Advertisement

সাদা টি শার্ট-ডেনিমে নজর কাড়লেন রাজ-পুত্র ইউভান

টলিউডের স্টার কিডদের মধ্যে রাজ-শুভশ্রীর ছেলে ইউভানই এখন নজর কারছে সকলের। রবিবার দু'মাসের ছেলের যে ছবি পোস্ট করছেন শুভশ্রী, সেখানে ইউভান যেন 'হ্যান্ডসাম বয়'। 

ইনস্টাগ্রামে ছেলের ছবি পোস্ট করলেন শুভশ্রী। ফোটো- শুভশ্রীর ইনস্টাগ্রাম সৌজন্যে
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 23 Nov 2020,
  • अपडेटेड 12:31 AM IST
  • রবিবার দু'মাসের ছেলের যে ছবি পোস্ট করছেন শুভশ্রী, সেখানে ইউভান যেন 'হ্যান্ডসাম বয়'
  • ছুটির দিনে ইউভানের পরনে সাদা শার্ট আর ব্লু জিনস
  • ক্যামেরার দিকে রীতিমতো পোজ দিয়েই ছবি তুললেন রাজ-পুত্র

জন্মের পর থেকেই টলিউডের চোখের মণি রাজ-শুভশ্রী পুত্র। গোল গোল চোখে একরত্তির ভিডিও ভাইরাল হয়েছিল সোশাল মিডিয়ায়। টলিউডের স্টার কিডদের মধ্যে রাজ-শুভশ্রীর ছেলে ইউভানই এখন নজর কারছে সকলের। রবিবার দু'মাসের ছেলের যে ছবি পোস্ট করছেন শুভশ্রী, সেখানে ইউভান যেন 'হ্যান্ডসাম বয়'। 

রবিবারের ছুটির দিনে ইউভানের পরনে সাদা শার্ট আর ব্লু জিনস। শার্টের হাতা ও জিনসে হালকা ফোল্ড করা। আপাদমস্তক স্টাইলিশ লুক। ক্যামেরার দিকে রীতিমতো পোজ দিয়েই ছবি তুললেন রাজ-পুত্র। আর সেই ছবিই এদিন নজর কাড়ল সকলের। 

ইতিমধ্যেই দুর্গাপুজোয় ইউভানের ধুতি-পাঞ্জাবি পরে, চুলে আলতো স্পাইকের ছবি ভাইরাল হয়েছে। একরত্তির প্রতি ভালবাসায় ভেসেছে নেটদুনিয়া। তারপর এই ছবি যেন সুপারহিট। সন্তানের ছবিটি পোস্ট করে শুভশ্রী লিখেছেন, "মাই রাউডি বেবি যুবান।” একটি ছবিতে মায়ের কোল থেকে অবাক হয়ে হাঁ করে তাকিয়ে থাকতে দেখা গিয়েছে একরত্তিকে। 

রাজ-শুভশ্রী সম্প্রতি ছেলের সঙ্গে একাধিক ছবি পোস্ট করেছেন। দিদি সৃষ্টি পাণ্ডেও ইউভানের বিছানায় উপুড় হওয়ার একটি ছবি শেয়ার করেছেন সোশাল মিডিয়ায়। একটি ছবিতে ইউভানকে দেখা গিয়েছে গায়ে লাল-সাদা স্ট্রাইপড বেবি টি-শার্টে। চুল একেবারে পরিপাটি করে আঁচড়ানো।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement