীরা। বিশেষ করে তিনি যখন কোনও চমৎকার লুকে সামনে আসেন, তখন তো তাঁর দিক থেকে চোখ ফেরানোর কোনও উপায়ই থাকে না। এমনিতে মধুমিতার সোশ্যাল মিডিয়া পেজ খুললেই দেখা যাবে তাঁর বোল্ড লুকের একাধিক ছবি-ভিডিও। সম্প্রতি মধুমিতা কালো ব্রালেটে নেট দুনিয়ার উষ্ণতা বাড়ালেন।  

মধুমিতা সম্প্রতি যে ছবি পোস্ট করেছেন সেখানে দেখা গিয়েছে অভিনেত্রী কালো রঙের ব্রালেট পরে রয়েছেন, ওপরে নেটের কালো জাল, একই রঙের ক্যাজুয়াল প্যান্ট। এই লুকসে মধুমিতার কিলার পোজ নেট দুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছে। মানানসই মেকআপ ও পনিটেল করে চুল বাঁধা। এই ছবি পোস্ট করে ক্যাপশনে মধুমিতা লিখেছেন, 'আমায় চেক করলে?' অভিনেত্রীর এই সাহসী অবতারের ছবিগুলো নেট দুনিয়ায় রীতিমতো ভাইরাল। হু হু করে বাড়ছে লাইক-কমেন্ট। 

সম্প্রতি প্রকাশ্যে এসেছে মধুমিতা সরকার টলিউডের গণ্ডি পেরিয়ে বলিউড যাচ্ছেন। ইতিমধ্যেই একটি ছবির কাজ পকেটস্থ করেছেন। কথা চলছে আরও একটি সিরিজ নিয়ে। তার আগে যেন নেটপাড়ার উষ্ণতা বাড়ালেন তিনি। তবে এই প্রথম নয়, এর আগেই মধুমিতার কিলার লুকস নেট দুনিয়ায় ঝড় তুলেছে। ‘কেয়ার করি না’ থেকে তাঁকে চিনতে শুরু করেন দর্শক। জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’-তে তাঁর নাম হয়েছিল পাখি৷ ঠিক যতটা হিট ছিল সিরিয়ালটি, তার থেকেও বেশি জনপ্রিয় হয়েছিল অরণ্য ও পাখির জুটি।

এরপর তিনি পা রাখেন ওয়েব দুনিয়ায়। একাধিক ওটিটি প্লাটফর্মে করতে থাকেন পরপর ওয়েব সিরিজ। বড় পর্দাতেও কাজ করেন নিপুণ দক্ষতায়। প্রসঙ্গত শীঘ্রই আসতে চলেছে ‘ফেলু বক্সী’ টলিউডে এই প্রথম অভিনয় করতে চলেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। শ্যুটিং শুরুর অপেক্ষায় তাঁর আসন্ন ছবি। সোহম চক্রবর্তী, মধুমিতা সরকার এবং পরীমনি প্রথম এই ছবিতে একসঙ্গে ফ্রেম শেয়ার করতে চলেছেন। মধুমিতাকে দেখা যাবে ‘দেবযানী’ চরিত্রে। দেবযানী একজন রেডিও জকি। ‘ফেলু বক্সী’কে তাঁর অনুসন্ধানী সাহায্য করে সে। সঙ্গে সঙ্গে তাঁর প্রতি দেবযানীর একটা ভাললাগাও রয়েছে।  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement