Advertisement

Nusrat Jahan Trolled: আবারও ঠোঁট নিয়ে কটাক্ষের মুখে নুসরত, জবাবে কী লিখলেন নায়িকা?

Nusrat Jahan Trolled: টলিউডে তাঁকে নিয়ে বিতর্ক কম নেই। হামেশাই বিতর্কে জড়িয়ে থাকেন নুসরত জাহান। কখনও পোশাক নিয়ে আবার কখনও ব্যক্তিগত জীবন নিয়ে। নুসরতকে প্রায়ই ট্রোলড হতে দেখা যায়। এমনিতেই আরজি কর-কাণ্ডের প্রতিবাদ মিছিলে তাঁকে দেখা না যাওয়ার জন্য কটাক্ষের শিকার তো হচ্ছেনই। আর এরই মাঝে ফের নুসরতের ঠোঁট নিয়ে কটাক্ষ করা হল সোশ্যাল মিডিয়ায়।

নুসরত জাহান
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Sep 2024,
  • अपडेटेड 12:54 PM IST
  • হামেশাই বিতর্কে জড়িয়ে থাকেন নুসরত জাহান।

টলিউডে তাঁকে নিয়ে বিতর্ক কম নেই। হামেশাই বিতর্কে জড়িয়ে থাকেন নুসরত জাহান। কখনও পোশাক নিয়ে আবার কখনও ব্যক্তিগত জীবন নিয়ে। নুসরতকে প্রায়ই ট্রোলড হতে দেখা যায়। এমনিতেই আরজি কর-কাণ্ডের প্রতিবাদ মিছিলে তাঁকে দেখা না যাওয়ার জন্য কটাক্ষের শিকার তো হচ্ছেনই। আর এরই মাঝে ফের নুসরতের ঠোঁট নিয়ে কটাক্ষ করা হল সোশ্যাল মিডিয়ায়। তবে এবার আর চুপ থাকেননি নায়িকা। ট্রোলারকে সপাটে জবাব দিলেন নুসরত। 

রবিবার সকালে নুসরত তাঁর গ্ল্যামারস একটি ভিডিও পোস্ট করেন। যেখানে তাঁকে দেখা গিয়েছে শিমারি শর্ট ড্রেসে। কাজল কালো চোখ, ঠোঁটে ন্যুড লিপস্টিক ও চুল খোলা। নুসরতের কিলার পোজে নেট দুনিয়া ঘায়েল হলেও অভিনেত্রীকে তাঁর ঠোঁট নিয়ে কটাক্ষের শিকার হতে হয়। তাও আবার অত্যন্ত অশালীন ভাষায়। এই ভিডিওর নীচেই এক নেটিজেন লেখেন, নুসরত দি তোমার মুখটা হাঁসের মতো আর ঠোঁট দুটো (অশালীন ভাষার ব্যবহার) মতো। তবে এই কমেন্ট দেখে নুসরত কিন্তু চুপ থাকেননি। একেবারে মিষ্টি করেই এর জবাব দিয়েছেন। নুসরত ওই নেটিজেনকে লেখেন, তুমি খুব সুন্দর। অনেক ভালোবাসা তোমাকে। দিয়েছেন হার্ট ইমোজিও। 

তবে এই প্রথম নয়, এর আগেও নুসরতকে তাঁর ব্লোটক্স করা ঠোঁট নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছে বারংবার। থাইল্যান্ডে গিয়ে এক ওরাংওটাংয়ের সঙ্গে ছবি দিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছিল তাঁকে। সেই সময় অনেকেই নুসরতকে ট্রোল করে লিখেছিলেন, দুজনের ঠোঁটই নাকি একই রকম। শুধু ঠোঁট বা চেহারা নিয়ে নয়, নুসরত একাধিকবার তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও সমালোচনার মুখে পড়েছেন। সোশ্যাল মিডিয়াতে তাঁকে নিয়ে যতবারই ট্রোল হয়েছে ততবারই চুপ থেকেছিলেন অভিনেত্রী। তবে এই প্রথমবার কোনও কটাক্ষের জবাব দিলেন তিনি। 

আসলে নুসরত তাঁর ঠোঁট বোটক্স করিয়েছেন। আর তার জন্যই তাঁকে মাঝে মধ্যেই নিজের ঠোঁট নিয়ে ট্রোলের মুখে পড়তে হয়। তবে এইসব নিয়ে খুব একটা ভাবনা-চিন্তা করতে রাজি নন তিনি। আরজি কর-কাণ্ডের প্রতিবাদ মিছিলে নুসরত বা যশ কাউকেই দেখা যায়নি। হয়ত ট্রোল হওয়ার ভয়েই তাঁরা নিজেদেরকে দূরে রেখেছেন। এরই মাঝে নুসরত-পুত্র ঈশানের ৩ বছরের জন্মদিন পালন করা হয়। সবকিছুর মাঝেই নুসরত-যশ ঘুরে এসেছেন পুরী থেকেও। এখন তাঁকে বড়পর্দায় খুব একটা দেখা যায় না। শেষবারের মতো পর্দায় এসেছিলেন নিজেদের প্রযোজিত ছবি সেন্টিমেন্টাল-এ। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement