Advertisement

Swastika Mukherjee: বহু বছর পর ঘরে মেয়ে, অন্বেষাকে নিয়ে দেদার মস্তি স্বস্তিকার, দেখুন

Swastika Mukherjee: টলিউডের চর্চিত অভিনেত্রীদের মধ্যে স্বস্তিকা মুখোপাধ্যায় অন্যতম। তাঁর অভিনয় নিয়ে যেমন প্রশংসা হয় তেমনি তাঁর ব্যক্তিগত জীবন রীতিমতো চর্চার কেন্দ্রে থাকে। তাঁর প্রথম বিয়ে ভাঙা থেকে একাধিক সম্পর্কে জড়িয়ে পড়া এইসব কিছু নিয়েই স্বস্তিকার চর্চার শেষ নেই।

স্বস্তিকা মুখোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Oct 2023,
  • अपडेटेड 10:52 AM IST
  • মেয়ে অন্বেষাকে পুজোর সময় বহু বছর পর কাছে পেয়েছেন। তাই মা-মেয়ে মিলেই পুজোর এই চারদিন কাটালেন হইহই করে।

টলিউডের চর্চিত অভিনেত্রীদের মধ্যে স্বস্তিকা মুখোপাধ্যায় অন্যতম। তাঁর অভিনয় নিয়ে যেমন প্রশংসা হয় তেমনি তাঁর ব্যক্তিগত জীবন রীতিমতো চর্চার কেন্দ্রে থাকে। তাঁর প্রথম বিয়ে ভাঙা থেকে একাধিক সম্পর্কে জড়িয়ে পড়া এইসব কিছু নিয়েই স্বস্তিকার চর্চার শেষ নেই। তবে পুজোর কদিন একেবারে অন্যরকমভাবেই কাটল অভিনেত্রীর। মেয়ে অন্বেষাকে পুজোর সময় বহু বছর পর কাছে পেয়েছেন। তাই মা-মেয়ে মিলেই পুজোর এই চারদিন কাটালেন হইহই করে। 

সোশ্যাল মিডিয়া পেজে স্বস্তিকা তাঁর মেয়ে অন্বেষার সঙ্গে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। যেখানে মা-মেয়ে উভয়কেই দেখা গিয়েছে শাড়ি পরে। স্বস্তিকা এই বছর তাঁর কোনও বন্ধুর বাড়ির পুজোতে যোগ দিয়েছেন। সেখান থেকেই মেয়ের সঙ্গে ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন মন ছুঁয়ে যাওয়া কথা। অভিনেত্রী লেখেন, 'মেয়ে আমার কত কত বছর পর পুজোর সময়ে আমার কাছে, মা দুগগা মেয়েদের নিয়ে আসেন, আমিও যেখানে পারি আমার টাকে নিয়েই যাই। ১০০ টা ছবি তো তুলতেই হবে।' এরপরও স্বস্তিকা আরও লেখেন, 'আমার সব হাসির কারণই হল অন্বেষা, ওর পাশে আমি সবসময় আছি।'

স্বস্তিকা এর আগে একাধিক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে তিনি তাঁর মেয়ে অন্বেষার সঙ্গে একেবারে বন্ধুর মতোই মেশেন। অন্বেষা স্বস্তিকা ও প্রমিত সেনের মেয়ে। ডিভোর্সের পর স্বস্তিকা অন্বেষাকে একা হাতেই মানুষ করেছেন। অন্বেষা এখন বিদেশে রয়েছেন পড়াশোনার জন্য। আর স্বস্তিকার পোস্ট দেখে বোঝাই যাচ্ছে, বেশ কিছু বছর পর স্বস্তিকা তাঁর মেয়ের সঙ্গে পুজো কাটানোর সুযোগ পেলেন। 

প্রসঙ্গত, স্বস্তিকার পুজো শুরু হয়ে গিয়েছিল মহালয়ার দিন থেকে। মেয়ে চলে এসেছিল সেই সময়। তাই মালয়ার দিন কেটেছে বন্ধুবান্ধব-বোন ও কাছের মানুষদের নিয়েই। অনেকেই এমন আছেন যাঁরা ভিড়, প্যান্ডেল হপিং এসব অতটা পছন্দ করেন না। বরং তার থেকে তাঁরা বাড়ি বসে বন্ধু বা কাছের মানুষদের সঙ্গে আড্ডা দিতে, হইহই করতে বেশি পছন্দ করেন। অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ও তার ব্যতিক্রম নন। তাই পুজোর ভিড় থেকে দূরে, মেয়েকে নিয়ে বাড়ির পুজোতেই কাটিয়ে দিলেন। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement